Rishabh-Urvashi: ‘আমার পিছন ছাড় বোন’, পন্থের নিশানায় উর্বশী! পাল্টা বিস্ফোরক নায়িকাও

Bollywood: প্রসঙ্গত, এর আগে উর্বশী আর পন্থকেই একসঙ্গে দেখা গিয়েছিল মুম্বইয়েই। তা নিয়ে হয়েছিল বিস্তর জলঘোলাও। ওই রহস্যময় আরপি'র পুরো নাম উর্বশী বলতে না চাইলেও নেটিজেনদের দুইয়ে দুইয়ে চার করতে দেরি হয়নি।

Rishabh-Urvashi: 'আমার পিছন ছাড় বোন', পন্থের নিশানায় উর্বশী! পাল্টা বিস্ফোরক নায়িকাও
পন্থের নিশানায় উর্বশী! পাল্টা বিস্ফোরক নায়িকাও
Follow Us:
| Updated on: Aug 12, 2022 | 11:16 PM

একজন বাইশ গজে আগুন ঝরান, অন্য জন সেলুলয়েডে মারেন ছক্কা। তবে সম্প্রতি ব্যক্তিগত বাকবিতণ্ডায় জড়িয়ে দুজনেই ট্রেন্ডিং। কথা হচ্ছে ঋষভ পন্থ ও উর্বশী রাউতেলার। নাম না নিয়েই দুজনেই ছুড়ে দিলেন কটাক্ষ। সোশ্যাল মিডিয়াতেই চলল তুলোধনা। সমস্যার সূত্রপাত এক সাক্ষাৎকারকে কেন্দ্র করে। সেই সাক্ষাৎকারে উর্বশী কারও নাম না নিয়েই বলেন, তিনি বেনারসে শুট করছিলেন। সেখান থেকে দিল্লিতে তাঁর এক শো ছিল। সারাদিন শুটিংয়ের পর হঠাৎ তিনি জানতে পারেন ‘মিস্টার আরপি’ এসেছেন। লবিতে নাকি তাঁর জন্য অপেক্ষা করছেন। উর্বশী যোগ করেন, “আমি এত ক্লান্ত ছিলাম আমি ঘুমিয়ে পড়ি। বুঝতেই পারিনি আরপি আমায় ১৬/১৭ বার ফোন করেছে। আমার খুব খারাপ লাগে। একজন আমার জন্য অপেক্ষা করছিল আর আমি এভাবে ঘুমিয়ে পড়লাম। সেই কারণে আমি তাঁকে বলি মুম্বই এলে আমার সঙ্গে দেখা কোরো”। উর্বশীর দাবি, মুম্বই এসে সেই আরপির সঙ্গে তিনি দেখাও করেন। কোনও কারণে তা মিডিয়ায় নজরে চলে আসার পরেই শুরু হয় সমস্যা।

প্রসঙ্গত, এর আগে উর্বশী আর পন্থকেই একসঙ্গে দেখা গিয়েছিল মুম্বইয়েই। তা নিয়ে হয়েছিল বিস্তর জলঘোলাও। ওই রহস্যময় আরপি’র পুরো নাম উর্বশী বলতে না চাইলেও নেটিজেনদের দুইয়ে দুইয়ে চার করতে দেরি হয়নি। নেটিজেনরা যখন হিসেবে মিলিয়েই ফেলেছেন তখন হঠাৎই ঋষভও একটি পোস্ট করেন। তিনি লেখেন, “ভাবতে অবাক লাগে কিছু মানুষ জনপ্রিয়তার জন্য কত নিচে নামতে পারে। খারাপ কাগে কিছু মানুষ নিজের খ্যাতির জন্য কত ঘৃণ্য কাজ করতে পারে। আমার পিছন ছাড়ো বোন। মিথ্যেরও একটা সীমা হয়”। যদিও এই পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা মুছে দেন ঋষভ। তবে ঘটনার কিন্তু এখানেই শেষ নয়। ঋষভ পোস্ট মুছে দিলেও উর্বশী আরও একটি পোস্ট করেন।

তাঁর বিস্ফোরক মন্তব্য, “ছোটু ভাইয়ার ব্যাট বল নিয়ে খেলা করা উচিত। আমি কোনও মুন্নি নই যে বাচ্চা ছেলেপিলেকে নিয়ে বদনাম হব। রক্ষাবন্ধনের শুভেচ্ছা ভাইয়া। একজন মেয়ে চুপ আছে বলে সেই সুযোগটা নিও না”। উল্লেখ্য দুই পোস্টেই ঋষভ বা উর্বশী সরাসরি নিজেদের নাম নেননি। তবে এই প্রকাশ্য কাদা ছোঁড়াছুঁড়ির নেপথ্যে নায়ক যে কারা তা কার্যতই জলের মতো পরিষ্কার বলেই ধারণা নেটিজেনদের একটা বড় অংশের। প্রশ্ন একটাই, এই জল গড়াবে কতদূর?