Swastika Dutta: আগে কখনও এ কাজ করেননি, প্রকাশ্যে স্বীকার করলেন স্বস্তিকা!

Swastika Dutta: এই মুহূর্তে ছুটির মুডে রয়েছেন স্বস্তিকা। সঙ্গী গায়ক শোভন চক্রবর্তী। স্বস্তিকা এবং শোভনের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন।

Swastika Dutta: আগে কখনও এ কাজ করেননি, প্রকাশ্যে স্বীকার করলেন স্বস্তিকা!
স্বস্তিকা দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 7:24 PM

না! এর আগে এই কাজ কখনও করেননি তিনি। অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা দত্ত। অবশেষে করে ফেললেন সেই কাজ। তাঁর কাজ আপনি দেখতে পাবেন আগামিকাল। কিন্তু কী সেই কাজ, যা স্বস্তিকা আগে কখনও করেননি?

আগামিকাল মুক্তি পেতে চলেছে স্বস্তিকার মিউজিক ভিডিয়ো ‘ঠাকুর জামাই’। মিউজিক ভিডিয়োতে এর আগে তাঁকে দেখা যায়নি। এ প্রসঙ্গে সোমবার ইনস্টাগ্রাম লাইভে স্বস্তিকা বলেন, “ঠাকুরজামাই এল বাড়িতে মুক্তি পেতে চলেছে আগামিকাল। আমার এবং জেএসইইভেন্টের জন্য আগামিকাল একটা বিশেষ দিন। এটা অনেক পুরনো একটা গান। জোনাই সিং এই গানটা প্রথম আমার কাছে নিয়ে আসেন। ক্লাসি ফ্লেভার, ক্লাসি লুক দেওয়ার চেষ্টা করা হয়েছে। এই গানটার নির্দিষ্ট কিছু দর্শক অলরেডি রয়েছে। আমি এমন কাজ আগে করিনি। কোনও মিউজিক ভিডিয়োতে আগে কাজ করিনি। এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ ছিল। সুদর্শন চক্রবর্তীকে অনেক ধন্যবাদ, উনি কোরিওগ্রাফ করেছেন। এটা কিন্তু আইটেম সং নয়। এত পরিচিত গানকে আইটেম সং হিসেবে ট্যাগ করতে পারব না আমরা। ক্লাসি, পেপি নাম্বার। ঋতি খুব সুন্দর ভাবে গেয়েছে। সোম চক্রবর্তীর কম্পোজিশন।”

View this post on Instagram

A post shared by Swastika Dutta? (@swastika023)

এই মুহূর্তে ছুটির মুডে রয়েছেন স্বস্তিকা। সঙ্গী গায়ক শোভন চক্রবর্তী। স্বস্তিকা এবং শোভনের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। বেড়াতে গিয়েও অল্প সময়ের জন্য কাজে করছেন স্বস্তিকা। প্রথম মিউজিক ভিডিয়ো নিয়ে তিনি উত্তেজিত। ভাল বা খারাপ লাগতেই পারে দর্শকের। কিন্তু সকলে গানটি দেখুন, এটাই চান অভিনেত্রী। তাঁর কথায়, “সকলের থেকে আলাদা হোক আমার প্রথম মিউজিক ভিডিয়ো, এটা চেয়েছিলাম। সেটা পেয়েছি।”

শোভন-স্বস্তিকা ঠিক কোথায় বেড়াতে গিয়েছেন, সে সম্পর্কে স্পষ্ট করে কিছু প্রকাশ্যে জানাননি। শেয়ার করা বিভিন্ন ছবি বা ভিডিয়ো দেখে পাহাড়ি এলাকা বলে মনে করছেন দর্শকের বড় অংশ। নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লোকেশনে স্বস্তিকা লিখেছিলেন, ‘সামহোয়্যার আন্ডার দ্য ব্লু স্কাই।’ একটি ছবির লোকেশন রয়েছে সোনাদা। কখনও তাঁদের ঘরের ছবি শেয়ার করেছেন। কখনও বা শোভনের সঙ্গে খুনসুটির ভিডিয়ো। একে অপরের প্রেমে যে মশগুল, তা এক কথায় স্পষ্ট।

আরও পড়ুন, Sneha Chatterjee: ছেলের সঙ্গে ছবি শেয়ার করে বিজয়ার শুভেচ্ছা জানালেন স্নেহা