জন্মদিন সেলিব্রেশনের কী পরিকল্পনা জীতুর, কী উপহার দিলেন নবনীতা?

Jeetu Kamal: জন্মদিন মানেই একটা উপহারের প্রসঙ্গে এসেই যায়। জীতু জানালেন, তাঁর বোন উপহার হিসেবে গাছ দিয়েছেন। যা এখনও পর্যন্ত পাওয়া সেরা উপহার বলে দাবি করলেন।

জন্মদিন সেলিব্রেশনের কী পরিকল্পনা জীতুর, কী উপহার দিলেন নবনীতা?
নবনীতা এবং জীতু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 1:04 PM

জন্মদিন সব সময়ই স্পেশ্যাল। যত খারাপ পরিস্থিতিই হোক না কেন, জন্মদিন হয়তো আমাদের সকলের কাছেই নিজেকে বিশেষ ভাবার দিন। ব্যতিক্রম নন অভিনেতা জীতু কমলও। আজ তিনি বার্থডে বয়।

জন্মদিন হলেও আজ কিন্তু কাজ থেকে ছুটি নেননি জীতু। বরং ব্যস্ততা রয়েছে দিনভর। TV9 বাংলাকে তিনি বললেন, “লুক সেটে বেরবো একটু পরে। দুপুরে মায়ের কাছে যাব। লাঞ্চ ওখানেই করব ইচ্ছে আছে। দেখা যাক মা কী কী রান্না করে।” আর স্ত্রী তথা অভিনেত্রী নবনীতা দাস? জীতু জানালেন, নবনীতার আজ প্রথমে শুটিং হওয়ার কথা ছিল। তবে পরে বাতিল হয়ে যায়।

জন্মদিন মানেই একটা উপহারের প্রসঙ্গে এসেই যায়। জীতু জানালেন, তাঁর বোন উপহার হিসেবে গাছ দিয়েছেন। যা এখনও পর্যন্ত পাওয়া সেরা উপহার বলে দাবি করলেন। এ ছাড়াও নাকি বেশ কিছু চকোলেট পেয়েছেন। নিজে অত চকোলেট খেতে পারবেন না বলে অন্যদের দিয়েও দিয়েছেন। কিন্তু নবনীতা কী দিলেন? জীতুর কথায়, “আমার প্রয়োজনীয় কিছু মেকআপের জিনিস মনে হয় কিনেছে, এখনও হাতে দেয়নি।” সদ্য জীতুর জীবনে এক নতুন অভিজ্ঞতা হয়েছে। সে কারণেই যেন জন্মদিনে আরও বেশি নস্ট্যালজিক হয়ে পড়েছেন তিনি। তাঁর কথায়, “কয়েকদিন আগে এক দাদার মেয়েকে হতে দেখলাম। এর আগে কখনও সদ্যোজাতকে এ ভাবে দেখিনি। ওকে যখন নিয়ে এসে দেখাল, কত কিছু লেগে রয়েছে গায়ে। যেমন বাচ্চাদের থাকে। এটা আগে কখনও চোখে দেখিনি। ওকে দেখে নিজের কথাও ভাবছিলাম, নস্ট্যালজিক হয়ে পড়েছিলাম।”

জীতুর সঙ্গে নবনীতার কেমিস্ট্রি ঠিক কেমন, তা এর আগে TV9 বাংলাকে জানিয়েছিলেন নবনীতা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ক্যাপশনে নবনীতা লিখেছিলেন, ‘দ্য কুইন সেভস দ্য কিং’। বাস্তবে নবনীতা যদি রানি হন, তা হলে তাঁর জীবনের রাজা হলেন স্বামী জীতু কমল। বাড়িতেও কি রানি সব কিছু থেকে রাজাকে বাঁচান? হেসে নবনীতা বলেছিলেন, “ব্যক্তিগত জীবনে উল্টোটা হয়। বাড়িতে ও আমাকে সেভ করে। কাজ সংক্রান্ত কাগজপত্রের ব্যাপার, আইনি দিক ও সামলে দেয়। আর আমারই অনেকগুলো কাজ করতে করতে ঘেঁটে হলে আমি সামলাই। কখনও আবার জীতু বাচ্চা হয়ে যায়। আমি তখন ঠাকুমার মতো আচরণ করি। ‘এটা করো না বাবা’। ‘মাথা ঠাণ্ডা রাখো’, এ সব বলি…।”

এই মুহর্তে ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’তে জীতুর অভিনয় দেখছেন দর্শক। অন্য রকমের গল্প, জীতুর চরিত্রও বেশ আলাদা। ইতিমধ্যেই দর্শকের পছন্দের হয়ে উঠেছে এই চরিত্র। এ ছাড়াও সদ্য একটি নন ফিকশনের প্রোমোর শুটিং করেছেন বলে জানালেন। সেই প্রজেক্টের নাম এখনও ঠিক হয়নি বলে জানালেন অভিনেতা। সব কিছু ঠিক থাকলে পুজোর আগে একটি বড় কাজে দেখা যেতে পারে জীতুর অভিনয়।

আরও পড়ুন, ‘বেবি গার্ল’-এর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন শ্রুতি, স্বর্ণেন্দু নাকি ‘হ্যাপি ড্যাড’!