Ramleela: রামনাম করতে করতে মঞ্চেই মৃত্যু অভিনেতার, দর্শক ভাবলেন ‘অভিনয়’

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এক ঢল দর্শকের মাঝে তখন রামলীলা চলছে। রাজেন্দ্র অভিনয় করছিলেন রাজা দশরথের চরিত্রে। একটি দৃশ্যে দশরথ তাঁর মন্ত্রীকে নির্দেশ দিচ্ছিলেন রামকে বনবাস থেকে ফিরিয়ে আনার।

Ramleela: রামনাম করতে করতে মঞ্চেই মৃত্যু অভিনেতার, দর্শক ভাবলেন 'অভিনয়'
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 4:05 PM

এ এক অবিশ্বাস্য কাণ্ড। রামলীলায় রামনাম করতে করতে মঞ্চেই মৃত্যু হল অভিনেতার। নাম রাজেন্দ্র সিং। উত্তরপ্রদেশের হাসানপুর গ্রামের বিঞ্জোর এলাকার বাসিন্দা ছিলেন রাজেন্দ্র। মৃত্যুর সম্ভাব্য কারণ হৃদরোগ। বয়স হয়েছিল ৬২ বছর।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এক ঢল দর্শকের মাঝে তখন রামলীলা চলছে। রাজেন্দ্র অভিনয় করছিলেন রাজা দশরথের চরিত্রে। একটি দৃশ্যে দশরথ তাঁর মন্ত্রীকে নির্দেশ দিচ্ছিলেন রামকে বনবাস থেকে ফিরিয়ে আনার। কিন্তু মন্ত্রী খালি হাতে ফেরায় কাতর দশরথ (পড়ুন রাজেন্দ্র) আচমকাই মঞ্চে লুটিয়ে পড়েন। রাম-রাম বলে চিৎকার করেই চুপ করে যান। দর্শক মহলে তখন হাততালির ঝড় উঠেছে। সবাই ভেবে বসেন ‘অভিনয়’। এর পরেই পরের দৃশ্যর জন্য প্রস্তুতি নিতেই জানা যায়, রাজেন্দ্রর শরীরে আর প্রাণ নেই। স্থানীয় ডাক্তারকে ডাকা হলে তিনি খবর নিশ্চিত করেন।

তাঁর এই আচমকা মৃত্যুতে শোকে বিহ্বল এলাকাবাসী। বিগত কুড়ি বছর ধরেই দশরথের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এভাবে সেই মানুষের চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা। আপাতত রামলীলা স্থগিত রয়েছে। শোক কাটিয়ে ওঠার চেষ্টায় রাজেন্দ্রর পরিবার ও প্রিয়জন।

আরও পড়ুন: Raj kumar Rao: ৭টি দমদার ছবি মুক্তির অপেক্ষায় রাজকুমারের, দেখুন ছবিতে

আরও পড়ুন:Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

আরও পড়ুন:Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?

মঞ্চেই মৃত্যু অভিনেতার