Kamal Hasan-Vikram: কমল হাসানের ‘বিক্রম’ বক্স অফিস সফল, এই ছবির কি সিক্যুয়েল তৈরি হবে?  

Kamal Hasan-Vikram: কমল হাসানের সমস্ত অনুরাগীদের জন্য রয়েছে আনন্দের খবর, বিক্রম শুধুমাত্র তামিলনাড়ু নয়, বিশ্বব্যাপী সফল হয়েছে। এই ছবিও একটি বড় হিট হওয়ার পথে এগিয়ে যাচ্ছে।

Kamal Hasan-Vikram: কমল হাসানের ‘বিক্রম’ বক্স অফিস সফল, এই ছবির কি সিক্যুয়েল তৈরি হবে?  
কমল হাসান 'বিক্রম' ছবিতে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 08, 2022 | 4:01 PM

কমল হাসান (Kamal Hasan) অভিনীত ‘বিক্রম’ (Vikram)। ৩ জুন মুক্তি পেয়েছে এই ছবি। অক্ষয় কুমার অভিনীত ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে। তবে দুটো ছবির বক্স অফিস কালেকশন বলছে অক্ষয়ের ছবি ফ্লপ। অন্যদিকে কমল হাসানের ছবি আইএমডিবি-তে ৯.১ রেটিং পেয়েছে। যার থেকে বোঝা যাচ্ছে ছবি কতটা সফল। ছবির শেষে দক্ষিণের আর এক তারকা সুরিয়াকে পাওয়া যায় ক্যামিও চরিত্রে। আর সেখান থেকেই তৈরি হয়েছে ছবির সিক্যুয়েল হওয়ার একটা প্রত্যাশা। লোকেশ কনগরাজ পরিচালিত এই ছবি অ্যাকশনে ভরপুর। ছবির হিন্দি ট্রেলার মুক্তি পেয়েছে ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে। ট্রেলার থেকেই দর্শকদের মধ্যে ছবি নিয়ে ছিল আগ্রহ। ছবিতে কমল হাসানের সহ-অভিনেতা হিসেবে রয়েছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল।

কমল হাসানের সমস্ত অনুরাগীদের জন্য রয়েছে আনন্দের খবর, বিক্রম শুধুমাত্র তামিলনাড়ু নয়, বিশ্বব্যাপী সফল হয়েছে। এই ছবিও একটি বড় হিট হওয়ার পথে এগিয়ে যাচ্ছে। আর এই সফলতার পর আশা করা যাচ্ছে এর ২-৩ সিক্যুয়েল তৈরি করা হবে। কারণ যাঁরা ছবিটি দেখেছেন, তাঁরা ভাল করেই বুঝতে পারছেন, শেষ পর্যন্ত সুরিয়ার ক্যামিও দিয়ে একটা ইঙ্গিত দেওয়া হয়েছে ছবির সিক্যুয়ালের। বিক্রম পার্ট ২ হওয়ার সঙ্গে এটাও ভাবা হচ্ছে ৩-ও হতে পারে। তবে সবটাই সময়ের উপর নির্ভর করছে। তবে লোকেশের হিট ২০১৯ সালের ছবি ‘কাইথি’-র সঙ্গে ‘বিক্রম’-এর একটি যোগসূত্র রয়েছে। তাই

সিক্যুয়ালের অনুমান আরও জোরদার হচ্ছে। যেহেতু পরিচালকের নাম লোকেশ।   সূত্রের খবর জানাচ্ছে, পরিচালক লোকেশ কনগরাজ নাকি ছবির গল্পকে দেশ ছেড়ে বিদেশের অপরাধ জগতের সঙ্গে জুড়তে চাইছেন। তাই এই ভাবনাকে বাস্তবায়িত করতে একটা নয়, দুটো সিক্যুয়েলের প্রয়োজন। তাই প্রযোজকদের মধ্যে এখনই বিক্রম ৩ নিয়ে ভাবনা শুরু হয়েছে। যদি দুটো ছবি হয়, তাহলে হয়তো পর পরই মুক্তি পাবে ছবি। মানে একসঙ্গেই শুট করে রাখার পরিকল্পনা করছেন পরিচালক।

লোকেশের ‘চাইল্ড হিরো’ কমল হাসান। তাঁকে পরিচালনা করতে পেরে তাই খুব খুশি লোকেশ। তাঁর ‘কাইথি’ ছবির সিক্যুয়েলও হওয়ার কথা রয়েছে। তবে কোনটা আগে করবেন পরিচালক, সেটা সময় বলবে। কারণ বিক্রম ছবি বাজেট একটু বেশি। প্রথম পার্ট কত ব্যবসা করছে শেষ পর্যন্ত তা দেখে ছবির পরের পার্টগুলোর শুটিং কবে হবে তা ঠিক করা হবে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla