Pawandeep-Arunita: চতুর্দিক রোম্যান্সে মাখামাখি, অরুণিতা-পবনদীপের কেমিস্ট্রির পর্দা ‘ফাঁস’!

এ বার এক নতুন রূপে ধরা দিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। নতুন মিউজিক ভিডিয়োতে তাঁদের যেন চেনা দায়, চতুর্দিকে রোম্যান্সের ছড়াছড়ি।

Pawandeep-Arunita: চতুর্দিক রোম্যান্সে মাখামাখি, অরুণিতা-পবনদীপের কেমিস্ট্রির পর্দা 'ফাঁস'!
অরুণিতা-পবনদীপ!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 6:46 PM

ইন্ডিয়ান আইডলের মঞ্চেই দুজনের আলাপ হয়েছিল। ছিল প্রতিযোগিতা। একই সঙ্গে গড়ে ওঠে নিখাদ এক বন্ধুত্ব। সেই বন্ধুত্বকে নিয়ে যদিও চর্চায় হয়েছে বহু। সে সব সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়ে আসতেই এক মেগা চমক।

এ বার এক নতুন রূপে ধরা দিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। নতুন মিউজিক ভিডিয়োতে তাঁদের যেন চেনা দায়, চতুর্দিকে রোম্যান্সের ছড়াছড়ি। কখনও হচ্ছে আংটি-বদল আবার কখনও বা প্রেমের জোয়ারে ভাসছেন তাঁরা। ফ্যানেরা অবাক ও একই সঙ্গে আপ্লুত। ঘণ্টায় ঘণ্টায় ভিউজ বাড়ছে লাফিয়ে লাফিয়ে।

গানটির নাম ‘মনজুর দিল’। আদ্যপান্ত প্রেমের গান। শনিবারই মুক্তি পেয়েছে গানটি ইউটিউবে। গানটি যে শুধু গেয়েই দায় সেরেছেন ওঁরা এমনটা নয়, গানটির পরিচালনাতেও রয়েছেন পবনদ্বীপ। এ ছাড়াও পরিচালনায় রয়েছেন ইন্ডিয়ান আইডলেরই আর এক প্রতিযোগী আশিস কুলকর্ণী। গান গাওয়ার সঙ্গে সঙ্গে মিউজিক ভিডিয়োর নায়ক নায়িকাও অরুণিতা ও পবনদীপ। প্রশংসার বন্যা বয়ে গিয়েছে কমেন্ট বক্সে। অনুরাগীরা উচ্ছ্বসিত। একে দুজনের সুমিষ্ট গলা, উপরি পাওনা দুজনের কেমিস্ট্রি আরও একবার চাক্ষুষ করা– এমন সুযোগ ছাড়তেই চাইছেন না ওই দুই গায়কের ফ্যানেরা।

ইন্ডিয়ান আইডলের ফাইনালের আগে অরুণিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন পবনদীপ । তাঁর কথায়, “অরুণিতা আমার খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমরা সবাই একসঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমাদের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…।”

 

 

আরও পড়ুন-Kriti Sanon: এ বার থেকে অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন

আরও পড়ুন- Desher Mati: এক একটা দৃশ্য শেষ হতে না হতেই ফ্লোরে কান্নাকাটি শুরু হয়ে যাচ্ছে: শ্রুতি দাস