Bigg Boss 15: শমিতাকে প্রকাশ্যেই ফ্লার্ট, জয়কে সাবধান করলেন নিশান্ত, দেখুন ভিডিয়ো

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে শমিতা, নিশান্ত ও তেজস্বীর সঙ্গে জয় বসে রয়েছেন। কথাবার্তা চলছিল তাঁদের মধ্যে। শমিতা তখনই বলেন...

Bigg Boss 15: শমিতাকে প্রকাশ্যেই ফ্লার্ট, জয়কে সাবধান করলেন নিশান্ত, দেখুন ভিডিয়ো
প্রকাশ্যেই শমিতা শেট্টিকে ফ্লার্ট করছিলেন জয়।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 9:28 AM

বিগবসের এই সিজনে অংশ নিয়েছেন টেলিভিশনের পরিচিত মুখ জয় ভানুশালী। ইতিমধ্যেই বিভিন্ন বিতর্কে জড়িয়ে শো-য়ে তিনি বেশ চর্চায়। এ বার জয়কে সাবধান করলেন ওই শো’য়েরই অন্যতম প্রতিযোগী নিশান্ত ভাট। কারণ, প্রকাশ্যেই শমিতা শেট্টিকে ফ্লার্ট করছিলেন জয়।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে শমিতা, নিশান্ত ও তেজস্বীর সঙ্গে জয় বসে রয়েছেন। কথাবার্তা চলছিল তাঁদের মধ্যে। শমিতা তখনই বলেন, একজন পুরুষ যে সবেতেই হ্যাঁ বলে, সম্মতি দিয়ে দেয়… সে রকম পুরুষ তাঁর পছন্দ নয়। এক মুহূর্ত দেরি না করে জয়ও পাল্টা বলেন, তিনি সব সময় মতামত প্রকাশ করেন। দরকারে শমিতার সামনেই এবার থেকে এমনটা করবেন তিনি। এরপরেই তেজস্বী জয়কে কার্যত মাঝপথেই থামিয়ে দিয়ে বলেন, ‘এটি নিঃসন্দেহে ফ্লার্টিং অ্যালার্ট।’ নিশান্ত বসেছিলেন একটু দূরেই। জয়কে সাবধান করে খানিক রসিকতার সুরেই তিনি বলেন, বিগবসের বাইরে মাহি (জয়ের স্ত্রী) রয়েছে। এর ফল অবশ্যই জয়কে ভোগ করতে হবে। নিশান্ত যোগ করেন প্রয়োজনে আরও রঙ মিশিয়ে ঘটনার মাহিকে বর্ণনা করবেন তিনি। নিশান্তের কথা শুনে যদিও সবাই হাসিতে ফেটে পড়েন।

বিগবস ওটিটিতেই অভিনেতা রাকেশ বাপাটের সঙ্গে বিশেষ সম্পর্ক তৈরি হয় শমিতার। বিগ বস ওটিটি থেকে বেরনোর পর ডেটেও যেতে দেখা যায় তাঁদের। শমিতার হাতে হাত রেখে রাকেশ ইনস্টাতে লিখেছিলেন, ‘আমি এবং তুমি’। মাস খানেক আগে তাঁদের সম্পর্ক প্রসঙ্গে প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরার প্রতিক্রিয়া নিয়ে মুখ খুলেছিলেন রাকেশ। তিনি জানিয়েছিলেন ঋদ্ধি খুশি। বলেছিলেন, “আমি যদি কারও সঙ্গে সম্পর্কে জড়াই ঋদ্ধি খুব খুশি হবে। আমার ক্ষেত্রেও তাই। ও যদি কাউকে খুঁজে পায়, আমিও খুবই খুশি হব। কারণ, দিনের শেষে ঋদ্ধি ও আমি দুই আলাদা ব্যক্তি। আমরা দুজনেই দুই প্রাপ্তবয়স্ক মানুষ। এ যাবৎ যা সিদ্ধান্ত নিয়েছি নিজেরা সব দিক বিবেচনা করেই নিয়েছি।”