Prabhas: বাহুবলি-সাহো ঝড় অতীত, মুখ থুবড়ে পড়ল রাধে শ্যাম, ভুল কোথায় নিজেই জানালেন প্রভাস

Prabhas: পুষ্পা, রাধে শ্যাম, আরআরআর ও কেজিএফ ২, পর পর ছবি মুক্তির ঝড়ে এবার পিছিয়ে পড়ল প্রভাস। একসময়ের বাহুবলি ও সাহো-র প্রতি কি টান কমছে ভক্তদের!

Prabhas: বাহুবলি-সাহো ঝড় অতীত, মুখ থুবড়ে পড়ল রাধে শ্যাম, ভুল কোথায় নিজেই জানালেন প্রভাস
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 1:26 PM

দক্ষিণীর সঙ্গে দক্ষিণীর লড়াই কি এখন নজরের কেন্দ্র! বলিউড কোথায়! একের পর এক দক্ষিণী ছবি সুপারহিট হওয়ার ফলে অনেকেরই মনে প্রশ্ন জাগে, তবে কি দক্ষিণী ছবির দাপটে হারিয়ে যাচ্ছে বলিউড। কোথাও গেল শাহরুখ সলমন ঝড়, কোথায় গেল বিটাউনে কোটি ক্লাবের রিপোর্ট। এখন রামচরণ, প্রভাস বা এনটিআর, আল্লু আর্জুন, সকলেই প্যান ইন্ডিয়া সুপারস্টার। একের পর এক ছবি মুক্তি পেল বড় পর্দায়। পুষ্পা, রাধে শ্যাম, আরআরআর ও কেজিএফ ২, পর পর ছবি মুক্তির ঝড়ে এবার পিছিয়ে পড়ল প্রভাস। একসময়ের বাহুবলি ও সাহো-র প্রতি কি টান কমছে ভক্তদের! উত্তর মিলল বক্স অফিসে। তবে বর্তমানে সুপারস্টার পর্দায় থাকা মানেই যে ছবি সুপারহিট হবে, সেই ফান্ডা অতীত।

এই একই সমীকরণে আর ছবি চলে না। একটা ছবিকে সম্পূর্ণ রূপে নিজের পায়ের তলার জমি ধরে রাখতে হলে সব দিক থেকে তাঁকে সফল হতে হবে। কারণ প্রতিটা পদে পদে দর্শক এখন চুলচেরা বিচার করে তবেই একটি ছবিকে গ্রহণ করে। আর প্রভাসের ক্ষেত্রে খামতি থাকল সেখানেই। ছবির রিভিউ সামনে আসতেই তা প্রমাণিত। ছবির কন্টেন্ট মোটেও পছন্দ করতে পারল না দর্শকেরা। কড়া সমালোচনার মুখে পড়তে হল তাঁকে। এবার তা নিয়ে প্রশ্ন করতেই এবার সপাট জবাব দিলেন প্রভাস নিজেই। তিনি স্বীকার করে নেন ভুল তাঁদের মধ্যেই ছিল।

ভুল থেকে গিয়েছিল ছবির টিত্রনাট্যে। নিজের অভিনয়গুনে প্রশ্ন তুলতে নারাজ তিনি, তাই সোজা দোষ চাপিয়ে দিলেন গল্পে। ছবির গল্পেই কোনও ফাঁক থেকে গিয়েছে বলেই প্রভাসের মতামত। যার জেরে রাধে শ্যামকে ব্যর্থ হতে হল। যেখানে দক্ষিণী ছবির দাপট বর্তমান, সেখানেই প্রভাসের মত সুপারস্টারের ছবি মুক্তিতে কোথাও গিয়ে যেন নিরাশ হতে হল ভক্তদের। এখন কেজিএফ চ্যাপ্টার ২ ছবিতে মজে রয়েছে দর্শকমহল।

আরও পড়ুন- Bollywood Controversy: নাম থেকে কেন বাদ পড়ল জোনাস! ডিভোর্স জল্পনায় এবার মুখ খুললে কারণ জানালেন খোদ প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Brahmastra: ব্রহ্মাস্ত্র ছবির জন্য কত কোটি পারিশ্রমিক পেলেন রণবীর! কত কোটিতে রাজি হয়েছিলেন আলিয়া-অমিতাভ

আরও পড়ুন- Bollywood Controversy: চরিত্র নিয়ে প্রশ্ন, কন্ডোম সংস্থার সঙ্গে যুক্ত হোক রণবীর, বিচ্ছেদের পর ক্ষোভ উগরে বিস্ফোরক দীপিকা