Neha Kakkar: ‘আমার সাফল্য দেখে অখুশি’, ফাল্গুনীর গান গেয়ে ট্রোল্ড হতেই বিস্ফোরক নেহা

Neha Kakkar: বিস্ফোরক নেহা কক্কর। ফাল্গুনী পাঠকের গান 'ও সজনা'র রিমেক ভার্সন গেয়ে ট্রোল্ড হতেই চাঁচাছোলা ভাষায় জবাব দিলেন ট্রোলারদের। কী লিখেছেন নেহা?

Neha Kakkar: 'আমার সাফল্য দেখে অখুশি', ফাল্গুনীর গান গেয়ে ট্রোল্ড হতেই বিস্ফোরক নেহা
রেগে গেলেন নেহা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 8:20 PM

এমনিতে মানুষ তাঁকে চেনে এক গাল হাসি মাখা মুখেই। পারতপক্ষে ঝামেলায় জড়াতে দেখা যায় নেহা কক্করকে। তবে এবার বিস্ফোরক নেহা কক্কর। ফাল্গুনী পাঠকের গান ‘ও সজনা’র রিমেক ভার্সন গেয়ে ট্রোল্ড হতেই চাঁচাছোলা ভাষায় জবাব দিলেন ট্রোলারদের। কী লিখেছেন নেহা? তিনি লেখেন, “যারা আমার সাফল্য ও সুখ দেখে অখুশি তাঁদের জন্য আমার কষ্ট হয়। বেচারা… এইভাবে কমেন্ট করতে থাক। আমি সেগুলি মুছে দেব না। কারণ আমি জানি, বাকি সবাই জানে নেহা কক্কর আসলে কী”। এখানেই থামেননি নেহা। তিনি আরও লেখেন, “যদি আমার সম্পর্কে খারাপ কথা বলে আনন্দ হয়, যদি মনে আমার দিন ভীষণ খারাপ যাবে, তবে জানিয়ে রাখি, খারাপ দিন বলে আমার জীবনে কিছু নেই। কারণ ভগবানের সন্তান এই আমি সব সময় খুশি, কারণ ভগবান নিজেই আমায় সব সময় সুখ প্রদান করে থাকে।”

তবে মুখে নেহা যাই বলুক না কেন। তাঁর ওই গান মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং যেন থামছেই না। এমনকি ফাল্গুনী পাঠক যে নিজেও খুব একটা খুশি নন রিমেকে সে প্রমাণ মিলেছে আগেই। বরং বিরক্ত বললেও ভুল বলা হয় না। নেহার ওই গান নিয়ে নেটিজেনরা যে সব সমালোচনা করেছেন, তার প্রত্যেক কয়টাই স্ক্রিনশট আকারে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ফাল্গুনী। যদিও ক্যাপশনে তিনি কিছু লেখেননি। ওই স্ক্রিনশটে কেউ লিখেছেন, “অটোটিউনের এই অত্যাচার বন্ধ করো নেহা”। আবার কেউ বা লিখেছেন, “কেন ছোটবেলার আবেগ নিয়ে এভাবে খেলছেন?”— এ সব সমালোচনা মূলক স্ক্রিনশট শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের একটা বড় অংশের মতে, ফাল্গুনীরও ওই গান একেবারেই ভাল লাগেনি। সরাসরি কিছু না বললেও এভাবেই নেহার উদ্দেশে বার্তা দিয়েছেন তিনি।

এর আগেও বহুবার বহু গান রিমেক করেছেন নেহা। ইউটিউবে সেই সব গানের ভিউজ ছাড়িয়েছে মিলিয়নের উপর। কিন্তু তা সত্ত্বেও কটাক্ষ থামেনি। তিনি আখ্যা পেয়েছেন ‘অটোটিউন কুইন’ হিসেবেও। এই গানেরও ভিউজ কিন্তু আকাশ ছোঁয়া। তবে কমেন্ট বেশিরভাগই নেতিবাচক। প্রসঙ্গত, এই মুহূর্তে এক রিয়ালিটি শো-য়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে নেহাকে।