Shah Rukh Khan: ঋষভ-রোহিত শেট্টির সঙ্গে আবার দক্ষিণে শাহরুখ!

Shah Rukh Khan: অ্যাটলি পরিচালিত 'জওয়ান' ছবিতে প্রথমবার শাহরুখ দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করছেন।

Shah Rukh Khan: ঋষভ-রোহিত শেট্টির সঙ্গে আবার দক্ষিণে শাহরুখ!
আবার দক্ষিণে শাহরুখ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 6:42 PM

আবার দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan) । এমনটাই খবরে রয়েছে যে তাঁকে নিয়ে প্যানইন্ডিয়া ছবির কথা ভাবছে কেজিএফ‘ (KGF) আর কান্তারা‘ (Kantara) ছবির প্রযোজক সংস্থা হামবল ফিল্মস। ফ্যাঞ্চাইজি ছবি কেজিএফআর কান্তারাসাফল্যের পর সংস্থা চাইছে প্যান ইন্ডিয়াতে নিজেদের ছবির বিস্তার করতে। তাই তাঁরা এই বিষয়ে যাঁর নাম ভেবেছেন তিনি আর কেউ নন, শাহরুখ খান। ইতিমধ্যে তাঁরা বলিউড বাদশার সঙ্গে যোগায়োগ করছেন। ছবির পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে অ্যাকশনপ্যাক পরিচালক রোহিত শেট্টিকে (Rohit Shetty) । অর্থাৎ আবারও অ্যাকশন ছবি হতে চলেছে এই প্রযোজনা সংস্থাকে বলেই ধারণা করা যেতে পারে। এর আগে শাহরুখ এবং রোহিত একসঙ্গে চেন্নাই এক্সপ্রেসআর দিওয়ানাছবিতে কাজ করেছেন।

অ্যাটলি পরিচালিত জওয়ানছবিতে প্রথমবার শাহরুখ দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করছেন। এমনকী দক্ষিণের নায়িকা নয়নতারার সঙ্গেও প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন কিং খান। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দক্ষিণেরই বিজয় সেতুপতি। ক্যামিও চরিত্রে রয়েছেন শাহরুখে অন্যতম লাকিনায়িকা দীপিকা পাডুকোণ। আগামী বছর জুন মাসে অ্যাটলির ছবি মুক্তি পাওয়ার কথা। তার আগেই আবার দক্ষিণে ডাক শাহরুখের। একাধিকবার শাহরুখের সঙ্গে কথা বলেছে হামবল ফিল্মস প্রযোজনা সংস্থার কর্মকর্তারা। তবে বাদশার তরফ থেকে কী উত্তর পেয়েছে সংস্থা তা এখনও জানা যায়নি। এমনকী তাদের তরফ থেকেও কোনও তথ্য পাওয়া যায়নি। তবে সূত্রের খবর তাড়াতাড়িই হয়তো ভাল কোনও খবর অনুরাগীরা পেতে পারেন।

কন্নড় অভিনেতা ঋষভ শেট্টি, রক্ষিত শেট্টি ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন। তাঁরা ইতিমধ্যেই নিজেদের সম্মতিও জানিয়ে দিয়েছেন। খবর বলছে, দুইজনের চরিত্রই খুব গুরুত্বপূর্ণ।

শাহরুখের খবরটি পাকা হলেই সম্ভবত ছবিতে নায়িকা কে হবেন, সেই খবরও সামনে আসবে। দক্ষিণের কোনও নায়িকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না, পুরনো কোনও নায়িকা, তা জানতে এখন থেকেই আগ্রহী ভক্তরা।

এই মুহূর্তে বাদশা শেষ করলেন ডানকি ছবির কাজ। এটাও তাঁর পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে প্রথম ছবি। অভিবাসনের উপর তৈরি কাহিনি নিয়ে হচ্ছে ছবি। প্রথমবার তাপসী পান্নুর সঙ্গেও স্ক্রিন ভাগ করছেন শাহরুখ। বছর চার পর সিনেমায় ফিরছেন তিনি। একসঙ্গে তিনটে ছবি মুক্তি পাবে আগামী বছর। প্রথম ছবি পাঠান মুক্তি পাবে ২৫ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের সময়। সেই ছবিতে নায়িকা দীপিকা। রয়েছেন জন আব্রাহাম। তারপর জুনে জওয়ান তারপর বছর শেষে ডিসেম্বরে ডানকিমুক্তি পাবে।