Prabhas: বলিউডে পরপর ছবি ফ্লপ, হলিউডের বিখ্যাত সংস্থা থেকে ডাক পেলেন প্রভাস?

Prabhas: প্রভাস কি ডাকে সাড়া দিয়েছেন? সূত্র আরও জানাচ্ছে, অভিনেতার দিক থেকেও নাকি প্রাথমিক ভাবে সাড়া মিলেছে।

Prabhas: বলিউডে পরপর ছবি ফ্লপ, হলিউডের বিখ্যাত সংস্থা থেকে ডাক পেলেন প্রভাস?
প্রভাস।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 9:40 AM

দক্ষিণের সুপারস্টার তিনি। তবে এখন যদিও তাঁর পরিধি শুধুমাত্র আটকে নেই দক্ষিণেই। বলিউডেও প্রভাব বিস্তার করেছেন প্রভাস। কিন্তু বাহুবলীর পর বলিউডে ব্লকবাস্টার দিতে ব্যর্থ তিনি। সাম্প্রতিকতম মুক্তি ‘রাধ্যে শ্যাম’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এমতাবস্থায় খবর, বিদেশের প্রযোজনা সংস্থা থেকে নাকি ডাক পেয়েছেন প্রভাস।

তেলুগু ৩৬০-র একটি রিপোর্ট বলছে হলিউডের এক সুপারহিরো ছবিতেই নাকি ডাকা হয়েছে তাঁকে। সেই ছবির প্রযোজক নাকি আবার বিশ্বের অন্যতম বিখ্যাত প্রযোজনা সংস্থা ইউনিভার্সাল স্টুডিয়োজ। শোনা যাচ্ছে ইতিমধ্যেই নাকি আলোচনা পর্ব এগিয়ে দুই ধাপ। ওই সংস্থার নাকি ইচ্ছে রয়েছে এশিয়া মহাদেশের সুপারহিরোদের নিয়ে একটি ছবির সিরিজ তৈরি করা। আর সে কারণেই নাকি উঠে এসেছে প্রভাসের নাম।

প্রভাস কি ডাকে সাড়া দিয়েছেন? সূত্র আরও জানাচ্ছে, অভিনেতার দিক থেকেও নাকি প্রাথমিক ভাবে সাড়া মিলেছে। পারিশ্রমিকও নাকি বেশ লোভনীয়। যদিও প্রভাসের তরফে এখনও পর্যন্ত অফিসিয়ালি এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। হালফিলে বলিউড অভিনেতাদের হলিউড ট্রেন্ড অব্যাহত। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের পর কিছুদিন আগে সেই তালিকায় নাম লিখিয়েছেন আলিয়া ভাটও।

সব কিছু ঠিক থাকলে এ বার পালা প্রভাসের। সুপারহিরো ছবিতে এর আগেও প্রভাস সফল হয়েছেন। তার জ্বলন্ত উদাহরণ বাহুবলী। শুধু যে ভারতে বাহুবলী জনপ্রিয় হয়েছিল এমনটা নয়, বিশ্ববাসীও ছবিটিকে সাদরে গ্রহণ করেছিল। তবে এ বার দায়িত্ব আরও বড়। একে হলিউড ছবি তার মধ্যে এশিয়ার সুপারহিরো… প্রভাস কী করে গোটা ব্যাপার সামাল দেন এখন সেটাই দেখার।