Neha Kakkar: ‘এভাবে ছোটবেলাটা নষ্ট করবেন না’, ফাল্গুনী পাঠকের গান রিমেক করতেই তীব্র কটাক্ষের মুখে নেহা

Neha Kakkar: মিউজিক ভিডিয়োতে দেখা যাবে ধনশ্রী চাহালকে। সম্পর্কে যিনি ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রীও বটে।

Neha Kakkar: 'এভাবে ছোটবেলাটা নষ্ট করবেন না', ফাল্গুনী পাঠকের গান রিমেক করতেই তীব্র কটাক্ষের মুখে নেহা
তীব্র কটাক্ষের মুখে নেহা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 9:25 AM

৯০ দশকের ছেলে মেয়েদের আবেগ ফাল্গুনী পাঠক। তাঁর ‘সজনা’ গানের সঙ্গে জড়িয়ে রয়েছে কতশত প্রেমের আখ্যান। সেই গানই এবার রিমিক্স আকারে নিয়ে আসতে চলেছেন নেহা কক্কর। মিউজিক ভিডিয়োতে দেখা যাবে ধনশ্রী চাহালকে। সম্পর্কে যিনি ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রীও বটে। ওই গানের প্রথন ঝলক প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া তীব্র ট্রোলিংয়ের মুখে পড়তে হল নেহা কক্করেকে। নেটিজেনদের একটা বড় অংশের অভিযোগ, ছোটবেলার যাবতীয় আবেগ নিয়ে নাকি ছিনিমিনি খেলছেন নেহা।

তাঁদের আরও অভিযোগ গোটা গান জুড়েই নাকি অটোটিউনের বিপুল ব্যবহার হয়েছে। যা তাঁদের মতে একেবারেই শ্রুতিনন্দন নয়। ক্ষোভ জমা হয়েছে ধনশ্রীর প্রতিও। তিনি ভাল নাচেন সে প্রমাণ একাধিকবার সোশ্যাল মিডিয়ায় মিললেও, কেন তিনি নেহার সঙ্গে তাল মিলিয়ে ওই গানের মিউজিক ভিডিয়োতে কাজ করতে রাজি হলেন সে বিষয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। সম্পূর্ণ গানটি মুক্তি পাওয়ার কথা আজ অর্থাৎ সোমবার। এর আগেও বহুবার বহু গান রিমেক করেছেন নেহা। ইউটিউবে সেই সব গানের ভিউজ ছাড়িয়েছে মিলিয়নের উপর। কিন্তু তা সত্ত্বেও কটাক্ষ থামেনি। তিনি আখ্যা পেয়েছেন ‘অটোটিউন কুইন’ হিসেবেও। এই মুহূর্তে এক রিয়ালিটি শো-য়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে নেহাকে। এর আগেও বহু রিয়ালিটি শো-য়ে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। নেহা আবেগপ্রবণ, প্রতিযোগীদের কষ্টের কথা শুনতে শুনতে প্রায়শই তাঁর চোখ ভরে ওঠে জলে। তা নিয়েও হয়েছে ট্রোলিং…

এ প্রসঙ্গে এর আগে মুখ খুলেছিলেন নেহা। তিনি বলেছিলেন, “যারা ট্রোল করে, তাদের দোষ দিতে পারি না। হতে পারে তাঁরা আবেগপ্রবণ নন। তবে যে সব মানুষ আবেগপ্রবণ হন না, আমার কাছে তাঁরা নিতান্তই ফেক। যারা আমার মতো সংবেদনশীল, আমি জানি তাঁরা আমায় বুঝবেন, কেন আমি কেঁদে ফেলি তাও অনুধাবন করতে পারবেন। আমি দেখেছি বহু মানুষই অন্যের কষ্ট কিছুতেই অনুধাবন করতেই পারেন না। আমার সেই গুণ রয়েছে। আর তাই কেঁদে ফেলা নিয়ে আমার কোনও আক্ষেপ নেই।”

গত বছরই বিয়ে করেছেন নেহা। তাঁর স্বামী রোহনপ্রীত সিং তাঁর চেয়ে বয়সে বেশ কিছুটা ছোট। তা নিয়েও তাঁকে শুনতে হয়েছে কটাক্ষ। তবে এত কটাক্ষের মাঝেই স্বামীর সঙ্গে বেজায় রোম্যান্টিক সম্পর্ক নেহার। তাঁদের প্রেম রীতিমতো ঈর্ষা ধরাবে।