Nusrat Jahan Exclusive: ‘যশ আছে বলেই সবটা সামলে নিচ্ছি, বাবা হিসেবে ওকে ১০-এর মধ্যে ১১ দেব’

বাবা হিসেবে যশ কেমন? নুসরত শিক্ষক হলে সেই মার্কশিটে বাবা যশ কত নম্বর পাবেন? এক্সক্লুসিভলি জানালেন টিভিনাইন বাংলাকে।

Nusrat Jahan Exclusive: 'যশ আছে বলেই সবটা সামলে নিচ্ছি, বাবা হিসেবে ওকে ১০-এর মধ্যে ১১ দেব'
নুসরত এবং যশ। ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Nov 04, 2021 | 2:34 PM

বিতর্ক তাঁকে ঘিরে থাকে। কমেন্ট বক্সে আসতে থাকে একের পর এক নেগেটিভ কমেন্ট। কখনও তাঁর সন্তানের পরিচয়, কখনও তাঁর ব্যক্তিগত সম্পর্ক উঠে আসে চর্চায়। সম্প্রতি মা হয়েছেন তিনি। প্রকাশ্যে এসেছে ছেলে ঈশানের জন্মের শংসাপত্র। সেখানে বাবার পরিচয়ে লেখা রয়েছে অভিনেতা যশ দাশগুপ্তের নাম। বাবা হিসেবে যশ কেমন? নুসরত শিক্ষক হলে সেই মার্কশিটে বাবা যশ কত নম্বর পাবেন? এক্সক্লুসিভলি জানালেন টিভিনাইন বাংলাকে।

নুসরতের উত্তর, “যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে বের হচ্ছি তখন ঈশানকে দেখে রাখছে ও। আবার ও যখন শুটিংয়ে বের হচ্ছে তখন ঈশানকে দেখছি আমি। যদি নম্বর দিতেই হয় তবে বাবা হিসেবে যশকে আমি দশের মধ্যে এগারো দেব আমি।” যশের সঙ্গে তাঁর কাশ্মীর উড়ে যাওয়া নিছকই ট্রিপ ছিল না এ খবর প্রকাশ্যে এসেছে আগেই। আগামী বছর এক নতুন বাংলা ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। সেই ছবিরই বেশ কিছু অংশের শুট সেরেছিলেন সেখানে। যশ অবশ্য আরও এক ছবির কাজ নিয়ে গিয়েছিলেন কাশ্মীর। ঈশান সেখানে যায়নি। কেন?

নুসরতের কথায়, “ঈশানকে ওই ঠাণ্ডার মধ্যে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। সারাক্ষণ মন পড়ে থাকত ওর কাছেই। ভিডিয়ো কলে ওকে দেখতাম। ওর খোঁজ রাখতাম। আগে এত ফোন দেখতাম না এখন যতটা দেখি। একটা অ্যাড অন দায়িত্ব জুড়েছে যে।” এত বিতর্ক, এত কথা তাঁর মধ্যেও পজেটিভ থাকা, সংসার সামলানো… নুসরত ট্রোলকে পাত্তা দিতে চান না। যারা করেন তাঁদের নিয়েও তাঁর ‘অভিযোগ’ নেই তেমন। আনলেন বাকস্বাধীনতার প্রসঙ্গ।

তবে এই মুহূর্তে ঈশানের ছবি দিতে একেবারেই ইচ্ছুক নন তিনি। বললেন, “অনেকেই তাঁদের বাচ্চার ছবি নিয়মিত দিয়ে থাকেন সেটা খারাপ আমি বলছি না। তবে আমি চাই ঈশান স্বাভাবিক ভাবে বেড়ে উঠুক”। মাতৃত্বের মাস খানেকের মধ্যেই শুটিংয়ে ফিরেছেন। যশের সঙ্গে সম্পর্কের কথাও প্রকাশ্যে এনেছেন ক্রমশ। এবার বাবা হিসেবে অভিনেতাকেও দিলেন ফুলমার্কসেরও বেশি। ব্যক্তি নুসরত জাহানকে নিয়ে চর্চার মধ্যেই নিজের শর্তে বাঁচাকেই বেছে নিয়েছেন তিনি।

আরও পড়ুন:Malvika Raaj: কভি খুশি কভি গম’-এর ছোট্ট ‘পু’কে মনে আছে! বলিউডে কামব্যাক তাঁর, বিপরীতে কে?

আরও পড়ুন:Bigg Boss 15: শমিতাকে প্রকাশ্যেই ফ্লার্ট, জয়কে সাবধান করলেন নিশান্ত, দেখুন ভিডিয়ো