Pathaan Success Effect: সিঁদুরে মেঘ, আমিরের মুখের ভাত কাড়তে চলেছেন শাহরুখ?

Pathaan Success Effect: দু'হাত প্রসারিত করে নিজস্ব স্টাইলে ভালবাসা চেয়েছিলেন শাহরুখ খান। দর্শকও ফেরাননি তাঁকে। বক্সঅফিসে আকাশছোঁয়া সাফল্য পেয়েছে তিনি। মারকাটারি হিট 'পাঠান'।

Pathaan Success Effect: সিঁদুরে মেঘ, আমিরের মুখের ভাত কাড়তে চলেছেন শাহরুখ?
শাহরুখ বনাম আমির।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 5:54 PM

দু’হাত প্রসারিত করে নিজস্ব স্টাইলে ভালবাসা চেয়েছিলেন শাহরুখ খান। দর্শকও ফেরাননি তাঁকে। বক্সঅফিসে আকাশছোঁয়া সাফল্য পেয়েছে তিনি। মারকাটারি হিট ‘পাঠান’। তবে তাতেই নাকি বেজায় ফাঁপরে পরেছেন আর এক খান। তিনি আমির খান। একে তাঁর কামব্যাক ছবি ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ। অন্যদিকে সূত্র বলছে, শাহরুখের সাফল্য নাকি মুখের ভাত কাড়তে চলেছে তাঁর। এক ডিজিটাল পেমেন্ট অ্যাপের মুখ ছিলেন আমির খান। তবে শোনা যাচ্ছে, সেই ব্র্যান্ডের অ্যাম্বাসডর হওয়ার প্রস্তাব নাকি গিয়েছেন শাহরুখে কাছে, সৌজন্যে ‘পাঠান’। তবে শাহরুখ এখনও সেই অফার গ্রহণ করেছেন কিনা, তা জানা যায়নি। এমনকি সেই সংস্থার তরফেও এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে সিঁদুরে মেঘ দেখছেন আমির ভক্তরা। আমির যদিও আপাতত স্বেচ্ছা নির্বাসনে লাইমলাইট থেকে দূরে রয়েছেন, তবে কাজে যে তিনি ফিরবেন তা তো সত্যি। আর ফিরতে চাইলে অফার থাকবে কিনা, সে প্রশ্নও কিন্তু উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

প্রসঙ্গত, ‘পাঠান’ ছবি ছিল শাহরুখ খানেরও অগ্নিপরীক্ষা। বুড়ো হাড়েও যে ভেল্কি দেখানো যায়, তা প্রমাণের একমাত্র সুযোগ। তাঁর আগের বেশ কয়েকটি ছবি ফ্লপ। মাঝে চার বছর কোনও ছবি নেই। তাই এই ছবি নিয়ে উৎসাহ ছিল আকাশছোঁয়া। এরই মধ্যে আবার বয়কট বলিউড টেন্ড। তবে মুক্তি পেতে দেখা গেল, শাহরুখের অনুরাগীরা বয়কট ট্রেন্ডে একেবারেই গা ভাসাননি। বরং হল ভরে গিয়েছে দর্শকে। কিন্তু আমিরের বেলায় তা হয়নি। আমিরের বেশ কয়েক বছর আগে ভারতকে নিয়ে করা এক মন্তব্যের ভিত্তিতে তাঁর ছবিকে ঘিরেও উঠেছিল বয়কট ট্রেন্ড। শুধু ট্রেন্ডই নয়, আমিরের সেই ছবি দেখতে হলেও যায়নি দর্শক। লাভ তো দূর প্রযোজকের খরচ করা টাকাও ওঠেনি। এরপরেই নিজেকে খানিক গুটিয়েই নিয়েছেন অভিনেতা। সর্বসমক্ষে তাঁকে খুব একটা দেখা যাচ্ছে না। সোশ্যাল মিডিয়াতেও তিনি সক্রিয় নন। তাই আগামী দিনে তিনি কি অবসর নেবেন নাকি চালিয়ে যাবেন অভিনয়, তা নিয়ে চলছে জোর চর্চা।