Adnan Sami: ‘অলবিদা’ লিখে ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট ডিলিট আদনান সামির, কারণ নিয়ে জল্পনা

Adnan Sami: পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত গায়কের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখন বাকি একটিমাত্র পোস্ট, যা হল একটি রহস্যময় ভিডিয়ো

Adnan Sami: 'অলবিদা' লিখে ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট ডিলিট আদনান সামির, কারণ নিয়ে জল্পনা
কী হল আদনান সামির!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 6:26 PM

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আদনান সামি। যেখানে তাঁর চেহারার অস্বাভাবিক রূপান্তরের ছবি দেখে সকলে অবাক। একেবারে চেনাই যাচ্ছে না তাঁকে। আজ আদনান আবার সকলকে চমকে দিলেন। তিনি তাঁর ইনস্টাতে আজ হঠাৎ ২০০০ হাজারটির সব পোস্ট মুছে দিয়েছেন। পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত গায়কের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখন বাকি একটিমাত্র পোস্ট, যা হল একটি রহস্যময় ভিডিয়ো যাতে লিখেছেন ‘আলবিদা’। মানে গুডবাই। তিনি প্রায় কয়েক ঘন্টা আগে আপলোড করেছেন এটি। যা তাঁর ভক্ত এবং নেটিজেনদের মনে কৌতূহল জাগিয়েছে। কেউ কেউ মনে করছেন যে তিনি ভালর জন্য একটি ডিজিটাল ডিটক্সিফিকেশন করেছেন, আবার অন্যদের বিশ্বাস যে এটি তাঁর আসন্ন কোনও প্রকল্পের জন্য একটি প্রচারমূলক কৌশল।

অনেকে আবার এটাও ভাবছেন কি যে এটা  তাঁর সঙ্গীত জগত থেকে অবসরের ঘোষণা। এমন ভাবার কারণ সামির গত কয়েক বছরে কোনও গান মুক্তি পায়নি। তাই নয় নতুন গান আনার জন্য এই কৌশল, নয়তো গান ছেড়ে দেওয়ার সিদ্ধান্তের জন্য এই পদক্ষেপ। তবে বিষয যাই হোক আদনানের এই পদক্ষেপটি তাঁর ভক্ত এবং নেটিজ়েনদের অবাক করে দিয়েছে।  তিনি ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গে  তাঁর সোশ্যাল মিডিয়ায় অনুসরণকারীদের কাছ থেকে মন্তব্য আসতে শুরু করে৷ একজন লিখেছেন, “আপনি ঠিক আছেন স্যার”৷ আরেকজন লিখেছেন, “কি হয়েছে স্যার?” অন্য একজন মন্তব্য করেছেন, “আমি মনে করি এটি একটি নতুন শুরু! তোমার নতুন গান নাকি অন্য কিছু?” একজন চিন্তিত ভক্ত লিখেছেন, “ওহ না!! কেন আমি খারাপ অনুভব করছি যে কিছু ভুল হতে চলেছে।”

সত্যটি আসলে কী তা তো একেবারেই আদনান সামি বলতে পারবেন। তবে আশা করা যায় তিনি নতুন গান আনতে চলেছেন। যার প্রচার কৌশল রূপে এই ‘আলবিদা’ লেখা। এমনকী এই নামে কোনও নতুন অ্যালবামও হতে পারে। দেখা যাক ‘কভি তো নজর আয়ে’র গায়ক কী করতে চলেছেন!