Varun Sharma: আইপিএলের কমেন্ট্রি করতে গিয়ে থিয়েটারের কথা মনে পড়ছে: বরুণ শর্মা

Varun Sharma: ক্রিকেটের কমেন্ট্রি করা যে সহজ কাজ নয়, তাও স্বীকার করে নিয়েছেন বরুণ। বরং বেশ কঠিন কাজ।

Varun Sharma: আইপিএলের কমেন্ট্রি করতে গিয়ে থিয়েটারের কথা মনে পড়ছে: বরুণ শর্মা
বরুণ শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 7:43 AM

এতদিন বরুণ শর্মাকে অভিনেতা হিসেবে দেখেছেন দর্শক। এ বার একটু স্বাদ বদল। স্পোর্টস কমেন্ট্রি করতে দেখা যাবে বরুণকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল-এর ইউএই লিগ হোস্ট করবেন বরুণ। মুম্বইয়ে বায়ো বাবলে থেকে কাজ করবেন অভিনেতা। এই অভিজ্ঞতার সঙ্গে থিয়েটারে লাইভ দর্শকের সামনে পারফর্ম করার অভিজ্ঞতার মিল খুঁজে পাচ্ছেন বরুণ।

বরুণের কথায়, “চন্ডীগড় এবং দিল্লিতে পাঁচ, ছয় বছর আমি থিয়েটার করেছি। মুম্বই আসার পর সম্পূর্ণ মনোযোগ ছবিতে চলে যায়। আমি থিয়েটার মিস করতাম। এই ফর্ম্যাটে কাজ করে আবার দর্শকের সঙ্গে ইন্টারঅ্যাক্ট করতে পারছি। আমার বেশ মজা লাগছে।”

একই সঙ্গে ক্রিকেটের কমেন্ট্রি করা যে সহজ কাজ নয়, তাও স্বীকার করে নিয়েছেন বরুণ। বরং বেশ কঠিন কাজ। তাঁর কথায়, “ক্রিকেট লাইভ অডিয়েন্স দেখেন। আমি যদি গন্ডগোল করি, এটা একান্তই আমার ব্যর্থতা। সব সময় রেডি থাকতে হয়। শুধুমাত্র অবজার্ভ করে অনেক কিছু করতে হয় এখানে। কোনও রিটেকের জায়গা নেই। যা আমি দেখছি, সেটাই অডিয়েন্সের কাছে পৌঁছে দিতে হয়।”

অন্য অনেকের মতোই ছোট থেকেই ক্রিকেট বরুণের প্রিয়। এখনও দারুণ ভালবাসেন। ছোট থেকেই ক্রিকেটারদের দেখে অনুপ্রেরণা পেতেন। জলন্ধরে গলিতে ক্রিকেট খেলা তাঁর রুটিন ছিল। স্কুলে তিনি কখনও খেলার সুযোগ পাননি। কিন্তু স্থানীয় বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিতেন। অনেকবার নাকি বেস্ট ফিল্ডার অ্যাওয়ার্ডও পেয়েছেন। ভবিষ্যতে সুযোগ পেলে স্পোর্টস ফিল্মেও কাজ করতে চান বলে জানালেন বরুণ।

সম্প্রতি বলিউডের দুই মহারথীর প্রশংসা করেছেন বরুণ। তাঁদের মধ্যে একজন পরিচালক রোহিত শেট্টি ও অন্যজন অভিনেতা রণবীর সিং। দু’জনকে নিয়েই তিনি আবেগে ডগমগ। রোহিত শেট্টির সঙ্গে শাহরুখ-কাজল অভিনীত ‘দিলওয়ালে’ ছবিতে অভিনয় করেছিলেন বরুণ। বরুণ ধাওয়ানের বন্ধুর চরিত্রে ছিলেন ‘চুচা’। সেই থেকে রোহিতের সঙ্গে কাজ করার বিষয়ে বিশেষ উৎসাহিত ‘সেক্সা’। রোহিত ও তাঁর টিম তাঁকে সেটে আনন্দে ভরি রাখেন, তেমনটাই জানিয়েছেন। তিনি নিজেও মজা করতে ভালবাসেন। বলি অন্দরের কান পাতলে শোনা যায়, পর্দায় ও বাস্তব-দুই জীবনেই হাসিখুশি এই অভিনেতা।

অন্যদিকে অভিনেতা রণবীর সিংয়ের বড় ভক্ত বরুণ। তাঁকে কো-স্টার হিসেবে পেয়ে নিজে ধন্য মনে করেন। জানিয়েছেন, দু’জনের সঙ্গীতের পছন্দ নাকি অনেকটাই একরকম। অনেকটা মিউজিকের কারণেই তাঁদের পারফরম্যান্স ভাল হয়েছিল ‘সিম্বা’ ছবিতে। বরুণ ফের একবার কাজ করার সুযোগ পেয়েছেন রোহিতের ছবিতে। ছবির নাম ‘সার্কাস’। সেই ছবিতেই দ্বিতীয়বারের জন্য ফের একসঙ্গে কাজ করছেন রোহিত ও রণবীর। রয়েছেন পূজা হেগরে ও জ্যাকলিন ফার্নান্ডেজ। শেক্সপিয়ারে মন মজেছে রোহিত শেট্টির। তাঁর নাটক ‘দ্য কমেডি অফ এররস’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘সার্কাস’-এর চিত্রনাট্য। ছবির আরও বড় চমক অভিনেত্রী ও রণবীর ঘরণী দীপিকা পাড়ুকোন ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সেখানে।

আরও পড়ুন, Rukmini Maitra: আগামী ১৫ অক্টোবর আপনাকে ফ্রি থাকতে অনুরোধ করলেন রুক্মিণী!