Samantha Ruth Prabhu: “আমি পারফেক্ট নই…”, সাম্প্রতিক ইনস্টা স্টোরিতে কেন এমন কথা লিখলেন সামান্থা?

এই ধরনের আরও অনেক কথা লিখে নিজের আত্মবিশ্লেষণ করেছেন সামান্থা।

Samantha Ruth Prabhu: আমি পারফেক্ট নই..., সাম্প্রতিক ইনস্টা স্টোরিতে কেন এমন কথা লিখলেন সামান্থা?
সাম্প্রতিক খবর, শাহরুখের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে নাকি না বলে দিয়েছিলেন সামান্থা। নেপথ্যে ছিল ব্যক্তিগত কারণ। তাঁর জায়গা দখল করেছিলেন আর এক দক্ষিণী অভিনেত্রী। কিন্তু সাম্প্রতিক খবর, নয়নতারাও নাকি সেই ছবিটিতে অভিনয় করছেন না।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 4:52 PM

কিছুদিন আগেই প্রকাশ্যে আসে তাঁদের ছাড়াছাড়ির খবর। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকা। একজন নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য, অন্যজন সামান্থা রুথ প্রভু। ছাড়াছাড়ির কথা তাঁরা নিজেরাই প্রকাশ্যে এনেছিলেন একটা সময়।

ছাড়াছাড়ি কিংবা বিচ্ছেদ সবসময়ই দুঃখের। আলাদা হবেন বলে তো কেউ আর আলাদা হতে চান না। কিন্তু অনেক সময় এমন সিদ্ধান্তই নিতে হয়। যেমনটা নিয়েছেন সামান্থা ও নাগা। একে-অপরের থেকে আলাদা হওয়ার কয়েকদিন আগেই শ্বশুরবাড়ির পদবী ‘আক্কিনেনি’ ছেড়েছেন সামান্থা। তিনি এখন আগের মতোই সামান্থা রুথ প্রভু। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিজেকে অনুপ্রাণিত করতে পোস্ট করেছেন অভিনেত্রী।

বর্তমানে তিনি এদেশে নেই। রয়েছেন বিদেশে। সেখান থেকেই ইনস্টাগ্রামে লিখেছেন, “আমি শক্তিশালী, আমি প্রাণবন্ত, আমি পারফেক্ট নই, কিন্তু আমি পারফেক্ট ‘আমি’, আমি হাল ছাড়ি না, আমি ভালবাসতে জানি, আমি একাগ্রতায় বিশ্বাসী, আমার মধ্যে উগ্রভাবও আছে, আমি মানুষ, আমি যোদ্ধা…”

এই কথাগুলো লিখে নিজেই নিজেকে বিশ্লেষণ করেছেন সামান্থা। শুধু তাই নয়, কথাগুলো হয়তো কোনও সময় তাঁর মা-ই তাঁকে বলেছিলেন। তাই সামান্থা হ্যাশট্যাগে বলেছেন, “আমার মা বলেছে”।

কিছুদিন আগে ইনস্টাগ্রামেই তিনি সব অভিভাবকদের একটি পরামর্শ দিয়েছিলেন। তিনি তাঁদের অনুরোধ করে লিখেছিলেন, “কন্যা সন্তানদের লেখাপড়ার জন্য সঞ্চয় করুন, ব্যয় করুন, বিয়ের জন্য নয়।” সামান্থার সেই পোস্টটি শেয়ার করেছেন ভারতীয় মহিলা হকি টিমের অধিনায়ক রানী রামপাল।

একদিকে যেমন সামান্থা নিজেকে অনুপ্রাণিত করার চেষ্টা করছেন প্রতিনিয়ত, অন্যদিকে তাঁর কাছে প্রচুর ছবির অফারও আসছে। কিন্তু বিয়ে ভাঙার পর তাঁর বিপরীতে অভিনয় করতে চাইছেন না তেলেগু ছবির প্রথম সারির অভিনেতারা। তিনি পাচ্ছেন নারী কেন্দ্রিক ছবির প্রধান চরিত্রের অফার। তাই নিজেকে তাপসী পান্নুর সঙ্গেও তুলনা করছেন সামান্থা।

আরও পড়ুন: Jisshu-Kaushiki: ‘সুপার সিঙ্গার’-এর মঞ্চে যিশুকে ভাইফোঁটা দিলেন কৌশিকী; কী করলেন যিশু?