Sreelekha Mitra: মুক্তি পেল ‘নির্ভয়া’র ট্রেলার, ফের কাজে ফিরছেন শ্রীলেখা

Sreelekha Mitra: আজ সোমবার শ্রীলেখার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। আজ মুক্তি পেল তাঁর আসন্ন ছবি ‘নির্ভয়া’র ট্রেলার। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Sreelekha Mitra: মুক্তি পেল ‘নির্ভয়া’র ট্রেলার, ফের কাজে ফিরছেন শ্রীলেখা
শ্রীলেখা মিত্র। ছবি: অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 2:07 PM

বাবাকে হারিয়েছেন মাস খানেক আগে। এখনও সেই ব্যক্তিগত ক্ষতির সঙ্গে মানিয়ে নিতে পারেননি তিনি। অর্থাৎ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এখনও তাঁর সোশ্যাল ওয়ালে বাবাকে নিয়েই হাহাকার। প্রতি মুহূর্তে বাবার কথা মনে পড়ছে তাঁর। বাবাকে মিস করছেন। সেই অনুভূতি ভাগ করে নিচ্ছেন ভার্চুয়াল দুনিয়ায়। এর মধ্যেই ধীরে ধীরে কাজেও ফিরেছেন বটে। কলটাইম, মেকআপ, শুটিংয়ের বাস্তব দুনিয়ায় নিজেকে অভ্যস্ত করে তুলছেন। কাজে বেরনোর মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আজ সোমবার শ্রীলেখার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। আজ মুক্তি পেল তাঁর আসন্ন ছবি ‘নির্ভয়া’র ট্রেলার। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ট্রেলার ইতিমধ্যেই ভাল লাগছে দর্শকের। এই ছবিও বর্তমান পরিস্থিতিতে হওয়া দরকার বলে মনে করেন শিল্পী। এই ছবিতে ডেবিউ করছেন হিয়া দে। টেলিভিশনের পর্দায় কখনও ‘পটলকুমার গানওয়ালা’, কখনও বা ‘আলো ছায়া’, কখনও ‘ফেলনা’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। এ হেন হিয়ার এটাই প্রথম ছবি।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে হিয়া বলেছিলেন, “এটা আমার প্রথম ছবি। যখন মাকে ফোন করেছিল, মা বলেছিল ওকে জিজ্ঞেস করে বলছি। আমাকে যখন মা বলেছিল, ‘এমন ক্যারেক্টার, তুই কি পারবি?’ আমি বলেছিলাম, ‘যতটা পারব চেষ্টা করতে পারি।’ শুটিংয়ে বেস্ট দেওয়ার চেষ্টা করেছি। খুব বেশি প্রায়োরিটি দিয়েছি। যখন শুটিং হয়েছিল, সিরিয়াল আর সিনেমা একসঙ্গে করছিলাম। সিনেমা আমার বেশি ভাল লাগে।”

দিল্লির ওই নৃশংস ধর্ষণ-কাণ্ডের পর ‘নির্ভয়া’ নামটার আলাদা ব্যঞ্জনা তৈরি হয়েছে। সারা দেশ ওই ধর্ষিতা মেয়ের নাম দিয়েছিল ‘নির্ভয়া’। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে এই ছবির মূলে রয়েছে ধর্ষণ। ধর্ষণ নিয়ে তো অনেক কথা হয়, কিন্তু তার দৃষ্টিভঙ্গি নিয়ে খুব একটা আলোচনা হয় না। ‘নির্ভয়া’ সেই নিয়েই কথা বলবে। শুটিং শুরুর আগে একদিনের ওয়ার্কশপও করেছিলেন হিয়া। তিনি বলেন, “অংশুমান আঙ্কেল ব্রিফ করেছিল আমাকে। বুঝিয়ে দিয়েছিল, আমার চরিত্র পিয়ালি কেমন মেয়ে। কঠিন আর চ্যালেঞ্জিং ছিল এই ক্যারেক্টারটা। একজন টিনএনজার প্রেগন্যান্ট হলে কী ভাবে হাঁটাচলা করবে, সেটা কঠিন লেগেছিল। প্রচন্ড চেষ্টা করেছি আমি। ওয়ার্কশপ হয়েছিল একদিনের। শুটিংয়ে বাকিরাও খুব ভাল। যেগুলো পারছিলাম না বলে দিচ্ছিল সকলে।” শ্রীলেখা এবং হিয়া ছাড়াও প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তীর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

আরও পড়ুন, Dadagiri: দাদাগিরিতে যেতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন সুস্মিতা

আরও পড়ুন, Sara Ali Khan-Janhvi Kapoor: কেদারনাথ ভ্রমণে সারা এবং জাহ্নবী, দেখুন দুই নায়িকার বন্ধুত্বের মুহূর্ত