Malvika Raaj: কভি খুশি কভি গম’-এর ছোট্ট ‘পু’কে মনে আছে! বলিউডে কামব্যাক তাঁর, বিপরীতে কে?

জি-ফাইভের আসন্ন ছবি স্কোয়াডে দেখা যাবে তাঁকে। ২০০১ সালের পর আর কোনও বলিউড ছবিতে দেখা যায়নি তাঁকে। যদিও বেশ কিছু তেলুগু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

Malvika Raaj: কভি খুশি কভি গম'-এর ছোট্ট 'পু'কে মনে আছে! বলিউডে কামব্যাক তাঁর, বিপরীতে কে?
বিপরীতে কে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 9:56 AM

পু শুনলেই করিনা কাপুরের কথা মনে পড়ে নিশ্চয়ই আপনার। আদ্যপান্ত ফ্যাশানিস্তা, ক্লাসে সবচেয়ে জনপ্রিয় মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল করিনাকে ‘কভি খুশি কভি গম’ ছবিতে। ওই ছবিতেই করিনার ছোটবেলা হিসেবে কাজ করেছিলেন শিশুশিল্পী মালবিকা রাজ। ২০০১ সালে মুক্তি প্রাপ্ত ওই ছবির পর ২০ বছর কেটে গিয়েছে। মালবিকা এখন আর শিশুশিল্পী নন। বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি।

জি-ফাইভের আসন্ন ছবি স্কোয়াডে দেখা যাবে তাঁকে। ২০০১ সালের পর আর কোনও বলিউড ছবিতে দেখা যায়নি তাঁকে। যদিও বেশ কিছু তেলুগু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। প্রথম ছবিতে এর সাফল্যের পর কেন হারিয়ে গিয়েছিলেন মালবিকা? এই প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, “আমি ভীষণ দুষ্টু ছিলাম। বাবা চায়নি আমি অভিনয় নিয়ে এগিয়ে যাই। বাবা চেয়েছিল আমি পড়াশোনা করি। অনেক কাজের প্রস্তাব পেলেও বাবা রাজি হননি।”

যদিও এখন পড়াশোনা শেষ করার পর তিনি অভিনয় নিয়ে এগতে চাওয়ায় আপত্তি নেই বাবার, এমনটাই সংবাদ সংস্থাকে জানিয়েছিলেন তিনি। তাঁর কামব্যাক ছবিতে কোম্যান্ডো অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, “এই বার লড়াই দেশের জন্য নয়, দেশের মেয়েদের জন্য হবে।” আগামী সোমবার ওই ছবির ট্রেলার মুক্তি। মালবিকা ছাড়াও দেখা যাবে ড্যানি ডেনজংপার ছেলে ঋণজিং।

View this post on Instagram

A post shared by Malvika Raaj (@malvikaraaj)