Jisshu-Kaushiki: ‘সুপার সিঙ্গার’-এর মঞ্চে যিশুকে ভাইফোঁটা দিলেন কৌশিকী; কী করলেন যিশু?

কিছুদিন আগেই কালী পুজো উপলক্ষ্যে সুপার সিঙ্গারের মঞ্চে প্রথমবার শ্যামাসঙ্গীত গেয়েছিলেন কুমার শানু।

Jisshu-Kaushiki: 'সুপার সিঙ্গার'-এর মঞ্চে যিশুকে ভাইফোঁটা দিলেন কৌশিকী; কী করলেন যিশু?
কৌশিকী চক্রবর্তী ও যিশু সেনগুপ্ত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 12:29 AM

“ভাইয়ের কপালে দিলাম ফোঁটা যমের দুয়ারে পড়ল কাঁটা যমুনা দেয় যমকে ফোঁটা আমি দিই আমার ভাইকে ফোঁটা”

আমাদের দেশে ভাই-বোনদের দুটি উৎসব পালিত হয়। একটি রক্ষাবন্ধন, অন্যটি ভাইফোঁটা। বাঙালিদের মধ্যে দ্বিতীয়টারই চল বেশি। ভাইয়ের দীর্ঘ আয়ু কামনা করে তাঁর কপালে ফোঁটা দেন বোনরা। সেই সঙ্গে চলে জমিয়ে খাওয়াদাওয়াও। উপহারের আদানপ্রদান।

আরও একটা মজার ঘটনা ঘটে এই দিন। অনেক ছেলেই ‘ব্রো জ়োনড’ হয়ে যান। কোনও মেয়েকে ভাল লেগেছে, সে-ই এসে ছলেবলে কৌশলে ছেলেটিকে ভাইফোঁটা দিয়ে চলে যায়। তাই অনেক ছেলের কাছেই ভাইফোঁটা একটা আতঙ্কের দিনও বটে।

ভাবছেন এতকথা এখানে হচ্ছে কেন? তার কারণ, নন-ফিকশন গানের রিয়্যালিটি শোয়ে সঞ্চালক ও অভিনেতা যিশু সেনগুপ্তকে ভাই ফোঁটা দিয়েছেন বিচারক কৌশিকী চক্রবর্তী। আগামী রবিবার ভাইফোঁটা উপলক্ষ্যে আছে সুপার সিঙ্গারের বিশেষ এপিসোড। সেই এপিসোডেই ছল করে যিশুকে ভাইফোঁটা দিয়েছেন কৌশিকী।

প্রথমে মহিলা প্রতিযোগীদের একে একে যিশুর চারপাশে দাঁড় করান কৌশিকী। যাতে কোনওভাবেই পালিয়ে না যেতে পারেন যিশু। তারপর একটি থালায় ভাইফোঁটার সরঞ্জাম এনে তাঁকে ভাইফোঁটা দেন কৌশিকী। তাঁর থেকে ভাইফোঁটা নিয়ে হতবাক যিশু প্রায় কেঁদেই ফেলেছেন।

কিছুদিন আগেই কালী পুজো উপলক্ষ্যে সুপার সিঙ্গারের মঞ্চে প্রথমবার শ্যামাসঙ্গীত গেয়েছিলেন কুমার শানু। একেবারে মাতিয়ে রাখা যাঁকে বলে। এবারের ভাইফোঁটা হতে চলেছে দুর্দান্ত মজার।

‘সুপার সিঙ্গার’-এর তৃতীয় সিজনের বিচারকরা হলেন কুমার শানু, কৌশিকী চক্রবর্তী ও সোনু নিগম। শোয়ের সঞ্চালক অভিনেতা যিশু সেনগুপ্ত। সারাদেশের ৩২জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয় এবারের ‘সুপার সিঙ্গার’-এর পথচলা। বিচারকরা ছাড়াও শোয়ের সঙ্গে যুক্ত আছেন আরও কয়েকজন সঙ্গীত শিল্পী। তাঁদের ভূমিকা মেন্টর কিংবা গ্রুমারের। তাঁদের মধ্যে অনেকেই উঠে এসেছেন রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে। রয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়, সুজয় ভৌমিক, রাজীব দাস, দীপান্বীতা চৌধুরীরা। এই মুহূর্তে হাড্ডাহাড্ডি লড়াই চলছে প্রতিযোগীদের মধ্যে।

আরও পড়ুন: Jeetu-Nabanita: ‘মা তারা’র ক্রেডিট কার্ড থেকে ২,৭২,০০০ টাকা চুরি; কে নিল টাকা?

আরও পড়ুন: Aiswariya Rai Bachchan: মেয়ে আরাধ্যাকে মানুষ করতে কেন একাধিক পরিচারিকা রাখেননি ঐশ্বর্য?

আরও পড়ুন: Raj Kundra: এবার সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিলেন রাজ কুন্দ্রা