ভিডিয়ো: মাস্ক ভুলে হাত দিয়েই মুখ ঢাকার চেষ্টা, ‘ওভার অ্যাক্টিং’! ট্রোলড রশ্মিকা

অমিতাভ বচ্চনের সঙ্গে 'গুডবাই' ছবি দিয়ে বলিউডে সাফল্যের মুখ দেখতে চাইছেন রশ্মিকা। ছবিতে রয়েছেন নীনা গুপ্তও।

ভিডিয়ো: মাস্ক ভুলে হাত দিয়েই মুখ ঢাকার চেষ্টা, 'ওভার অ্যাক্টিং'! ট্রোলড রশ্মিকা
ট্রোলড রশ্মিকা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 8:44 AM

ট্রোল্ড হলেন দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মন্দানা। মাস্ক ছাড়াই গাড়ি থেকে নেমে গিয়ে তা শুধরোনোর চেষ্টা করতেই ‘ওভার অ্যাক্টিংয়ের দোকান’ বলে তাঁকে সরাসরি আক্রমণ করলেন নেটিজেন। ঠিক কী হয়েছে?

বলিউডেও পা রাখতে চলেছেন রশ্মিকা। সেই বিষয়েই কথা বলতে বৃহস্পতিবার রশ্মিকাকে এক প্রযোজনা সংস্থার অফিসের সামনে দেখা যায়। তাঁর গাড়ি ঘিরে ধরেন পাপারাৎজিরা। গাড়ি থেকে নামেন রশ্মিকা। কিন্তু মুখে ছিল না মাস্ক। পাপারাৎজির ক্যামেরায় যে ভিডিয়ো বন্দি হয়েছে তাতে স্পষ্ট দেখা যাচ্ছে, ইচ্ছাকৃত নয়, রশ্মিকা মাস্ক পরতে ভুলে গিয়েছিলেন। কিছু দূর গিয়েই তা অনুধাবন করতেই খানিক অপ্রস্তুত হয়ে আবার গাড়ির কাছে ফিরে যান তিনি।

সহযোগী মাস্কের বন্দোবস্ত করলে আবারও পাপারাৎজির সামনে পোজ দেন।গোটা ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনদের একটা অংশের রোষের শিকার হতে হয় তাঁকে। কেউ বলেন, তিনি ওভারঅ্যাক্টিংয়ের দোকান। আবার কেউ বা কমেন্ট করেন, “দেখে তো মনে হচ্ছে একেবারেই স্ক্রিপ্টেড।” রশ্মিকা যদিও এ নিয়ে এখনও মন্তব্য করেননি।

অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবি দিয়ে বলিউডে সাফল্যের মুখ দেখতে চাইছেন রশ্মিকা। ছবিতে রয়েছেন নীনা গুপ্তও। হাতে রয়েছে একগুচ্ছ তেলুগু ছবির প্রজেক্টও। খুব সম্প্রতি তাঁকে আবারও দেখা যাবে দক্ষিণী হিরো আল্লু অর্জুনের বিপরীতেও।

আরও পড়ুন-‘প্রিয়…তোমায় কী ভীষণ মিস করছিলাম’, কার উদ্দেশ্যে আলিয়ার এই ভালবাসার বার্তা?