Social Media Trend: আবারও চর্চায় সুস্মিতা-ললিত, এবার কোন খবরের জেরে ভাইরাল জুটি? 

Gossip: সুস্মিতা সেন চর্চার কেন্দ্রে মানেই খবরের শিরোনামে মুহূর্তে তার জায়গা হয়ে যাওয়া। সেই সেলিব্রিটি যদি খুললাম খুললাম ঘনিষ্ঠ ছবি ধরা দিয়ে থাকেন তবে বলাই বাহুল্য তা নিয়ে চর্চা উঠবে তুঙ্গে।

Social Media Trend: আবারও চর্চায় সুস্মিতা-ললিত, এবার কোন খবরের জেরে ভাইরাল জুটি? 
সুস্মিতার মণিপুর ডায়েরি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 8:44 AM

সেলিব্রিটি মানেই তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা চর্চা সোশ্যাল মিডিয়ায় বর্তমান। আর সেই প্রসঙ্গে যদি সামান্য ঘি ঢালার কাজটিও করে ফেলেন খোদ সেলেবরাই, তবে তা বলাই বাহুল্য। তেমনই এক জুটি চলতিবছরে সকলের নজর কেড়েছিলেন, তাঁরা হলেন ললিত মোদী ও সুস্মিতা সেন। ২০২২ সালে সর্বাধিক চর্চিত সেলিব্রিটিদের মধ্যে অন্যতম। সোশ্যাল মিডিয়ায় তাদের প্রেম কাহিনি রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল একটি মাত্র ছবিকে কেন্দ্র করে। সিনেমার পর্দায় সুস্মিতা সেন থাকুক বা নাই থাকুক তিনি সর্বদাই সোশ্যাল মিডিয়ায় হটকেক। তাঁর জীবনের প্রতিটি আপডেট সম্পর্কে কড়া নজর থাকে ভক্তদের। সে তা লিভইন সম্পর্ক হোক বা বিয়ের গুঞ্জন।

সুস্মিতা সেন চর্চার কেন্দ্রে মানেই খবরের শিরোনামে মুহূর্তে তার জায়গা হয়ে যাওয়া। সেই সেলিব্রিটি যদি খুললাম খুললাম ঘনিষ্ঠ ছবি ধরা দিয়ে থাকেন তবে বলাই বাহুল্য তা নিয়ে চর্চা উঠবে তুঙ্গে। ২০২২ সালে ঠিক তেমনই ছবি স্পষ্ট হয়ে দাঁড়ায় গুগল সার্চের ক্ষেত্রে। চলতি বছরে পেরিয়ে গিয়েছে ১১ টি মাস, তারই মধ্যে গুগল সার্চ ট্রেন্ডে দেখা গিয়েছে সেলিব্রিটিদের মধ্যে সবথেকে বেশি সার্চ করা নাম সুস্মিতা সেন ও ললিত মোদী। বাঘা বাঘা বিনোদন জগতে স্টারদেরকে টেক্কা দিয়ে এই দুই দর্শকমনে ঠিক কতটা নাড়িয়ে ছিল, তারই প্রমাণ মিলল আরও একবার।

ললিত মোদীর একটি ছবি পোস্ট করার পরই চর্চা ওঠে তুঙ্গে। সেই মুহূর্তে খবর হয়েছিল, গোপনে তাঁরা নাকি সেরেছেন বাগদান। কেউ আবার শীঘ্রই বিয়ের খবরেও ভাইরাল করেছিল জুটিকে।। ঘটনাচক্রে তখন রহমানের সঙ্গে সুস্মিতা সেনের বিচ্ছেদের খবর বর্তমান। যার ফলে দুইয়ে দুইয়ে চার করে নেট পাড়া নতুন প্রেমের গল্প শুনিয়ে ছিল। তারপর থেকেই সার্চ লিস্টে আরও জাঁকিয়ে বসেন তাঁরা। প্রথম দশের মধ্যে তিনে সুস্মিতা সেন ও চারে ললিত মোদীর ঠাঁই হয়েছে তালিকায়।