Jeetu-Nabanita: ‘মা তারা’র ক্রেডিট কার্ড থেকে ২,৭২,০০০ টাকা চুরি; কে নিল টাকা?

ঘটনাটি নিয়ে ব্যাঙ্কের সঙ্গেও কথা বলেছেন জিতু-নবনীতা। কী বলেছে ব্য়াঙ্ক?

Jeetu-Nabanita: 'মা তারা'র ক্রেডিট কার্ড থেকে ২,৭২,০০০ টাকা চুরি; কে নিল টাকা?
মা তারার চরিত্রে নবনীতা দাস
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 3:57 PM

এক ভয়ানক বিপদের মধ্যে দাঁড়িয়ে আছেন ‘মহাপিঠ তারাপিঠ’ ধারাবাহিকের অভিনেত্রী নবনীতা দাস ও তাঁর স্বামী অভিনেতা জিতু কমল। তাঁদের দাবি, ৩০-৩১ অক্টোবর নবনীতার ক্রেডিট কার্ড থেকে লাগাতার টাকা চুরি হয়ে গিয়েছে।

TV9 বাংলাকে জিতু বলেছেন, “গত ৩০ ও ৩১ তারিখ নবনীতার ক্রেডিট কার্ড থেকে দফায় দফার টাকা চুরি হয়েছে। কখনও ৮,০০০, কখনও ১৫, ০০০, কখনও ২০,০০০, এই ভাবে। টাকার অঙ্কটা এখন ২,৭২,০০০ টাকার মতো হয়েছে। নবনীতা সবটা হিসেব করছে।”

ঘটনাটি নিয়ে ব্যাঙ্কের সঙ্গেও কথা বলেন জিতু-নবনীতা। ব্যাঙ্ক থেকে তাঁকে বিল দেখে টাকা মিটিয়ে দেওয়ার কথা বলা হয়েছে। জিতু TV9 বাংলাকে জানিয়েছিলেন, তিনি রবিবার রাত ১টার সময় কার্ড ব্লক করেছেন। লালবাজারে অভিযোগ জানিয়েছেন নবনীতা ও জিতু। সবকটার হিসেব তাঁদের লিখতে হচ্ছে।

ঘটনাটি সম্পর্কে সোশ্যাল মিডিয়াতেও একটি পোস্ট করেছেন জিতু। তিনি লিখেছেন, “২,৭২,০০০ (আনুমানিক) টাকা চুরি গেল বিওবি ক্রেডিট কার্ড থেকে গতকাল রাতে… দায়িত্ব ব্যাঙ্ক নেবে না.. বিলটা আমাকেই দিতে হবে.. কী মিষ্টি না ব্যাপারটা?”

আড়াই বছর আগে একে-অপরকে ভালবেসে বিয়ে করেছেন জিতু ও নবনীতা। একে-অপরের সঙ্গে তাঁরা আনন্দে সংসার করছেন। প্রায়সই বেড়াতে যাওয়ার ছবি ও নানা মুহূর্তের ছবি শেয়ার করেন তাঁরা।

ধারাবাহিক ও ছবির পরিচিত মুখ জিতু। ইন্ডাস্ট্রিতে অনেকগুলো বছর তিনি কাটিয়ে দিয়েছেন। অন্যদিকে নবনীতা পুরোদস্তুর বাংলা টেলিভিশনে কাজ করে চলেছেন। সম্প্রতি ‘মহাপিঠ তারাপিঠ’ ধারাবাহিকে মা তারার চরিত্রে অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন: Sreelekha Mitra: মুক্তি পেল ‘নির্ভয়া’র ট্রেলার, ফের কাজে ফিরছেন শ্রীলেখা

আরও পড়ুন: Rajinikanth: অস্ত্রোপচারের পর বাড়ি ফিরলেন রজনীকান্ত, এখন কেমন আছেন?

আরও পড়ুন: Urmila Matondkar: করোনা আক্রান্ত ঊর্মিলা মাতন্ডকর, সতর্ক করলেন অনুরাগীদের