Neha Kakkar: ‘চাঁদনী চকের লেডি গাগা…’, নিউলুকে ব্যাপক ট্রোল্ড নেহা কক্কর

নেহা তাঁর নিজের ইনস্টাগ্রাম থেকে ছবি পোস্ট করে দর্শকের কাছে জানতে চেয়েছেন তাঁর এই নয়া লুক কেমন লেগেছে তাঁদের? দর্শকদের বেশিরভাগই জানিয়ে দিয়েছেন, 'একবারেই ভাল লাগেনি'।

Neha Kakkar: 'চাঁদনী চকের লেডি গাগা...', নিউলুকে ব্যাপক ট্রোল্ড নেহা কক্কর
নেহা ও গাগা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 4:29 PM

ব্যাপক ট্রোল্ড হলেন গায়িকা নেহা কক্কর। নতুন গান ‘কাঁটা লাগা’য় তাঁর পোশাকই আচমকা হয়ে উঠল দর্শকদের একটা বড় অংশের ‘হাসির খোরাক’। কেউ আখ্যা দিলেন তিনি হলেন, ‘চাঁদনী চকের লেডি গাগা’। আবার কেউ বা বললেন নিকি মিনাজের নকল ভার্সন তিনি…”। কী হয়েছে?

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে নেহা ও তাঁর দাদা টনি কক্করের গান কাঁটা লাগা উইমা। সেই গানেই নেহা হাজির হয়েছে একেবারে অন্যলুকে। ব্লন্ড হেয়ার, মাথায় ব্যান্ডানা, গোলাপি ও সবুজের মিশেলে এক পোশাক, যা তাঁকে করে তুলেছে অনেকটাই অন্যরকম। নেহার এই লুক একেবারেই পছন্দ হয়নু তাঁর ভক্তদের। বিশেষত আলোচনায় এসেছে তাঁর ওই ব্লন্ড চুল। অনেকেই প্রশ্ন তুলেছেন হলিউড গায়িকাদের নকল করতেই কি তাঁর এ হেন প্রচেষ্টা?

এরই মধ্যে আবার নেহা তাঁর নিজের ইনস্টাগ্রাম থেকে ছবি পোস্ট করে দর্শকের কাছে জানতে চেয়েছেন তাঁর এই নয়া লুক কেমন লেগেছে তাঁদের? দর্শকদের বেশিরভাগই জানিয়ে দিয়েছেন, ‘একবারেই ভাল লাগেনি’। একজন লিখেছেন, “নিকি বা গাগাকে কপি যদি করে থাক তবে কোরো না। দেখে মনে হচ্ছে চাঁদনী চকের নেহা সেজেছে লেডি গাগা। একটুও মানায়নি। তুমি যেমন তেমনই থেকো।” আর একজন লিখেছেন, “তোমায় ভালবাসি, কিন্তু এই জামা দেখে কেমন যেন গাজর-মটরের সবজি মনে হচ্ছে।” যদিও স্বামী রোহনপ্রীতের স্ত্রীর এই নতুন লুক মনে ধরেছে। তিনি লিখেছেন, “নেহা, আর ইউ ফর রিয়েল?”

‘১৯৭২’ সালে মুক্তি পেয়েছিল ছবি সমাধি। ওই ছবিতেই লতা মঙ্গেশকরের কন্ঠে আশা পারেখ গেয়ে উঠেছিলেন ‘কাঁটা লাগা…হায় লাগা…”– সেই গান আজও হিট। পরবর্তীকালে গানটির এক রিমিক্স ভার্সন বেরিয়েছিল। সে সময় আবার ইন্ডি পপের বেশ চল বলিউডে। শেফালি জরিওয়ালাকে কাস্ট করা হয়েছিল মিউজিক ভিডিয়োতে। শেফালি যাদুতে মোহিত হয়েছিল দর্শক। বহু বছর পর ২০২১-এ নেহা কক্কর ও টনি কক্কর যখন আবারও ‘কাঁটা লাগা’ বানানোর কথা ঘোষণা করেন নেটিজেন মহল বেশ উত্তেজিতই হয়েছিল। আশা ছিল অনেকটাই।

কিন্তু না, নেটিজেনদের সেই আশা পূরণ হয়নি। নেহার লুকও যেমন হয়েছে হাসির খোরাক। একই সঙ্গে গানটি রিলিজের পরেও নেটাগরিকদের একটা বড় অংশের মাথায় হাত। না, এ কাঁটা লাগার সঙ্গে সেই কাঁটা লাগার কোনও মিল তো নেই, বরং লিরিক্স শুনে অনেকেই করে যাচ্ছেন নেতিবাচক মন্তব্য। গানটির সঙ্গে যুক্ত হয়েছে হানি সিংয়ের র‍্যাপ। বলিউডে র‍্যাপ কালচারের অন্যতম শক্ত খুঁটি ছিলেন এই হানিই। অথচ এই গানে তাঁর র‍্যাপ মনে ধরেনি নেটিজেনদের একটা বড় অংশের। কমেন্ট এসেছে, “হানি, তোমার প্রতিযোগী তুমি নিজেই, সেই পুরনো হানি সিং।” অন্যদিকে একই লাইনে বারংবার ‘উইমা উইমা’ লিরিক্স ঢোকানোয় টনির উপরেও রুষ্ট হয়েছেন তাঁর ভক্তরাও। একজন লিখেছেন, “যিনি ‘মিলে হ্যায় তুম হামকো…’র মতো গান লিখতে পারেন তিনি কী করে কাঁটা লাগা উইমা উইমা… লিখতে পারেন বিশ্বাসই হয় না।”

তবে নেহা মানেই লক্ষ লক্ষ ভিউজ। হাজার বিতর্ক সত্ত্বেও তাঁর গান ট্রেন্ডিং। ভিউজ সীমাহীন। বিতর্ক যত বাড়ছে পাল্লা দিয়ে বাড়ছে ভিউজও। ভাল-খারাপ দুই রকমের প্রচার পেয়েই নেহার গান কার্যত ‘হিট’।

আরও পড়ুন- Ditipriya Roy: আবারও বলি-উড়ান দিতিপ্রিয়ার, সঙ্গী ‘হাতোড়া ত্যাগী’ অভিষেক