Rukmini Maitra: আগামী ১৫ অক্টোবর আপনাকে ফ্রি থাকতে অনুরোধ করলেন রুক্মিণী!

Rukmini Maitra: রুক্মিণী এখন শুধুমাত্র টলিউডের নয়, বলিউডেরও অভিনেত্রী। বিদ্যুৎ জামালের সঙ্গে ‘সনক’-এর কাজ শেষ করে ফেলেছেন।

Rukmini Maitra: আগামী ১৫ অক্টোবর আপনাকে ফ্রি থাকতে অনুরোধ করলেন রুক্মিণী!
রুক্মিণী মৈত্র। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 6:51 AM

আগামী ১৫ অক্টোবর। ক্যালেন্ডার বলছে দুর্গাপুজোর শেষ দিন। বিজয়া দশমী। সেই দিনটা আপনাকে ফ্রি থাকার অনুরোধ করলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। রীতিমতো প্রকাশ্যে জানালেন সেভ দ্য ডেট। কিন্তু কেন? ওই দিন বিশেষ কোন ঘটনা ঘটবে?

রুক্মিণী এখন শুধুমাত্র টলিউডের নয়, বলিউডেরও অভিনেত্রী। বিদ্যুৎ জামালের সঙ্গে ‘সনক’-এর কাজ শেষ করে ফেলেছেন। ‘সনক’ই বলিউডে তাঁর ডেবিউ ছবি। আর সে ছবিই মুক্তি পাবে আগামী ১৫ অক্টোবর। আপনার প্ল্যাটফর্ম ডিজনি হটস্টার। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য এখন থেকেই ডেট সেভ করতে অনুরোধ করলেন রুক্মিণী। সদ্য সোশ্যাল মিডিয়ায় ‘সনক’-এর একটি পোস্টার শেয়ার করেছেন রুক্মিণী। পোস্টারে তাঁকে দেখা যাচ্ছে না। তবে রয়েছেন বিদ্যুৎ। ক্যাপশনে রুক্মিণী লিখেছেন, ‘ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখুন। কারণ নিজের ভালবাসাকে রক্ষা করতে সে কিন্তু সব কিছু করতে পারে।’ ডিজনি প্লাস হটস্টারে আগামী ১৫ অক্টোবর থেকে স্ট্রিমিং শুরু হবে ‘সনক’-এর সে তথ্যও দিয়েছেন নায়িকা।

View this post on Instagram

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

মডেলিং থেকে অভিনয়। গত চার বছরে কেরিয়ারগ্রাফ বদলে গিয়েছে অনেকটাই। সেই বদল এখন উপভোগ করেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। অভিনেত্রী হিসেবে চার বছরে নিজেকে অনেকটা তৈরি করতে পেরেছেন বলে মনে করেন রুক্মিণী। নিজের গ্রোথ হয়েছে, সেটা বুঝতে পারেন। রুক্মিণী এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “গত চার বছরে গ্রো করেছি। এখন দর্শক হিসেবে নয়, পার্ট অফ দ্য ইন্ডাস্ট্রি হিসেবে সিনেমা দেখি। আগে শুধু ছবি দেখতাম। এখন ভাঙি আর গড়ি। এটাও যে ভাবছি, এটা ভেবে অবাক হই। এখন মনের মতো চরিত্রের জন্য অপেক্ষা করি। ‘সুইজারল্যান্ড’ করলাম। কেরিয়ারের দু’বছরের মাথাতেই দুই বাচ্চার মায়ের চরিত্র করেছিলাম। বলতে পারেন, প্যাশন জন্মেছে অভিনয় নিয়ে। এটাই হয়তো পার্সোনাল গ্রোথ। এটার প্রতি অনেস্ট থাকব, সততা দিয়ে চেষ্টা করব। ১০০ শতাংশ কমিটমেন্ট নিয়ে কাজ করব।”

বলিউডে পা রেখেছেন রুক্মিণী। তবে টলিউড তাঁর শিকড়। সেটা ভুলে যাবেন না। অভিনয় এখন রুক্মিণীর প্যাশন। অন্যের অভিনয় দেখে ইন্সপিরেশন পান তিনি। নিজেকে প্রতিদিন উন্নত করার চেষ্টা করেন। নিজেকে ছাপিয়ে পারফর্ম করে আনন্দ পান অভিনেত্রী। গত চার বছরের মধ্যে অনেকটা সময়ই করোনা আক্রান্ত পৃথিবী। বদল এসেছে সব ইন্ডাস্ট্রিতেই। ওয়েব প্ল্যাটফর্মের চাহিদা এখন অনেক বেশি। রুক্মিণী এখনও সেই প্ল্যাটফর্মে পারফর্ম করেননি। এ বিষয়ে তিনি আগেই বলেছিলেন, “সনক-এর আগেও ওয়েবের অফার এসেছে। বাংলা, বলিউড দুই জায়গা থেকেই। কিন্তু মনের মতো নয়। তা ছাড়া সে সময় আমি সিনেমাতেও ফোকাস করতে চেয়েছিলাম। করোনায় ওয়েবই সবথেকে বড় প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। কিন্তু আমার মনে হয়, শর্ট লিভড। ওয়েবে যত তাড়াতাড়ি রেকগনিশন পাওয়া যায়, ক্যারেক্টারের সঙ্গেও দর্শক তাড়াতাড়ি রিলেট করে ফেলে। কয়েকটা ওয়েবের কথা চলছে। কনফার্মড কিছু নয় এখনও।”

সদ্য রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’-এর শুটিং শেষ করলেন। প্রথমে ২০২০-র পুজো, তারপর ২০২১-এর পুজোতে ‘কিশমিশ’ রিলিজ করার পরিকল্পনা প্রথমে দেব করেছিলেন। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করেন। এই ছবি মুক্তি পাবে চলতি বছরের শীতে। অবশ্যই করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে তবেই সিনেমা রিলিজ করানো সম্ভব। সব কিছু ঠিক থাকলে সিনেমা হলে গিয়ে দর্শককে সিনেমা দেখার অনুরোধ করেছেন তিনি।

আরও পড়ুন, Bigg Boss 15: বিগ বস ১৫-এ অংশ নিলে কত টাকা পারিশ্রমিক পাবেন রিয়া?