Neena Gupta: পুরুষ-মহিলার মধ্যে ভালবাসা হয় না: নীনা গুপ্তা

Neena Gupta: ২০০৮ সালে তিনি ৪৯ বছর বয়সে বিয়ে করেন বিবেক মেহরাকে।

Neena Gupta: পুরুষ-মহিলার মধ্যে ভালবাসা হয় না: নীনা গুপ্তা
স্বামী বিবেক, মেয়ে মাসাবার সঙ্গে নীনা
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Nov 21, 2022 | 9:36 PM

একজন পুরুষ এবং মহিলার মধ্যে ভালবাসা নেই-এমনটাই মনে করেন নীনা গুপ্তা (Neena Gupta) । তিনি এই মুহূর্তে তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি ‘উচাই’-এর প্রচার নিয়ে ব্যস্ত। এই বছর তাঁর দুটো ছবি মুক্তি পেয়েছে। ৭ অক্টোবর মুক্তি পায় ‘গুডবাই’, ১১ নভেম্বর মুক্তি পেল ‘উচাই’। দুটো ছবিতেই তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। ছবির প্রচারে ব্যস্ত অভিনেত্রী বিয়ে নিয়ে মতামত দিতে গিয়ে এমনটাই জানিয়েছেন। সন্তানের জন্য যে ভালবাসা, তা স্বামীর জন্য হয় না। তিনি আরও মত প্রকাশ করে বলেছেন। ওয়েস্ট ইন্ডিজের প্রখ্যাত ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর প্রেম এক সময় বলিউডের খবরের শিরোনামে থাকত। তাঁর ভালবাসার সাক্ষী নীনার একমাত্র সন্তান মেয়ে মাসাবা (Masaba)।

২০০৮ সালে তিনি ৪৯ বছর বয়সে বিয়ে করেন বিবেক মেহরাকে। তাঁর মতে, বিয়ে একজন পুরুষ এবং একজন মহিলার মধ্যে প্রেম আছে বলে হয় এমন নয়,  প্রথম প্রথম থাকে যৌন সম্পর্কের টান। যা পরে স্নেহে পরিবর্তিত হয় এবং তারপর একটি অভ্যাসে পরিণত হয়। তিনি তাঁর স্বামীর বিবেকের জন্য অনেক কিছু করেন, দাবি নীনার। তিনি আরও জানিয়েছেন যে, এখনও করেন স্বামীর জন্য। তবে মেয়ে মাসাবার জন্য যতটা করেন, তার কিছুই নাকি করেন না স্বামীর জন্য।

হিউম্যানস অফ বোম্বেকে দেওয়া সাক্ষাৎকারে নীনা যা বলেছেন, “প্রথমে যৌন ইচ্ছে থাকে, কিন্তু তার পরে এটি যে কোনও দিক নিতে পারে। আপনি বিয়ে করুন বা আপনি অন্য কারও কাছে যান এটাই হয়। সন্তানের সঙ্গে যে প্রেম আমি অনুভব করি, আমি তার জন্য সবকিছু করতে পারি। আমার স্বামীর জন্য আমি করব, আমি অনেক কিছু করব, কিন্তু আমি মাসাবার জন্য যেভাবে করব তাঁর জন্য আমি কিছুই করব না। আমি জানি না অন্যরা কী ভাবেন এই বিষয়ে, তবে আমি ভালবাসা বুঝি না”।

নীনা-অমিতাভ ছাড়া ‘উচাই’ ছবিতে অনুপম খের, বোমান ইরানি, সারিকা, ড্যানি ডেঞ্চাপ্পা, পরিণীতি চোপড়া অভিনয় করেছেন। এর পর নীনাকে পাওয়া যাবে ‘গোয়ালিওর’ ছবিতে। তাঁর লেখা আত্মজীবনী নিয়েও ছবি হওয়ার কথা। তবে কবে তা হবে, কে করবেন সেই ছবিতে নীনার চরিত্রে অভিনয়, তা এখনও ঠিক হয়নি। তবে প্রাথমিক কথা হয়েছে বলেই খবর।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla