Sunidhi Chauhan: নতুন মিউজিক ডিরেক্টরদের সঙ্গে কাজ করতে আমার ভাল লাগে: সুনিধি চৌহান

Sunidhi Chauhan: সুনিধির কথায়, “আমি সেই সব প্রজেক্টই করি, যা আমাকে মোটিভেট করে। নতুন মিউজিক ডিরেক্টরদের সঙ্গে কাজ করতেও আমার ভাল লাগে। নতুনরা এক্সপেরিমেন্ট করতে পিছিয়ে যায় না।”

Sunidhi Chauhan: নতুন মিউজিক ডিরেক্টরদের সঙ্গে কাজ করতে আমার ভাল লাগে: সুনিধি চৌহান
সুনিধি চৌহান।

সময় বদলায়। বদলায় কাজের ধরন। বদলে যাওয়া সময়েই মানিয়ে নিতে হয় সকলকে। মিউজিক ইন্ডাসট্রিও ব্যতিক্রম নয়। কেউ নতুন ধারার সঙ্গে সানন্দে মানিয়ে নিতে পারেন। কেউ বা পারেন না। প্রথম দলে পড়েন গায়িকা সুনিধি চৌহান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তা নিয়েই মুখ খুলেছেন তিনি।

সুনিধির কথায়, “আমি সেই সব প্রজেক্টই করি, যা আমাকে মোটিভেট করে। নতুন মিউজিক ডিরেক্টরদের সঙ্গে কাজ করতেও আমার ভাল লাগে। নতুনরা এক্সপেরিমেন্ট করতে পিছিয়ে যায় না। এই ক্রমাগত বদলের অংশ হতে পেরে ভাল লাগে আমার।”

ছবিতে সুনিধির বহু জনপ্রিয় গান রয়েছে। পাশাপাশি নিজস্ব গানেও বহু বছর ধরে আলাদা জায়গা তৈরি করেছেন তিনি। তাঁর কথায়, “২০২০-র লকডাউনে আরও বেশি নিজস্ব গান নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। গত বছর অগস্টে ‘কুছ খোয়াব’ রেকর্ড করেছি। নিজস্ব আবিষ্কারের এই জার্নিটা দারুণ। পাশাপাশি আমি নিজস্ব মিউজিক কম্পোজ করাও শুরু করেছি।”

জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে বিতর্ক কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিলেন সুনিধি। ওই শো-এর পঞ্চম এবং ষষ্ঠ সিজনের বিচারকের আসনে ছিলেন তিনি। কিন্তু তার পর অফার থাকলেও, আর ওই শোয়ের বিচারকের দায়িত্ব পালন করতে চাননি তিনি। শোয়ের নির্মাতারা যা চেয়েছিলেন, তা তিনি করতে পারবেন না বলেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে প্রকাশ্যে জানিয়েছিলেন গায়িকা।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সুনিধি বলেন, “সকল প্রতিযোগীর প্রশংসা করতে হবে, এমন বলা হয়নি ঠিকই। কিন্তু বিচারকদের কী কী করতে হবে, তা নির্মাতারাই ঠিক করে দেন। সে কারণেই ওই শো আর করিনি। কারণ ওরা যেটা বলবেন, তার সঙ্গে আমার মতের মিল নাও থাকতে পারে। সে কারণেই আর কোনও রিয়ালিটি শোতেই বিচারকের দায়িত্ব নিই না।”

আরও পড়ুন, Tollywood News: ‘মিস্টার রে’-র সঙ্গে হঠাৎ দেখা সাহানার!

Click on your DTH Provider to Add TV9 Bangla