কৈলাস খেরের সঙ্গে প্রথম কাজ, ‘তেরি দিওয়ানি’ হয়ে গিয়েছিলেন শ্রীমা!

kailash kher: কৈলাস খেরের সঙ্গে এই প্রথম দেখা হল শ্রীমার। সেই মুগ্ধতার রেশ তাঁর এখনও কাটেনি।

কৈলাস খেরের সঙ্গে প্রথম কাজ, ‘তেরি দিওয়ানি’ হয়ে গিয়েছিলেন শ্রীমা!
শ্রীমা এবং কৈলাস খের।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 1:06 PM

এতদিন তাঁর অনুরাগী ছিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। এই প্রথমবার তাঁর সঙ্গে কাজের সুযোগ হল। তিনি অর্থাৎ সঙ্গীতশিল্পী কৈলাস খের। কৈলাসের নতুন মিউজিক ভিডিয়োতে দেখা যাবে শ্রীমাকে। তারই উদ্বোধনে শুক্রবার কলকাতায় এসেছিলেন কৈলাস।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে শ্রীমা বললেন, “কৈলাসজির নতুন গান ‘নমো নমো দুর্গে’র মিউজিক ভিডিয়োতে আমি কাজ করেছি। লাহা বাড়িতে শুটিং হয়েছিল। আমার কাছে তো পুরো ফ্যান গার্ল মোমেন্ট ছিল। ‘তেরি দিওয়ানি’ গান আছে না ওঁর, আমি একেবারে ‘তেরি দিওয়ানি’ হয়ে গিয়েছিলাম।”

কৈলাস খেরের সঙ্গে এই প্রথম দেখা হল শ্রীমার। সেই মুগ্ধতার রেশ তাঁর এখনও কাটেনি। অভিনেত্রী বললেন, “কৈলাসজি অত্যন্ত ভাল মানুষ। কত সহজে কমফর্টেবল করে দিলেন। নিজে ডেকে কথা বললেন। সকলকে সুন্দর ভাবে অ্যাড্রেস করলেন। ওঁর গানের ভক্ত আমি আগেও ছিলাম। এ বার মানুষ হিসেবে নতুন করে ভাল লাগল। আরও কাজ করতে চাই ওঁর সঙ্গে। ‘টুটা টুটা এক পরিন্দা’ আমার অন্যতম প্রিয় গান। আমার জন্য দু লাইন গাইলেন। তখন তো প্রায় কেঁদে ফেলার মতো অবস্থা হয়েছিল আমার। এটুকু বলতে পারি, আমার কেরিয়ারের অন্যতম বড় দিন ছিল গতকাল।”

আগামিকাল জি বাংলা অরিজিনালস্-এ মুক্তি পাবে শ্রীমার নতুন ছবি ‘মন খারাপের ওষুধ’। সেখানেও তাঁকে নতুন ভাবে দেখবেন দর্শক। সে প্রসঙ্গে শ্রীমা বললেন, “আগামিকালের ছবিটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে হবে আমাকে। কিন্তু আমি এখনও গতকালের মধ্যেই রয়েছি। ওই কনভারসেশনই রিকল করছি। ওই মুহূর্তগুলো থেকে বেরতেই পারছি না। আমি চাইছি কালকের দিনটা পজ হয়ে যাক। হা হা হা…।”

কয়েক মাস আগে সপরিবার করোনা আক্রান্ত হয়েছিলেন শ্রীমা। বাবা, মা এবং ভাইয়ের সঙ্গে থাকেন তিনি। এখন সকলেই সুস্থ। অসুস্থতার সময় অক্লান্ত ভাবে পাশে ছিলেন বন্ধুরা। সে কথা প্রকাশ্যে শেয়ারও করেছিলেন।

দিন কয়েক আগে অন্য একটি পোস্টেরই ক্যাপশনে শ্রীমা লিখেছিলেন, “আরে আরে সাবধান!!! আর একটু হলেইতো আমার প্রেমে পড়ে যেতে।” সঙ্গে এক উইঙ্ক ইমোজি। রসিকতা করেছিলেন অভিনেত্রী। মজার ছলেই করেছিলেন পোস্ট। তবু নেটিজেনরা শত সাবধানী বাণী শুনেও কিছুতেই শোনেননি, প্রমাণ ছিল শ্রীমার কমেন্ট বক্স।

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে শেষ কাজ করেছিলেন শ্রীমা। লকডাউনের আগে টেলিভিশনের একটি অফার ছিল তাঁর কাছে। কিন্তু দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে তিনি বলেন, “ওই চরিত্রের জন্য আমি প্রস্তুত নই বলে মনে হয়েছিল। তাই অফারটা অ্যাকসেপ্ট করিনি। একটা ওয়েবের কথা হয়ে রয়েছে। আউটডোর শুটিং।” এ ছাড়াও টেলিভিশনের জন্য তৈরি অরিজিনাল একটি ছবির কাজও শেষ করেছেন শ্রীমা। যা দেখা যাবে আগামিকাল। লকডাউন উঠে যাওয়ার পর ধীরে ধীরে অনেক কাজ শুরু হয়েছে। ফের কবে অভিনেত্রীকে ধারাবাহিকে দেখা যাবে, তা জানতে অপেক্ষায় দর্শক।

আরও পড়ুন, জন্মদিন সেলিব্রেশনের কী পরিকল্পনা জীতুর, কী উপহার দিলেন নবনীতা?