Tollywood News: ‘মিস্টার রে’-র সঙ্গে হঠাৎ দেখা সাহানার!

Sahana Bajpaie: সোমবার সোশ্যাল মিডিয়ায় জীতুর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন সাহানা। টলিগঞ্জ ক্লাবে তোলা সে ছবি সাদা-কালো

Tollywood News: ‘মিস্টার রে’-র সঙ্গে হঠাৎ দেখা সাহানার!
সাহানা এবং জীতু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ফার্স্ট লুক প্রকাশিত হতেই চমকে গিয়েছেন দর্শক। পরিচালক অনীক দত্ত যে ভাবে জীতু কমলকে পর্দার সত্যজিৎ রায় হিসেবে তাঁর আগামী ছবিতে তুলে ধরছেন, তাতে অবাক হওয়ারই মতো। ছবির ফার্স্ট লুকেই সাড়া পরে গিয়েছে। সকলের মতোই ছবির লুকে জীতুর সঙ্গে দেখা হওয়ার পর অবাক গায়িকা সাহানা বাজপেয়ীও।

সোমবার সোশ্যাল মিডিয়ায় জীতুর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন সাহানা। টলিগঞ্জ ক্লাবে তোলা সে ছবি সাদা-কালো। জীতু রয়েছেন ছবির লুকে। পাশে বসে সাহানা। ক্যাপশনে সাহানা লিখেছেন, ‘আপনার সঙ্গে আলাপ হয়ে ভাল লাগল মিস্টার রে!’

দারুণ চ্যালেঞ্জিং চরিত্র। এরকম চরিত্র প্রত্যেক অভিনেতার জীবনে কোনও না কোনও সময় আসে। পরিচালক অনীক দত্তর পরবর্তী ছবি ‘অপরাজিত’তে সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করবেন জীতু। চরিত্রটির নাম যদিও সত্যজিৎ রায় নয়, রাখা হয়েছে অপরাজিত রায়। ‘পথের পাঁচালী’ ছবি তৈরির নেপথ্য কাহিনি বলবে চিত্রনাট্য। কিছুদিন আগে লুক প্রকাশিত হয়েছে জীতুর। যেন হুবহু সত্যজিৎ। একঝলক দেখে কেউ ধরতেই পারবেন না ইনি আসলে সত্যজিৎ নন।

 

View this post on Instagram

 

A post shared by Sahana Bajpaie (@sahanabajpaie)

মানিকপুত্র সন্দীপ রায় TV9 বাংলাকে আগেই বলেছেন, “বাবার লুক ভালই হয়েছে। বেশ মানিয়েছে।” ছবির লুক প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে। সকলেরই এখন একটাই কথা, ‘লুক তো হল, এ বার অভিনয়!’ তা হলে কি, অভিনেতার উপর বাড়তি চাপ সৃষ্টি হল? ছবির শুটিং কিছুটা হয়েছে বোলপুরে। বাকিটা হচ্ছে কলকাতার বিভিন্ন এলাকায়। নিজেকে সত্যজিৎ ভেবে অভিনয় করতে হবে জীতুকে। এ এক সাংঘাতিক চ্যালেঞ্জ।

অন্যদিকে বাংলা গানের জগতে সাহানা এক অন্য ধারার নাম। রবীন্দ্রসঙ্গীত হোক বা বাংলা নিজস্ব গান, নিজের গায়কী দিয়েই শ্রোতার মনে আলাদা জায়গা করে নিয়েছেন সাহানা। শান্তিনিকেতনে পড়াশোনা, তাঁর বড় হওয়া। শিক্ষকতার সঙ্গে বেশ কয়েক বছর জুড়ে রয়েছেন তিনি। আর রয়েছে তাঁর গান। প্রাণের টানে গান করেন সাহানা। ছোট থেকেই তালিম নিয়েছেন তিনি। সেই নেশা এখন তাঁর পেশাও বটে। মঞ্চে পারফরম্যান্স, ছবির রেকর্ডিং, নিজস্ব গান নিয়ে ব্যস্ততায় সময় কাটে সাহানার। একমাত্র মেয়েকেও বড় করছেন শান্তিনিকেতনে থেকেই।

আরও পড়ুন, Rohit Shetty: প্রথম উপার্জন ৩৫টাকা, দু’ঘণ্টা হেঁটে ফিল্ম সেটে পৌঁছতেন রোহিত!

Click on your DTH Provider to Add TV9 Bangla