Raj Kundra: এবার সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিলেন রাজ কুন্দ্রা

গ্রেফতার হওয়ার পর টানা দু'মাস জেলে ছিলেন রাজ কুন্দ্রা। জেলে কাটানো সময়ের প্রভাব নিশ্চয়ই পড়েছে রাজের জীবনে। তেমনটাই মনে করছেন অনেকে। 

Raj Kundra: এবার সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিলেন রাজ কুন্দ্রা
রাজ কুন্দ্রা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 9:32 PM

সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। টুইটার ও ইনস্টাগ্রামে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট ডিলিট করেছেন তিনি। মাস কয়েক আগে পর্নোগ্রাফি মামলায় ফেঁসে মুম্বই থেকে গ্রেফতার হয়েছিলেন রাজ। এই খবরে তোলপাড় হয়েছিল গোটা দেশ। তিনি নাকি নীল ছবি তৈরি করতেন। সেই সব ছবি নাকি আপলোড করতেন একটি অ্যাপে। ভালই নাকি ব্যবসা করেছিলেন এসব করে। গোটা ঘটনায় রাজই নাকি ছিলেন মূল ষড়যন্ত্রকারী, তাই তাঁকে গ্রেফতার করে পুলিশ। বার বার জামিন নাকচের পর জেলমুক্ত হয়েছিলেন রাজ। ফিরে এসেছেন মুম্বইয়ের বাড়িতে। এবার তিনি ডিলিট করলেন তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও।

একটা সময় ছিল, যখন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ ছিলেন রাজ। নিয়মিত ছবি আপলোড করতেন। সকলের সঙ্গে যোগাযোগও করতেন। গ্রেফতারি ও জেল থেকে জামিনে ছাড়া পাওয়ার পর অনেকদিন কেটে গিয়েছে। সেই থেকে অন্তরালেই চলে গিয়েছেন শিল্পার স্বামী রাজ। যদিও শিল্পা নিজে নিয়মিত আপডেট দিতে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

এদিকে রাজ তখনও জেলে। শিল্পার এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমকে বলেছিলেন, স্বামী নীল ছবির কারবারের সঙ্গে যুক্ত, বিষয়টি নিয়ে নাগ্রেফতার হওয়ার পর টানা দু’মাস জেলে ছিলেন রাজ কুন্দ্রা। জেলে কাটানো সময়ের প্রভাব নিশ্চয়ই পড়েছে রাজের জীবনে। তেমনটাই মনে করছেন অনেকে। কি খুবই হতাশ হয়ে পড়েছিলেন শিল্পা। তিনি নাকি সিদ্ধান্ত নিয়েছেন, রাজের সঙ্গে আর তিনি থাকবেন না। রাজের অসৎ পথে রোজগার করা অর্থে তিনি নাকি আর বাচ্চাদের মানুষ করবেন না। তাই তিনি আরও বেশি কাজ করবেন বলেওছেন। অনুরাগ বসু, প্রিয়দর্শনের মতো একাধিক পরিচালক ফের কাজ করতে চাইছেন শিল্পার সঙ্গে।

আরও পড়ুন: Aiswariya Rai Bachchan: মেয়ে আরাধ্যাকে মানুষ করতে কেন একাধিক পরিচারিকা রাখেননি ঐশ্বর্য?

আরও পড়ুন: Jeetu-Nabanita: ‘মা তারা’র ক্রেডিট কার্ড থেকে ২,৭২,০০০ টাকা চুরি; কে নিল টাকা?