Shah Rukh Khan: পর্নকাণ্ডে অভিযুক্ত রাজের পথেই কি হাঁটছেন শাহরুখ? হিসেব মিলছে না ভক্তদের

Shah Rukh Khan: পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে জামিনে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। তাঁর সাম্প্রতিক আচরণ অবাক করছে নাগরিকদের।

Shah Rukh Khan: পর্নকাণ্ডে অভিযুক্ত রাজের পথেই কি হাঁটছেন শাহরুখ? হিসেব মিলছে না ভক্তদের
পর্নকাণ্ডে অভিযুক্ত রাজের পথেই কি হাঁটছেন শাহরুখ? হিসেব মিলছে না ভক্তদের
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 8:50 AM

পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে জামিনে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। তাঁর সাম্প্রতিক আচরণ অবাক করছে নাগরিকদের। রাজ কুন্দ্রার সঙ্গেই অদ্ভুতভাবে শাহরুখ খানের মিল খুঁজে পাচ্ছেন তাঁরা। কী সেই মিল? বিগত বেশ কিছু মাস ধরেই পাপারাজ্জিকে অদ্ভুতভাবে এড়িয়ে যাচ্ছেন রাজ। কখনও অদ্ভুত পোশাক পরে আবার কখনও বা ‘স্কুইড গেম’ সদৃশ মাস্ক পরে হাজির হচ্ছেন বিমানবন্দরে। অন্যদিকে আরিয়ান খানের মাদককাণ্ডে গ্রেফতারির পর থেকেই শাহরুখও সচেতন ভাবে এড়িয়ে যাচ্ছেন পাপারাজ্জিকে।

না, অদ্ভুত সদৃশ মাস্ক তিনি পরেননি। তবে ক্যামেরা থেকে নিজেকে লুকোনোর জন্য অভিনব কিছু পন্থা অবলম্বন করেছেন রাজ। সম্প্রতি আলিয়া ও রণবীরের রিসেপশন পার্টিতে তিনি হাজির ছিলেন। কিন্তু তাঁর এক ঝলকও পায়নি সেখানে উপস্থিত পাপারাজ্জির দল। পরে জানা গিয়েছে গাড়িতে কালো পর্দা লাগিয়ে তিনি নাকি হাজির হয়েছিলেন নবদম্পতির কাছে। এখানেও শেষ নয়, কিছুদিন বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তিনি হাজির ছিলেন। কিন্তু ক্যামেরা দেখেই প্রায় দৌড়ে চলে যাচ্ছিলেন খান। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বাবা সিদ্দিকী খানিক জোর করেই ক্যামেরার সামনে শাহরুখকে পোজ দিতে বাধ্য করেন।

এখানেই কিন্তু শেষ নয়। দুদিন আগে প্রাইভেট এয়ারপোর্ট থেকে বিমান ধরেছেন তিনি ও স্ত্রী গৌরী খান। ছবি যাতে না ওঠে সেই কারণে দুজনেই কালো ছাতায় নিজেদের ঢেকে রেখেছিলেন। এই ট্রিক কাজও করেছিল। তাঁদের মুখের ছবি ক্যামেরাবন্দি করতে পারেনি পাপারাজ্জির দল। প্রশ্ন উঠছে কেন এই লুকোচুরি? আরিয়ান খান ছাড়া পাওয়ার প্রায় ছয় মাস পরেও কেন নিজেদের অন্তরালে রাখছেন শাহরুখ? বলিউড লাইফের ঘনিষ্ঠ সূত্র বলছে, পাপারাজ্জির সঙ্গে শাহরুখের ব্যক্তিগত কোনও সমস্যা নেই, ব্যক্তিগত অনুষ্ঠানে ছবি উঠুক এমনটা নাকি পছন্দ নয় তাঁর। পেশাগত কাজে ছবি তোলায় যদিও আপত্তি নেই তাঁর। তবে কি ছবির প্রোমোশনে আবারও স্বমহিমায় হাজির হতে দেখা যাবে তাঁকে? সূত্র জানাচ্ছে, হ্যাঁ। সূত্র আরও বলছে, যখন স্পেন থেকে পাঠানের শুট সেরে দেশে ফেরেন শাহরুখ তখন কিন্তু মুখ ঢাকেননি তিনি। ছবি তোলাতেও আপত্তি ছিল না। তবে ব্যক্তিগত কাজে ছবি তুলতে চান না বলেই এড়িয়ে যাচ্ছেন ক্যামেরা। আরিয়ান কাণ্ডের সঙ্গে নাকি এর কোনও সম্পর্ক নেই। সূত্র এমনটা বললেও শাহরুখ ভক্তদের মন খারাপ। কিং খানের খুঁটিনাটি জানতে চান তাঁরা– কিন্তু তা আর হচ্ছে কই?

আরও পড়ুন- Viral Video: ক্যামেরা দেখেই গালাগালি তৈমুরের? ভিডিয়ো ভাইরাল হতেই রাগে ফুটছে নেটপাড়া