Kartik Aaryan: একটি ফোন কার্তিকের জীবনে কী ভাবে ‘ধামাকা’ এনে দিল?

Kartik Aaryan: মুম্বইয়ের বুকে ঘটে যাওয়া এক সন্ত্রাস হানা নিয়ে গল্প সাজিয়েছেন পরিচালক রাম মাধবানী। তবে সংবাদমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা, টিআরপি-র হিসেব অন্য ভাবে এই ছবিতে উঠে আসবে, সে আন্দাজ ট্রেলারেই পেয়েছেন অধিকাংশ দর্শক।

Kartik Aaryan: একটি ফোন কার্তিকের জীবনে কী ভাবে ‘ধামাকা’ এনে দিল?
‘ধামাকা’র দৃশ্যে কার্তিক আরিয়ান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 3:36 PM

নিজেকে বিভিন্ন চরিত্রে ভাঙতে ভালবাসেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এ বার তিনি নিউজ অ্যাঙ্কারের চরিত্রে। সৌজন্যে নতুন ছবি ‘ধামাকা’। সদ্য ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স-এ মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।

‘ধামাকা’য় কার্তিক ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ম্রুনাল ঠাকুর, অম্রুতা সুভাষ, বিকাশ কুমার, বিশ্বজিৎ প্রধানের মতো শিল্পীরা। কার্তিকের চরিত্রের নাম অর্জুন পাঠক। হারিয়ে যাওয়া প্রাইম টাইমের বুলেটিনে ফের সুযোগ পান কার্তিক। এক সন্ত্রাসবাদীর ফোন সব হিসেব উল্টো দেয়।

মুম্বইয়ের বুকে ঘটে যাওয়া এক সন্ত্রাস হানা নিয়ে গল্প সাজিয়েছেন পরিচালক রাম মাধবানী। তবে সংবাদমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা, টিআরপি-র হিসেব অন্য ভাবে এই ছবিতে উঠে আসবে, সে আন্দাজ ট্রেলারেই পেয়েছেন অধিকাংশ দর্শক।

অন্যদিকে সারা আলি খানের সঙ্গে নাকি ফের জুটি বাঁধছেন কার্তিক আরিয়ান। তাঁরা জুটি বেঁধেছিলেন ‘লভ আজ কাল’ ছবিতে। সে ছবি কতটা দর্শকের মনোরঞ্জন করতে পেরেছিল, সে কথা দর্শক মাত্রই জানেন। কিন্তু সে ছবি করতে গিয়ে সারা-কার্তিকের জমাটি প্রেমের জল্পনা ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রির আনাচে কানাচে। শোনা যাচ্ছে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি। বলিউড ইন্ডাস্ট্রির খবর, গায়ক অমর সিং চমকিলার বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। সেখানে নাকি ফের দেখা যাবে এই জুটিকে। শোনা যাচ্ছে এই ছবির মূল চরিত্রের জন্য নাকি আয়ুষ্মান খুরানাকে কাস্ট করবেন বলে ভেবে রেখেছিলেন ইমতিয়াজ। কিন্তু অমরের ছেলে জয়মনের পছন্দ কার্তিক-সারা জুটি। এ প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেন, “আমার বাবা, মায়ের চরিত্রে আমি চাই কার্তিক আরিয়ান এবং সারা আলি খান অভিনয় করুন।”

জয়মান প্রকাশ্যে বলেন, “কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের স্কেচ নিয়ে এসেছিল ইমতিয়াজ। আমারও ভাল লেগেছে সেই স্কেচ। ওই স্কেচে কার্তিককে অনেকটা আমার বাবার মতোই দেখতে লাগছিল। দেখা যাক। কাস্ট এখনও ঠিক হয়নি। ইমতিয়াজের তরফে ঠিক হয়ে গেলে ঘোষণা করা হবে।”

অমর সিং চমকিলা ২১ জুলাই ১৯৬০-এ জন্মগ্রহণ করেন। তাঁর মৃত্যু হয় ৮ মার্চ, ১৯৮৮। পাঞ্জাবি মিউজিকে তাঁর অবদান অতুলনীয়। একাধারে গীতিকার, সুরকার, মিউজিক কম্পোজার এবং গায়ক ছিলেন। চমকিলা এবং তাঁর স্ত্রী অমরজ্যোতকে তাঁদের ব্যান্ডের আরও দুই সদস্য সহ হত্যা করা হয়। সেই মৃত্যু মামলার কিনারা আজও হয়নি। বেশ কিছু জনপ্রিয় পাঞ্জাবি গানের স্রষ্টা চমকিলার জীবন এ বার বড় পর্দায়। সত্যিই এই ছবিতে সারা এবং কার্তিক ফের একসঙ্গে কাজ করেন কি না, মুখ্য দুই ভূমিকায় এই দুই অভিনেতাকে কাস্ট করা হলে তাঁরা কেমন পারফর্ম করবেন, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, Payel De: বেড়াতে গিয়ে ধ্বসের কারণে পাহাড়ে আটকে পায়েল, দ্বৈপায়ন, কেমন আছেন তাঁরা?

আরও পড়ুন, Aparajita Adhya: লক্ষ্মী প্রতিমা সাজালেন নিজেই, কিন্তু আড়ম্বরহীন পুজো করলেন অপরাজিতা