Siddharth Shukla and Shehnaaz Gill: শ্রেয়ার কণ্ঠে মুক্তি পেল সিদ্ধার্থ-শেহনাজের শেষ গান

Siddharth Shukla and Shehnaaz Gill: মুক্তি পেল ‘হ্যাবিট’। অসম্পূর্ণ এই গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। গানের কাজ বাকি ছিল অনেকটাই। কিন্তু তাঁর আগেই প্রয়াত হন সিদ্ধার্থ।

Siddharth Shukla and Shehnaaz Gill: শ্রেয়ার কণ্ঠে মুক্তি পেল সিদ্ধার্থ-শেহনাজের শেষ গান
শেষ ভিডিয়োতে সিদ্ধার্থ এবং শেহনাজ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 4:36 PM

দীর্ঘ অপেক্ষার অবসান। অকাল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং তাঁর প্রেমিকা শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিয়ো হ্যাবিট-এর মুক্তির অপেক্ষায় ছিলেন অগণিত সিডনাজ অনুরাগী। শ্রেয়া ঘোষালের গাওয়া সেই গান অবশেষে মুক্তি পেল। শ্রেয়া নিজের সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর শেয়ার করে নিয়েছেন। অবশেষে মুক্তি পেল ‘হ্যাবিট’। অসম্পূর্ণ এই গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। গানের কাজ বাকি ছিল অনেকটাই। কিন্তু তাঁর আগেই প্রয়াত হন সিদ্ধার্থ। গত বছর গোয়াতে ওই মিউজিক ভিডিয়ো শুট করা হয়েছিল। ভিডিয়োয় দেখা গিয়েছিল জনপ্রিয় সিডনাজ জুটিকে।

হিন্দি শব্দ অধুরার অর্থ অসমাপ্ত। শ্রেয়ার কিছুদিন আগে শেয়ার করা একটি পোস্টারে লেখা, ‘এক অধুরা কাহিনী, এক অধুরা গানা।” অর্থাৎ এক না শেষ হওয়া গল্প, এক না শেষ হওয়া গান। পোস্টার শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, “সিদ্ধার্থ একজন তারা ছিলেন, সব সময় থাকবেন। লক্ষ লক্ষ মানুষের ভালবাসায় আরও একবার ঝলমলিয়ে উঠবে। সিডনাজের এই শেষ গান, সব অনুরাগীদের আকাঙ্ক্ষা সব সময় আমাদের মনে জায়গা করে নেবে।”

View this post on Instagram

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণের পর থেকে নিজেকে ক্যামেরার সামনে থেকে একেবারে সরিয়ে নিয়েছিলেন শেহনাজ গিল। সিদ্ধার্থ-শেহনাজের প্রেমের সম্পর্কের কথা সকলেই জানেন। প্রেমিকের অকাল প্রয়াণ মেনে নিতে পারেননি শেহনাজ। একেবারে ভেঙে পড়েছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাঁর এতদিন উপস্থিতি ছিল না। কিন্তু সম্প্রতি ছবির প্রচারে ক্যামেরার সামনে দেখা গিয়েছিল তাঁকে। যদিও নেটিজেনরা চমকে উঠেছিল শেহনাজকে দেখে। সেই হাসিখুশি ভাব একেবারে উধাও। যদিও পাশে দাঁড়িয়েছিলেন শেহনাজ আর্মিরা। টুইটারে ট্রেন্ড করেছিল ‘হন্সলা রাখ শেহনাজ’। শেহনাজ-ভক্তরা বুঝিয়ে দিয়েছিলেন এই দুঃসময়ে তাঁরা পাশেই আছেন তাঁর।

বিগ বস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হল না। রয়ে গেল স্মৃতি, যা মুছে যাওয়ার নয়।

আরও পড়ুন, Kartik Aaryan: একটি ফোন কার্তিকের জীবনে কী ভাবে ‘ধামাকা’ এনে দিল?