ভিভের সন্তান গর্ভে জেনেও নীনাকে বিয়ে করতে চাওয়া প্রসঙ্গে মুখ খুললেন সতীশ কৌশিক

এত বছর বাদে আত্মজীবনীতে নীনা যে আবার সেই প্রসঙ্গ লিখবেন তা কি তিনি জানতেন? সতীশ বলেন, "হ্যাঁ, নীনা আমায় বলেছিল। আমি ওঁকে বললাম, তুই আরাম করে লেখ। আমার কোনও সমস্যা নেই।"

ভিভের সন্তান গর্ভে জেনেও নীনাকে বিয়ে করতে চাওয়া প্রসঙ্গে মুখ খুললেন সতীশ কৌশিক
নীনা-সতীশ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 3:38 PM

মুক্তি পেয়েছে নীনার আত্মজীবনী ‘সচ কহু তো’। সেখানে নীনা লিখেছেন, তাঁর বন্ধু অভিনেতা সতীশ কৌশিক সন্তানসম্ভবা অবস্থায় তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন। এ বার সেই বিষয় নিয়েই বহু বছর বাদে মুখ খুললেন অভিনেতা সতীশ নিজেই।

খবর মিথ্যে নয়, নীনা ভুল লেখেননি। ভিভের সন্তান যখন তাঁর গর্ভে তখন সত্যিই তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন অভিনেতা। সতীশ জানিয়েছেন বন্ধুর পাশে দাঁড়ানোই তাঁর মূল উদ্দেশ্য ছিল সে সময়। তাঁর কথায়, “আমি নীনাকে বলেছিলাম, আমি আছি তো, তুই চিন্তা কেন করছিস…।” নীনা সেদিন কান্নায় ভেঙে পড়েছিলেন, জানিয়েছেন সতীশ, আর সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়েছিল আরও। সতীশ জানিয়েছেন, সে সময় সন্তানকে একা বড় করার সিদ্ধান্তের নীনার প্রতি তাঁর এক অন্যরকম শ্রদ্ধা কাজ করেছিল। বন্ধু হিসেবে যা তিনি যথার্থ মনে করেছিলেন, তাই করেছিলেন।

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

এত বছর বাদে আত্মজীবনীতে নীনা যে আবার সেই প্রসঙ্গ লিখবেন তা কি তিনি জানতেন? সতীশ বলেন, “হ্যাঁ, নীনা আমায় বলেছিল। আমি ওঁকে বললাম, তুই আরাম করে লেখ। আমার কোনও সমস্যা নেই।” স্ত্রী শশীও জানেন তাঁর এবং নীনা বন্ধুত্বের কথা। সতীষের বাড়িতে নীনার নিত্য যাতায়াত।

আরও পড়ুন তিন এক্কে তিন! আদিত্য চোপড়ার সঙ্গে তৃতীয় ছবিটিও করতে চলেছেন বিশ্বসুন্দরী মানুষী

নীনা তাঁর বইয়ে লিখেছিলেন, “‘সতীশ বলেছিল, কোনও চিন্তা করো না। যদি সন্তানের গায়ের রং কালো হয়, তুমি বলবে ও আমার সন্তান। আমরা বিয়ে করব। কেউ কিছু জানতে পারবে না।” সতীশের প্রস্তাব তিনি গ্রহণ করেননি। তবে বন্ধুত্ব রয়ে গিয়েছে আজও।