Spider Man: মাথায় বেসবসের টুপি ও মাস্ক পরে লুকিয়ে প্রেক্ষাগৃহে ‘স্পাইডার ম্যান’ দেখলেন এই দুই তারকা

গত মাসে মুক্তি পেয়েছে 'স্পাইডার ম্যান নো ওয়ে হোম'। বিশ্বব্যাপী বক্স অফিসে ভালই ব্যবসা করেছে ছবিটি। কেবল তাই নয়, বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি।

Spider Man: মাথায় বেসবসের টুপি ও মাস্ক পরে লুকিয়ে প্রেক্ষাগৃহে 'স্পাইডার ম্যান' দেখলেন এই দুই তারকা
স্পাইডার ম্যান
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2022 | 1:47 PM

গত মাসে মুক্তি পেয়েছে ‘স্পাইডার ম্যান নো ওয়ে হোম’। বিশ্বব্যাপী বক্স অফিসে ভালই ব্যবসা করেছে ছবিটি। কেবল তাই নয়, বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি। ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অ্যান্ড্রিউ গারফিল্ড ও টোবি মাগুইরে। সম্প্রতি জানিয়েছেন, কীভাবে লোক চক্ষুর আড়ালে ছবি দেখতে গিয়েছিলেন তাঁরা।

ছবিতে পিটার পার্কারকে সাহায্য করতে অন্য বিশ্ব থেকে এসেছিলেন অ্যান্ড্রিউ ও টোবির চরিত্র দুটি। ছবির ঘোষণার পর নানা সংবাদ মাধ্যমে তাঁদের নিয়ে প্রশংসাও হয়। এক সাক্ষাৎকারে অ্যান্ড্রিউ জানিয়েছেন, টোবির সঙ্গে তিনি সিনেমা হলে স্পাইডার ম্যান দেখতে গিয়েছিলেন সম্প্রতি এবং সেটা কেউ বুঝতেও পারেননি। বলেছেন, “আমি বিশ্বাসই করতে পারি না এমনটা আমরা করতে পেরেছি। মুক্তির দিনই সিনেমা হলে ঢুকেছিলাম। বেসবলের টুপি পরেছিলাম মাথায়। মুখে মাস্ক ছিল। টোবিও আমার সঙ্গে ছিল। সিনেমা হলে ঢুকে কাউকে জানতে দিইনি যে আমরা এসেছি। কিন্তু এখন বলছি, এমনটা ঘটেছে। দারুণ মজা পেয়েছি। টোবির সঙ্গে অদ্ভুত ভ্রাতৃত্ব অনুভব করি আমি।”

এমনটা তো বেশ! মুখে মাস্ক থাকলে কত কীই না করা যায়। অনেকেই অন্তরালে চলে যান। চেনা মানুষও কেমন অচেনা হয় যান। কারণ মুখে মাস্ক! অর্ধেক মুখ তো দেখাই যায় না যাকে বলে। ফলে মাস্ক পরে যে কোনও সময় যে কোনও তারকা আপনার পাশ দিয়ে হেঁটে চলে গেলেও চিন্তে পারবেন না। এ এমনই মজা।

আরও পড়ুন: Pushpa-OTT: জানুয়ারি মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি ‘পুষ্পা’র মতো একাধিক ছবির