‘জাগরণ’-এ গান গাইছেন নেহা-সোনু, ভাইরাল তাঁদের ‘স্ট্রাগল পিরিয়ড’-এর ভিডিয়ো

গায়ে জরি বসানো রকমারি পোশাক, দর্শকাসনে লোক ভর্তি গান গাইছেন নেহা-সোনু। ঠাকুরের গান। দর্শকের সঙ্গে চাইছেন একাত্ম হতে।

'জাগরণ'-এ গান গাইছেন নেহা-সোনু, ভাইরাল তাঁদের 'স্ট্রাগল পিরিয়ড'-এর ভিডিয়ো
প্রকাশ্যে এল সোনু এবং নেহার 'জাগরণ'-এ গান গাওয়ার পুরনো ভিডিয়ো।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 1:56 PM

রাত জেগে ‘জাগরণ’-এ গান গাইতেন নেহা কক্কর এবং তাঁর দিদি সোনু কক্কর। অভাবের সংসার। তিন ছেলে মেয়ে তখন হিমশিম খাচ্ছেন তাঁদের বাবা-মা। অতীতের সে সব কথা নিজেই বলেছেন নেহা। লুকোছাপা করেননি কোনওদিন। এ বার প্রকাশ্যে এল সোনু এবং নেহার ‘জাগরণ’-এ গান গাওয়ার পুরনো ভিডিয়ো।

গায়ে জরি বসানো রকমারি পোশাক, দর্শকাসনে লোক ভর্তি গান গাইছেন নেহা-সোনু। ঠাকুরের গান। দর্শকের সঙ্গে চাইছেন একাত্ম হতে। নেহা নিজেই জানিয়েছিলেন সারা রাত ধরে হতো এ সব অনুষ্ঠান। অভাবের সংসারে তখন আয়ের উৎস বলতে ওটি। যদিও সে সব এখন অতীত। নেহা কক্কর আজ ভারতে প্রতিষ্ঠিত নাম। তাঁর এক একটি মিউজিক ভিডিয়ো ছাপিয়ে যায় এক লক্ষেরও বেশি ভিউজ। ভাই টনি কক্করও ।সুরকার হিসেবে নাম করেছেন প্রচুর। সব মিলিয়ে কক্কর পরিবারে আজ শুধুই আনন্দের বাহার।

আরও পড়ুন- ওরা ভেবেছিল আমি দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছি: অমিতাভ বচ্চন

গত বছর অক্টোবরে হঠাৎই বিয়ে করে নেন নেহা। পাত্র রোহনপপ্রীত সিং তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট। বিয়ের বেশ কিছু মাস পরেও তাঁদের হঠাৎ বিয়ে ছিল ‘টক অব দ্য টাউন’। বিয়ের কয়েক দিনের মধ্যে নেহা ‘বেবি বাম্প’ নিয়ে একটি ছবি পোস্ট করলে শুরু হয়ে যায় গুঞ্জন। অনেকেই প্রশ্ন তোলেন, “অন্তঃসত্ত্বা বলেই কি তড়িঘড়ি এই বিয়ের সিদ্ধান্ত?” যদিও পরে জানা যায়, নেহার বেবিবাম্প আদপে তাঁদের মিউজিল ভিডিয়োর প্রমোশনাল চটক। বাস্তবে নয়, মিউজিক ভিডিয়োতে দেখানো হয়েছে তিনি সন্তানসম্ভবা। কিন্তু প্রেমের বিরাম নেই। তাঁদের ‘পিডিএ’ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন) তে প্লাবিত নেহা-রোহনের ইনস্টাগ্রামের দেওয়াল।