Singer KK Death: দুঃখ দেয়নি, ক্ষতি করেনি, কারও সঙ্গে উনিশ-বিশ হয়নি মানুষটার: উদিত নারায়ণ

KK-Udit Narayan: যেমন হিসেব মেলাতে পারছেন না গায়ক উদিত নারায়ণ। কী করে হতে পারে এমনটা? কী করে আছে থেকে একটা মানুষ আচমকাই নেই হতে পারেন কিছুতেই বুঝতে পারছেন না শিল্পী।

Singer KK Death: দুঃখ দেয়নি, ক্ষতি করেনি, কারও সঙ্গে উনিশ-বিশ হয়নি মানুষটার: উদিত নারায়ণ
একটা মানুষ আচমকাই নেই হতে পারেন কিছুতেই বুঝতে পারছেন না শিল্পী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2022 | 3:38 AM

ভরা মঞ্চ। গান গাইতে উঠেছিলেন তিনি। গেয়েও চলেছিলেন একনাগাড়ে। কিন্তু সেই গানই যে তাঁর শেষ গান হয়ে উঠবে কেউ কি ভাবতে পেরেছিলেন। দুই সন্তান আর স্ত্রী কিছুতেই হিসেব মেলাতে পারছেন না। ঠিক যেমন হিসেব মেলাতে পারছেন না গায়ক উদিত নারায়ণ। কী করে হতে পারে এমনটা? কী করে আছে থেকে একটা মানুষ আচমকাই নেই হতে পারেন কিছুতেই বুঝতে পারছেন না শিল্পী।

TV9 বাংলা ফোন করতেই গলা ধরে এল তাঁর। বললেন, “এত কম বয়সে একটা মানুষ চলে গেল। গায়ক কেমন ছিল আমি নতুন করে কী বলব। তবে মানুষ হিসেব ওর মতো কেউ হয় না। কাউকে দুঃখ দেয়নি কোনওদিন। ক্ষতি করেনি। নিজের কাজ মন থেকে করে গিয়েছে।” একটু সময় নিলেন তারপর পরিষ্কার বাংলায় উদিত বললেন, “কারও সঙ্গে উনিশ-বিশ হতে দেখিনি কোনওদিন। এত ভিন্ন প্রকারের গান গেয়েছে। ‘তড়প তড়প কে ইস দিল’… ও তো আমার বন্ধু। সেই বন্ধু হঠাৎ চলে গেল। কতবার দেখা হয়েছে। এই খবর শুনে কী বলব আমি বুঝতে পারছি না। ভগবান ওর আত্মাকে শান্তি দিক”।

পরপর দু’দিন নজরুল মঞ্চে অনুষ্ঠান করার কথা ছিল কেকের। কলকাতায় আসার আগে পোস্টও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এ দিন নজরুল মঞ্চে তাঁর শো শুরু হওয়ার আগে উঠছে চরম বিশৃঙ্খলার অভিযোগ। বহুদিন আগে পাস বিক্রি হওয়ার পরেও কী করে ২৫০০ আসন সংখ্যার ওই হলে দ্বিগুণেরও বেশি শ্রোতা ঢুকে পড়লেন তা নিয়েও উঠছে প্রশ্ন। সূত্র মারফৎ জানা যাচ্ছে, হলের এসিও কাজ করছিল না ঠিকমতো। হাজার হাজার দর্শকের সামনে স্টেজ শো, এসি বিকলের মাঝে গায়ককে স্পটলাইট বন্ধ করার অনুরোধ জানাতেও শোনা যায় ভাইরাল হওয়া এক ভিডিয়োতে। বারংবার ঘাম মুচ্ছিলেন, জল খেয়ে ভেজাচ্ছিলেন গলা। একসময় বলেন , “শরীর জ্বলছে”। তবু গান তিনি থামাননি। শো শেষে শহরের অভিজাত হোটেলেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন কেকে। হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। কেকে আর নেই। চোখে জল নিয়ে ভক্তরা বলছেন, “ইয়াদ আয়েঙ্গে ওহ পল”।