Payel De: বেড়াতে গিয়ে ধ্বসের কারণে পাহাড়ে আটকে পায়েল, দ্বৈপায়ন, কেমন আছেন তাঁরা?

Payel De: এই মুহূর্তে দ্বৈপায়ন, মেরাখ এবং শ্বশুর, শাশুড়িকে নিয়ে কালিম্পংয়ের কাছে টাকনা নামের একটি গ্রামে মিসটিক গার্ডেন গেস্ট হাউজে রয়েছেন পায়েল।

Payel De: বেড়াতে গিয়ে ধ্বসের কারণে পাহাড়ে আটকে পায়েল, দ্বৈপায়ন, কেমন আছেন তাঁরা?
মেরাখের সঙ্গে পায়েল এবং দ্বৈপায়ন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 2:01 PM

পায়েল দে এবং দ্বৈপায়ন দাস। টলিউডের এই দম্পতির পায়ের তলায় সর্ষে। দুজনেই বেড়াতে ভালবাসেন। সময় পেলেই ব্যাগ কাঁধে বেরিয়ে পড়েন। এখন সঙ্গী একমাত্র সন্তান মেরাখও। পুজোয় কয়েকটা দিন ছুটি থাকে তাঁদের। শুটিং বন্ধ থাকে। ফলে এ বারও ব্যতিক্রম হয়নি। সপরিবার পাহাড়ে বেড়াতে গিয়েছেন দম্পতি। আর সেখানে গিয়েই বৃষ্টির কারণে ধ্বস নামায় আটকে পড়েছেন তাঁরা।

এই মুহূর্তে দ্বৈপায়ন, মেরাখ এবং শ্বশুর, শাশুড়িকে নিয়ে কালিম্পংয়ের কাছে টাকনা নামের একটি গ্রামে মিসটিক গার্ডেন গেস্ট হাউজে রয়েছেন পায়েল। সেখান থেকে TV9 বাংলাকে বললেন, “আমরা সকলে ভাল আছি। বৃষ্টির জন্য ধ্বস নেমেছে। তাই আটকে পড়েছি পাহাড়ে। আজ এনজেপি থেকে ট্রেন ছিল। আগামিকাল যে ভাবেই হোক শিলিগুড়ি যেতে হবে। আপাতত টাকনা নামের একটা গ্রামে রয়েছি। আগামিকাল একটা গাড়ি বলেছি আমরা। কোনও ভাবে এনজেপি পৌঁছে দেওয়ার জন্য অনুরোধ করেছি। কোলাখাম, চারখোল ঘুরে শেষে টাকনায় এসেছি। এর মধ্যে অবশ্য মেরাখ খুব এনজয় করছে।”

নতুন ইউটিউব চ্যানেলের যাত্রা সদ্য শুরু করেছেন পায়েল। তাঁর প্রথম ভিডিয়ো ইতিমধ্যেই দর্শক পছন্দ করছেন। ছয় মিনিটের ভিডিয়োতে ধরা রয়েছে একটি গল্প। নিজের ভালবাসার মানুষের জন্য এক মহিলার অপেক্ষার জার্নি ধরা পড়েছে। ব্যাকগ্রাউন্ডে আশা ভোঁসলের গাওয়া বিখ্যাত গান ‘চ্যায়ন সে হামকো কভি…।’ কিন্তু পায়েল ব্যবহার করেছেন সৌরেন্দ্র-সৌম্যজিতের পারফর্ম করা গানটি।

নতুন যাত্রা। কেরিয়ারের নতুন পদক্ষেপ। অনেক আশা নিয়ে শুরু করছেন পায়েল। যে কোনও কাজের মতোই এ কাজেও তাঁর যত্নের কোনও অভাব নেই। নিজের মনের মতো করে, নিজে যে বিষয়গুলো ভালবাসেন প্রাথমিক ভাবে সে সব নিয়েই নিজস্ব চ্যানেলের জন্য কাজ করেছেন। অন্যরকম বেশ কিছু শুটিং ইতিমধ্যেই করেছেন তিনি।

Merakh

এনজয় করছে মেরাখ। ছবি সৌজন্য: পায়েল দে।

সদ্য বড়পর্দায় ডেবিউ করে ফেলেছেন পায়েল। সৌজন্যে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মুখোশ’। অভিনয় জগতে প্রায় ১৬ বছরের জার্নি তাঁর। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে নিজের অভিনয় দক্ষতায় দর্শকের ভালবাসা পেয়েছেন। একের পর এক চরিত্র দর্শককে উপহার দিয়েছেন। মেরাখ, তাঁর একমাত্র সন্তান জন্মের পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন। ছেলের সব কাজ একা হাতে করতেন তিনি। আসলে ছেলের বড় হওয়ার কোনও মুহূর্তই মিস করতে চাননি। ফের স্বমহিমায় কাজে ফিরেছেন তিনি। জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এখন প্রতিদিন পায়েলের অভিনয় দেখেন দর্শক। ধারাবাহিকের পাশাপাশি অন্য ফর্মেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন। আলাদা চিন্তাভাবনা, আলাদা উপস্থাপনার মাধ্যমে পায়েলের ইউটিউব চ্যানেল কতটা আলাদা হয়ে উঠতে পারে তা দেখার অপেক্ষাতে রয়েছেন দর্শক।

আরও পড়ুন, Rukmini Maitra: ‘লভ অফ মাই লাইফ’, কার জন্মদিন সেলিব্রেট করছেন রুক্মিণী?