Vic-Kat: অতি বড় সুন্দরী পেলেন বর, অতি বড় ঘরনী পেলেন ঘর!

বিয়ের পর নিজেকে ভিকির পরিবারের রঙে রাঙিয়ে নিয়েছেন চিরকাল বিদেশে বড় হওয়া মেয়েটি। মুম্বইয়ে এসে সকলের জন্য করলেন রান্নাও।

Vic-Kat: অতি বড় সুন্দরী পেলেন বর, অতি বড় ঘরনী পেলেন ঘর!
ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 1:36 AM

বলি অন্দর জানে, কতখানি ঘরোয়া ক্যাটরিনা কাইফ। কেবল ঘরোয়া নন, তিনি বেশ সংসারীও বটে। লকডাউনে হট-প্যান্ট পরে ক্যাটরিনার ঘর পরিষ্কার করার ভিডিয়ো ভাইরাল হয়েছিল। প্রায়সই রান্না করেন। সেই ছবিও পোস্ট করেছেন একাধিকবার। অভিনয়, ফটোশুট ও গ্ল্যামারের বাইরে নিতান্তই সাধারণ মেয়ে ক্যাটরিনা কাইফ, তেমনটাই বলে বলিপাড়া। জমিয়ে সংসার করতেই প্রেমিক ভিকি কৌশলকে বিয়ে করেছেন সদ্য। রাজস্থানে বিয়ের পর, মধুচন্দ্রিমা কাটিয়ে স্বামীর হাতে হাত রেখে মুম্বইয়ে ফিরেছেন ক্যাট। হয়ে উঠেছেন পঞ্জাবি পরিবারটির নয়নের মণি। আদর্শ বউমার মতো রান্না করেছেন সুজির হালুয়া। স্বামী ভিকি তা দেখে আহ্লাদে আটখানা। বউয়ের রান্না করা হালুয়ার ছবি পোস্ট করেছেন ইস্টা-স্টোরিতে। সঙ্গে যোগ করেছেন প্রেমে ভরা প্রশংসা – “সেরা”।

শুক্রবার ক্যাটরিনা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর হালুয়া তৈরির ছবি। পোস্টটি করার কিছু সময় পর ভিকি নিজেই রিভিউ দিয়েছেন। তা দেখে আপ্লুত ভি-ক্যাটের ফ্যানরা। ক্যাটরিনা সুজির হালুয়ার ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “আমি বানিয়েছি।” এটাই পরিবারের প্রথা। নতুন বউকে বানাতে হয় এই ধরনের হালুয়া। তা খাইয়ে কেবল ভিকি নন, শ্বশুরবাড়ির সকলের মন জয় করেছেন ক্যাট।

ক্যাটরিনার শ্বশুরমশাই, অর্থাৎ ভিকির বাবা শাম কৌশল স্টান্ট কোরিওগ্রাফার। ভিকির সঙ্গে সম্পর্কের অনেক আগে থেকে চেনেন ক্যাটকে। তাঁর সঙ্গে ৪টি ছবিতে কাজও করেছেন শাম। ক্যাটরিনাকে পুত্রবধূ হিসেবে পেয়ে তিনিও বেশ আবেগাপ্লুত। বিয়েতে বউমার সঙ্গে নেচেওছেন জমিয়ে। তাঁদের বন্ড নজর কেড়েছে সকলের।

বিয়ের পর নিজেকে ভিকির পরিবারের রঙে রাঙিয়ে নিয়েছেন চিরকাল বিদেশে বড় হওয়া মেয়েটি। সুন্দরী তিনি, সংসারের প্রতিই তাঁর নজরও কম নয়। বেশ গোছানো। চিরচরিত প্রবাদকে মিথ্যে করে দিলেন এই কয়েকদিনেই। তৈরি করলেন নতুন প্রবাদ, ‘অতি বড় সুন্দরীও পায় বর, অতি বড় ঘরনীও পায় ঘর।’

আরও পড়ুন: Sayantani Wedding: সায়ন্তনীর বউভাত জয়পুরে, পুরো আয়োজনই শ্বশুরবাড়ির সদস্যদের