‘অপহরণ করা হয়েছে মা-কে’, প্রধানমন্ত্রীর দ্বারস্থ পাক-অভিনেত্রী

ভাড়াটিয়ার বিরুদ্ধে সম্পত্তি হাতানোর এবং তাঁর মা'কে অপহরণের অভিযোগ এনে লাহোরের সিটি পুলিশ অফিসে (ক্যাপিটালি সিটি পুলিশ অফিস) ইতিমধ্যেই লিখিত জানিয়েছেন অভিনেত্রী।

'অপহরণ করা হয়েছে মা-কে', প্রধানমন্ত্রীর দ্বারস্থ পাক-অভিনেত্রী
মীরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 5:38 PM

সম্পত্তির কারণে মা’কে অপহরণ করার অভিযোগে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাহায্য চাইলেন সে দেশের একদা জনপ্রিয় অভিনেত্রী ইরতিজা রুবাব ওরফে মীরা। যিনি বলিউডেও কাজ করেছেন বেশ কিছু ছবিতে।

ভাড়াটিয়ার বিরুদ্ধে সম্পত্তি হাতানোর এবং তাঁর মা’কে অপহরণের অভিযোগ এনে লাহোরের সিটি পুলিশ অফিসে (ক্যাপিটালি সিটি পুলিশ অফিস) ইতিমধ্যেই লিখিত জানিয়েছেন অভিনেত্রী। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন তাঁর সম্পত্তির বাজারমূল্য কয়েক কোটি টাকা এবং ওউ ব্যক্তির নাম মিয়ান সাহিদ মুহম্মদ ।

সে দেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারেও মীরা জানিয়েছেন, মিয়ান মুহম্মদ নামক ওই ব্যক্তি ভাড়াটে হিসেবে থাকা শুরু করলেও পরবর্তীকালে অনৈতিক ভাবে তাঁদের পারিবারি সম্পত্তি হাতিয়ে নিয়েছেন। তাঁর কথায়, “ও আমার মাকে ছাড়েনি । কিডন্যাপ করেছে। আমি ইতিমধ্যেই পুলিশে অভিযোগ জানিয়েছি এবং একই সঙ্গে প্রধানমন্ত্রীর (ইমরান খান) কাছেই ব্যাপারটি খতিয়ে দেখার আবেদন জানিয়েছি।” অভিনেত্রী আরও যোগ করেন, “আমার গোটা কেরিয়ার দেশের জন্য প্রদান করেছি আমি। আমি অপেক্ষা করছি আমার এই বিপদের দিনে সরকার কীভাবে আমার পাশে থাকে তা দেখবার জন্য।”

View this post on Instagram

A post shared by Meera (@meerajeeofficial)

যদিও যে ব্যক্তির নামে মীরা অভিযোগ এনেছেন সেই ব্যক্তি আবার মীরার মা শাফাকাত জারা এবং ভাই আহসানের নামে পাল্টা অভিযোগ দায়ের করেছেন। সিসিপিওকে দেওয়া ওই অভিযোগপত্রে তিনি লিখেছেন, “ওই সম্পত্তি মীরার মায়ের কাছ থেকে আমি পয়সা দিনে কিনে নিই। যখন আমি মীরার মায়ের কাছ থেকে সম্পত্তির কাগজপত্র চাই তখন তিনি তা দিতে অস্বীকার করেন।”

আরও পড়ুন- ভিভের সন্তান গর্ভে জেনেও নীনাকে বিয়ে করতে চাওয়া প্রসঙ্গে মুখ খুললেন সতীশ কৌশিক

বলিউডেও বেশ কিছু ছবিতে কাজ করেছেন মীরা। তবে পরবর্তীতে এক পরিচালকের সঙ্গে ঝামেলায় জড়ালে অচিরেই বলিউড ত্যাগ করে দেশে ফিরে যেতে হয় তাঁকে।