Malaika Arora: শাহরুখ নন, এ কার সঙ্গে মালাইকা নাচলেন ‘ছ্যাইয়া ছ্যাইয়া’ গানে, ভাইরাল ভিডিয়ো

Malaika Arora: ঠিক কী রয়েছে ভিডিয়োতে? মালাইকা অরোরাকে তাঁর ১৯৯৮ সালের গান ‘ছাইয়্যা ছাইয়্যা’য় ডান্স করতে দেখা যাচ্ছে। এক মুহুর্তের জন্য...

Malaika Arora: শাহরুখ নন, এ কার সঙ্গে মালাইকা নাচলেন ‘ছ্যাইয়া ছ্যাইয়া’ গানে, ভাইরাল ভিডিয়ো
ডিজাইনার কুণাল রাওয়ালের প্রাক-বিবাহ পার্টিতে মালাইকা আরোরা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 4:18 PM

সেলিব্রিটি ডিজাইনার কুণাল রাওয়াল ২৮শে অগস্ট অর্পিতা মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন৷ সেই উপলক্ষে তিনি প্রাক-বিবাহ পার্টি দেন। সেই পার্টিতে বলিউডের বহু তারকা উপস্থিত ছিলেন। পার্টির থিম ছিল সাদা-কালো। মেয়েরা সাদা পোশাকে আর ছেলেরা ছিলেন কালো পোশাকে। সেই পার্টির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। সেখানে দেখা যায় মালাইকা অরোরাকে সাদা লেহেঙ্গায়। আর কালো স্যুট-প্যান্টে অর্জুন কাপুরকে। কী করছিলেন দুইজনে?  মালাইকার সঙ্গে ডান্স ফ্লোরে পাওয়া গেল অর্জুনকে। ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘ছ্যাইয়া ছ্যাইয়া’।

ঠিক কী রয়েছে ভিডিয়োতে? মালাইকা অরোরাকে তাঁর ১৯৯৮ সালের গান ‘ছাইয়্যা ছাইয়্যা’য় ডান্স করতে দেখা যাচ্ছে। এক মুহুর্তের জন্য অর্জুন এসে তাঁর কাঁধে উপর মাথা রেখে দেন। দু’জন ঘুরে ফিরে একসঙ্গে নাচতে শুরু করার আগে মালাইকা অর্জুনের মুখ ধরে রাখেন। তারপর তাঁরা ‘ছাইয়্যা ছাইয়্যা’ বিখ্যাত হুক স্টেপে ডান্স করেন।

মালাইকা এবং অর্জুন ছাড়াও পার্টিতে করণ জোহর, অনিল কাপুর, বরুণ ধাওয়ান, তাঁর স্ত্রী নাতাশা দালাল, জাহ্নবী কাপুর, শানায়া কাপুর সহ মহীপ কাপুর, সঞ্জয় কাপুর, জ্যাকি ভগনানি, রাকুল প্রীত সিং, আদিত্য রায় কাপুর, রিয়া কাপুর প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্জুন এবং মালাইকা ২০১৯ সালে তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন। গত বছর, দম্পতি ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন এবং এই বছর তাঁরা প্যারিসে যান অর্জুনের জন্মদিন পালন করতে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্জুন মালাইকার সঙ্গে তাঁর সমীকরণ সম্পর্কে বলেন, “এটা সরাসরি কথা বলার বিষয় নয়। আমি তাঁর সঙ্গে যে সমীকরণটি শেয়ার করছি তা অনেক বড়। এটি এমন একজনের আশেপাশে থাকা সম্পর্ক যা আপনাকে খুশি করে। এবং যখন আপনি একটি সম্পর্কের মধ্যে থাকেন, তখন সমীকরণ অনুমতি দেয় আপনি সবকিছু সম্পর্কে কথা বলতে পারেন। তিনি সবসময় আমাকে প্রভাবিত করেছেন। এবং যেহেতু তিনি অনেকের কাছে অনুপ্রেরণামূলক, আমি সবসময় তাঁর দ্বারা অনুপ্রাণিত হই।”

অর্জুনের শেষ ছবি ‘এক ভিলেন রিটার্নস’। তিনি ছাড়াও ছবিতে ছিলেন জন আব্রাহাম, দিশা পাটানি, এবং তারা সুতারিয়া।  ২৯শে জুলাই মুক্তি পায় ছবি৷ তাঁকে এরপর ‘কুত্তে’ আর ‘দ্য লেডিকিলার’ ছবিতে দেখা যাবে৷ ‘কুত্তে’ ছবিতে অভিনয় করেছেন কঙ্কণা সেনশর্মা, রাধিকা মাদান, নাসিরুদ্দিন শাহ এবং টাবু। ‘দ্য লেডিকিলার’ অর্জুন স্ক্রিন শেয়ার করেছেন ভূমি পেডনেকারের সঙ্গে।