Aiswariya Rai Bachchan: মেয়ে আরাধ্যাকে মানুষ করতে কেন একাধিক পরিচারিকা রাখেননি ঐশ্বর্য?

আরাধ্যার জন্মের পর কাজ অনেক কমিয়ে দিয়েছেন ঐশ্বর্য। মা হওয়ার পর মুক্তি পেয়েছে তাঁর হাতে গোনা কয়েকটি মাত্র ছবি।

Aiswariya Rai Bachchan: মেয়ে আরাধ্যাকে মানুষ করতে কেন একাধিক পরিচারিকা রাখেননি ঐশ্বর্য?
মেয়ে আরাধ্যাকে চুম্বনরত ঐশ্বর্য
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 9:02 PM

কে বলেন তারকা মায়েরা কেরিয়ারের পিছনে ছোটেন বলে সন্তানদের সময় দিতে পারেন না? কে বলেন, তারকাদের সন্তানরা কেবল ন্যানিদের কাছেই বড় হন? আম-আদমির এই ধারণা যে সত্যি নয়, তা প্রমাণ করে দিয়েছেন একজন। তিনি ঐশ্বর্য রাই বচ্চন।

মেয়ে আরাধ্যাকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন বিশ্ব সুন্দরী ও অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। মেয়েকে আগলে আগলে রাখেন অমিতাভের পুত্রবধূ। এক মুহূর্তও তাঁকে চোখের আড়াল করেন না। মেয়েকে সব জায়গায় নিয়ে যান তিনি। মেয়েও মা বলতে অজ্ঞান। মাকে ছাড়া কিছুই চেনে না ছোট্ট আরাধ্যা।

শুধু তাই নয়, মেয়েকে মানুষ করার জন্য একাধিক কর্মচারী রেখে দেননি ঐশ্বর্য। নিজেই তাঁকে বড় করে তুলছে। নিজে হাতে তাঁর সব কাজ সামলান তারকা মা। ঐশ্বর্য বলেছেন, “অনেকেই মনে করেন, সন্তান মানুষ করার জন্য সেলেবরা সঙ্গে ‘কর্মচারীর সৈন্য’ রেখে দেন। কিন্তু আমার ক্ষেত্রে বিষয়টা কিন্তু এরকমটা একেবারেই নয়। আরাধ্যাকে বড় করার জন্য আমার কাছে রয়েছেন কেবল একজনই।”

১ নভেম্বর ৪৮ বছরে পা দিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর জন্মদিনে যে মেয়ে আরাধ্যা গুরুত্বপূর্ণ জায়গা জুড়ে থাকবেন, সেটাই স্বাভাবিক ব্যাপার। একটি সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেওছেন, “আমি সারাদিন আরাধ্যার সঙ্গেই থাকি। প্রথমে ভেবেছিলাম নিজেই সবটা করব। কিন্তু একজন ন্যানিকে রেখেছি। অনেকেই মনে করতেন আমাকে সাহায্য করার জন্য অনেকে আছেন। কিন্তু সেটা সত্যি নয়। আমি কাউকে দোষ দিই না। আমাদের কাজের যা ব্য়স্ততা, তাতে আমাদের সম্পর্কে মানুষের এই ধারণা হওয়াই স্বাভাবিক ব্যাপার। কিন্তু আমার সারাদিন আরাধ্যাকে নিয়েই কেটে যায়। হোম মেকারদের প্রতি আমার সম্মান আছে। অক্লান্ত কাজ করতে পারেন তাঁরা।”

আরাধ্যার জন্মের পর কাজ অনেক কমিয়ে দিয়েছেন ঐশ্বর্য। মা হওয়ার পর মুক্তি পেয়েছে তাঁর হাতে গোনা কয়েকটি মাত্র ছবি। যেমন ‘সরবজিৎ’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘ফ্যানি খান’-এর মতো ছবি। সম্প্রতি মণিরত্নমের ছবি ‘পন্নিইন সেলভান’-এ অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন: Tollywood: টলি-পরিচালকের বিরুদ্ধে প্রাক্তন প্রেমিকার অন্তরঙ্গ ছবি ফাঁসের বিস্ফোরক অভিযোগ রাহুলের, ‘ও সন্দীপ্তাকে সামলাক…’, প্রত্যুত্তর পরিচালকের

আরও পড়ুন: Nusrat Jahan: ‘যশ আছে বলেই সবটা সামলে নিচ্ছি, বাবা হিসেবে ওকে দশের মধ্যে এগারো দেব’

আরও পড়ুন: Jeetu-Nabanita: ‘মা তারা’র ক্রেডিট কার্ড থেকে ২,৭২,০০০ টাকা চুরি; কে নিল টাকা?