Manjulika: ‘ভুল ভুলাইয়া ২’তেও বিদ্যা বালন, জানালেন পরিচালক

অবশেষে সুখবর শোনালেন পরিচালক আনিজ বাজমি। সিক্যুয়েলেও 'মঞ্জুলিকা' চরিত্রে অভিনয় করতে চলেছেন বিদ্যা বালান।

Manjulika: 'ভুল ভুলাইয়া ২'তেও বিদ্যা বালন, জানালেন পরিচালক
'মঞ্জুলিকা'র চরিত্রে বিদ্যা বালন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2022 | 11:26 AM

“আমি যে তোমার, শুধু যে তোমার-আ-আ-আ-আ-র… আমি যে তোমার!” ঘেঁটে দেওয়া মেকআপ, অবিন্যস্ত চুল, চোখের তলায় কালি… বিদ্যা বালনের এই রূপ কেউ ভুলতেই পারবেন না কোনওদিন। ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে মঞ্জুলিকা হয়ে ধরা দিয়েছিলেন বিদ্যা বালন। ১৫ বছর হয়ে গেছে। মাঝে কেটে গিয়েছে বেশ অনেকগুলো বছর। এই কয়েক বছরে নায়িকার ঝুলিতে বহু বহু হিট। কিন্তু এত বছরেও মঞ্জুলিকা ওরফে অবনী চরিত্র রয়ে গিয়েছে দর্শকদের মনের মণিকোঠায়। ১৫ বছর পর আবারও পর্দায় মঞ্জুলিকা হয়ে ধরা দিতে চলেছেন বিদ্যা বালান।

‘ভুল ভুলাইয়া ২’-এর ঘোষণা অনেকদিন হয়ে গিয়েছিল। যে সিক্যুয়েলে মুখ্য চরিত্রে অভিনয় করত চলেছেন কিয়ারা আদভানি, কার্তিক আরিয়ান। তবে কি ‘ভুল ভুলাইয়া ২’-এর সিক্যুয়েলে পুরনো কাস্টের কাউকেই দেখা যাবে না? থাকবেন না অক্ষয় কুমারের মতো তারকারা? এই প্রশ্ন বহুদিন ধরেই আসছিল। অবশেষে সুখবর শোনালেন পরিচালক আনিজ বাজমি। সিক্যুয়েলেও ‘মঞ্জুলিকা’ চরিত্রে অভিনয় করতে চলেছেন বিদ্যা বালান।

আগে আনিজ পরিচালিত ‘থ্যাঙ্ক ইউ’ ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা। তখন থেকেই পরিচালক নায়িকার অটুট বন্ধুত্ব। প্রায় ১০ বছর পর আবারও সেই পরিচালক-নায়িকা জুটি একসঙ্গে। ‘আমি যে তোমার’ গানে তাল মেলাবেন।

পরিচালকের বলেছেন, “মঞ্জুলিকা আমার প্রিয় চরিত্র। ছবিটা যখন ভুল ভুলাইয়া। সিকুয়েল হলেও। তাঁকে তো থাকতেই হবে। বাকিটা ক্রমশ প্রকাশ্য।” কী শুনেই নিশ্চয় মনটা খুশি খুশি হয়ে গেল। আর কী কী চমক আসতে চলেছে? তার জন্য তো ধৈর্য্য ধরতেই হবে।

আরও পড়ুন: Alta Phoring: খেলা নিয়ে আরও একটি ধারাবাহিক, সৌজন্যে ‘আলতা ফড়িং’

আরও পড়ুন: Aparajita Adhya: যে কোনও পরিস্থিতিতেই হোক না কেন ফুচকা ত্যাগে মানা অপরাজিতার