Pushpa-OTT: জানুয়ারি মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি ‘পুষ্পা’র মতো একাধিক ছবির

একে একে বহু ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। মানুষকে ফের বাড়িতে বসেই বিনোদন দেওয়ার চেষ্টায় মরিয়া নির্মাতারা। করোনা ভাইরাস থেকে ফের বাঁচার লড়াই। যতই যাই হোক, দ্যা শো মাস্ট গো অন!

Pushpa-OTT: জানুয়ারি মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি 'পুষ্পা'র মতো একাধিক ছবির
'পুষ্পা'
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 09, 2022 | 1:20 PM

জানুয়ারি মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে একাধিক ভারতীয় ছবি। সেই তালিকায় রয়েছে ‘পুষ্পা’র মতো ছবিও। করোনা পরিস্থিতি হুহু করে বাড়ছে দেশে। বিভিন্ন রাজ্যের সরকার একে একে বন্ধ করে দিচ্ছে সিনেমা হলে ছবির প্রদর্শনী। এস এস রাজামৌলীর ‘আরআরআর’ ও ‘রাধে শ্যাম’ ইতিমধ্যেই পিছিয়েছে মুক্তির তারিখ। এই অবস্থায় ওটিটি প্ল্যাটফর্মেই মনোরঞ্জনের রসদ খোঁজার চেষ্টা করছেন দর্শক। ফলে একে একে ছবি মুক্তি পাচ্ছে ওটিটিতেই। দর্শকও ফের ভিড় জমাতে শুরু করেছেন অনলাইন মাধ্যেই।

ওটিটি মুক্তির তালিকায় প্রথমেই জায়গা করে নিয়েছে ‘পুষ্পা: দ্যা রাইজ়’। জানুয়ারি মাসের ৭ তারিখ স্ট্রিম করতে শুরু করেছে এই ছবি। তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় স্ট্রিম করছে। বাংলার দর্শকও এই ছবি দেখছেন। অনেকগুলো বছর থেকেই একের পর এক দক্ষিণী ছবি বাংলার দর্শককে বিনোদনের রসদ জুগিয়েছে।

১৭ ডিসেম্বর ছবি মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। ছবির হিন্দি ভার্শান ৭০-৮০ কোটির টাকার ব্যবসা করেছে। রমরমিয়ে চলেছে ‘পুষ্পা’।

মার্ভেলের ‘ইটার্নালস’ও মুক্তি পায় গত বছর। সেই ছবিও ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন বছরের জানুয়ারি মাসের ২২ তারিখ।

আয়ুষ্মান খুরানার ‘চণ্ডীগড় করে আশিকি’ গত ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। সেই ছবিও মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। ছবিতে ছিলেন বাণী কাপুরও। জানুয়ারির ৭ তারিখ মুক্তি পেয়েছে অনলাইনে।

একে একে বহু ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। মানুষকে ফের বাড়িতে বসেই বিনোদন দেওয়ার চেষ্টায় মরিয়া নির্মাতারা। করোনা ভাইরাস থেকে ফের বাঁচার লড়াই। যতই যাই হোক, দ্যা শো মাস্ট গো অন!

আরও পড়ুন: Manjulika: ‘ভুল ভুলাইয়া ২’তেও বিদ্যা বালন, জানালেন পরিচালক

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla