Raj-Shilpa: ‘আমি কি রাজ কুন্দ্রা, ওঁর মতো দেখতে?’, সাংবাদিকদের প্রশ্নে চটলেন শিল্পা!

১৯ জুলাই, ২০২১। এক লহমায় অনেকটাই বদলে গিয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির জীবন। পর্ন ভিডিয়ো তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে সে দিনই রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। শিল্পা এই ঘটনায় সরাসরি জড়িত কি না, তার এখনও কোনও প্রমাণ পায়নি পুলিশ।

Raj-Shilpa: 'আমি কি রাজ কুন্দ্রা, ওঁর মতো দেখতে?', সাংবাদিকদের প্রশ্নে চটলেন শিল্পা!
শিল্পা শেট্টি।

 

সাংবাদিকদের উপর বেজায় চটলেন শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারালেন তিনি। সম্প্রতি এরকমই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিয়োটি পুরনো। পর্নকাণ্ডে রাজের গ্রেফতার ও জামিন সংক্রান্ত ঘটনার বহু আগেই আরও এক আইনি জটিলতায় জড়িয়েছিলেন শিল্পার স্বামী। সেই সময়ই এক সাংবাদিক সম্মেলনে শিল্পাকে রাজ সংক্রান্ত প্রশ্ন করা হলে তিনি রেগে যান বলেই জানাচ্ছে মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের তরফে তোলা ওই ভাইরাল ভিডিয়ো।

‘গুটকা ব্যারন’ জেএম যোশীর ছেলে সচিন যোশীর সঙ্গে বহু আগেই এক আইনি জটিলতায় জড়িয়েছিলেন রাজ। এই বছরের শুরুতে রাজের বিরুদ্ধে এক স্বর্ণ জালিয়াতির মামলা দায়ের করেছিলেন সচিন। তাঁর অভিযোগ ছিল, রাজ ও শিল্পার প্রাক্তন কোম্পানি ‘সত্যযুগ গোল্ড’ অর্থ মিটিয়ে দেওয়ার ছয় বছর পরেও সম পরিমাণ সোনা দিতে অস্বীকার করেছে। আদালতের পক্ষ থেকে রাজকে সোনা ফিরিয়ে দেওয়ার হুকুম জারি করা হয় রাজ কুন্দ্রাকে। জল গড়ায় বহুদূর। সেই সময়েই এক সাংবাদিক সম্মেলনে শিল্পা হাজির হলেও তাঁকে এ ব্যাপারে বেশ কিছু প্রশ্ন করেন সেখানে উপস্থিত সাংবাদিকেরা। আর তাতেই চটে গিয়ে শিল্পা বলেন, “আমি কি রাজ কুন্দ্রা? আমাকে কি তার মতো দেখতে লাগছে?” বর্তমানে রাজ আবারও এক মামলায় জড়িয়েছেন। আর তাতেই সেই পুরনো ভিডিয়ো ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়।


পর্ন ভিডিয়ো তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে কয়েক মাস আগে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকেই শিল্পা শেট্টির সঙ্গে তাঁর ব্যক্তি সম্পর্ক যে আর সোজা পথে চলছে না, তা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। যদিও দাম্পত্য সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি শিল্পা। কিন্তু দুই সন্তানের ভবিষ্যতের দায়িত্ব যে তাঁর একার, সে ইঙ্গিত দিয়েছেন। রাজের উপার্জনে তিনি নিজের সন্তানদের বড় করতে চান না। পরোক্ষে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

সোমবার (২০ সেপ্টেম্বর, ২০২১) জামিনে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। ছাড়া পেয়েছেন রাজের সহযোগী রায়ান ট্রোপও। রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার তদন্ত করতে গিয়ে তাঁর মোবাইল, ল্যাপটপ ও হার্ড ডিস্ক থেকে ১১৯টি পর্নোগ্রাফি ভিডিয়ো পেয়েছে মুম্বই পুলিশ। মুম্বইয়ের অপরাধ দমন শাখা জানিয়েছে, এই ভিডিয়োগুলি বিক্রি করে ৯ কোটি টাকা রোজগার করতে চেয়েছিলেন রাজ। অন্যদিকে মামলা সংক্রান্ত ১৫০০ পাতার একটি চার্জ শিট আদালতে জমা করেছে মুম্বইয়ের অপরাধ দমন শাখা। জানা গিয়েছে, শিল্পাকে নিয়ে মোট ৪৩ জন সাক্ষীর বয়ান রয়েছে তাতে। রয়েছে শর্লিন চোপড়া, সেজল শাহ, অন্যান্য মডেল ও কর্মীদের বয়ানও।

১৯ জুলাই, ২০২১। এক লহমায় অনেকটাই বদলে গিয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির জীবন। পর্ন ভিডিয়ো তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে সে দিনই রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। শিল্পা এই ঘটনায় সরাসরি জড়িত কি না, তার এখনও কোনও প্রমাণ পায়নি পুলিশ।

কয়েকদিন আগে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের ছবি শেয়ার করেছিলেন শিল্পা। সেখানে কার্ল বার্ড-এর একটি কোটেশন ছিল। যেখানে লেখা ছিল, ‘যদিও কেউ গিয়ে আবার নতুন করে শুরু করতে পারে না। যে কেউ এখন থেকে শুরু করতে পারে এবং একটা নতুন শেষের সূচনা করতে পারে।’ যে পরিচ্ছদ শিল্পা পড়ছিলেন তার নাম ‘নিউ এন্ডিং’। সেখানে ছিল, ‘যে ভুল সিদ্ধান্ত আমরা নিই, যে ভুল জীবনে করি, যে বন্ধুদের কষ্ট দিই, তা আলোচনা আমরা সময় নিয়ে করতে পারি। কিন্তু তার জন্য ধৈর্য্য ধরতে হবে। আমরা অতীত পরিবর্তন করতে পারব না। যতই আলোচনা করি না কেন, সেটা সম্ভব নয়। কিন্তু আমরা নতুনের দিকে এগিয়ে যেতে পারি। ভাল সিদ্ধান্ত নিতে পারি। পুরনো ভুল এড়িয়ে চলতে পারি। যাঁরা আমাদের চারপাশে রয়েছেন, তাঁদের সঙ্গে ভাল ব্যবহার করতে পারি। অন্তত ভবিষ্যৎ আমি যেমন চাইছি, তেমন তৈরি করতে পারি।’

 

আরও পড়ুন: International Daughter’s Day 2021: দেশ গড়ার কাজে কন্যাদের ভূমিকা পুরুষদের থেকে বেশি! তবুও পুরুষতান্ত্রিক সমাজে এখনও মেয়েরা ব্রাত্য

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla