Adipurush Trailer: কটাক্ষ ভুলে নয়া রাম-সীতায় মুগ্ধ ভক্তরা, প্রশংসিত ‘আদিপুরুষ’ ট্রেলার

Trailer Release: মঙ্গলবার নির্দিষ্ট সময়ই মুক্তি পেল প্রভাস ও কৃতি স্যানন অভিনীত ছবির ট্রেলার। টিজা়রের থেকে যাঁর পার্থক্য আকাশ পাতাল। রূপকথায় গল্পের মতো সাজানো প্রতিটা ফ্রেম।

Adipurush Trailer: কটাক্ষ ভুলে নয়া রাম-সীতায় মুগ্ধ ভক্তরা, প্রশংসিত 'আদিপুরুষ' ট্রেলার
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2023 | 5:56 PM

প্রকাশ্যে এল বিতর্কিত ছবি আদীপুরুষ-এর ট্রেলার। ছবির খবর সামনে আসার পর থেকেই একের পর এক কটাক্ষের শিকার হতে হয়েছে প্রভাস তথা গোটা আদীপুরুষ টিমকে। কখনও ছবির পোস্টার, কখনও আবার ছবির লুক, বারবার কটাক্ষের শিকার হতে হয়েছে পরিচালক ওম রাউতকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজ়ার, যা দেখা মাত্রই চরম ট্রোলের শিকার হয় এই ছবি। তবে ট্রেলার মুক্তিতে পাল্টে গেল সেই সমীকরণ। খারাপ গ্রাফিক্সের জন্য যে ছবিকে নিয়ে চিন্তার ভাঁজ পড়েছিল সকলের কপালে, সেই ছবি ঘিরেই উত্তেজনার পারদ এবার তুঙ্গে।

মঙ্গলবার নির্দিষ্ট সময়ই মুক্তি পেল প্রভাস ও কৃতি স্যানন অভিনীত ছবির ট্রেলার। টিজা়রের থেকে যাঁর পার্থক্য আকাশ পাতাল। রূপকথায় গল্পের মতো সাজানো প্রতিটা ফ্রেম। চেনা গল্পকে অতিরঞ্জিত না করে চেনা ছকে গাঁথা গল্প। জুন মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে শেষ সময় সকল বিপত্তি কাটিয়ে ভক্তদের মুখে হাসি ফোটাল ছবি।

প্রসঙ্গত, হাজার ঝড়, আইনিজটিলতা পেড়িয়ে মুক্তি পেতে চলেছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের আগামী ছবি আদিপুরুষ। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই ছবি ঘিরে এবার নয়া জল্পনা তুঙ্গে।মে মাসেই শুরু হচ্ছে ছবির প্রমোশন। ছবির প্রচারে থাকছে গোটা টিম। তবে থাকতে পারছেন না সইফ আলি খান। তবে কি ছবি থেকে সরে যাচ্ছেন অভিনেতা? না, এমনটা নয়, বরং পরিবারের কারণেই এই শিডিউলে নাম লেখাতে পারলেন না বলিউড স্টার।

ছবির টিজ়ার মুক্তির পরও ভাইরাল হয়েছিল আদিপুরুষ বিতর্ক। রামায়ণ নির্ভর এই ছবিতে একাধিক চরিত্রকে নিয়ে প্রশ্ন অতীতেই তুলেছিলেন নেটিজ়েনরা। প্রথম থেকেই তা বচসার কেন্দ্রে জায়গা করে নেয়। কখনও ওঠে বয়কটের ডাক, কখনও আবার সামনে উঠে আসে ছবি ঘিরে একাধিক বিবাদ প্রসঙ্গ। কেবল সোশ্যাল মিডিয়ায় সীমাবদ্ধ থাকল না ছবিকে কেন্দ্র করে বিতর্ক। বরং ঘটেছিল উল্টোটাই। আইনি জটিলতায় ফেঁসে গিয়েছিল এই ছবি। তবে এখন সব সঙ্কট কাটিয়ে ভাইরাল ছবির খবর।