Sunil Shetty-Father In Law: ‘শ্বশুরমশাই নয়, ওদের বাবা হয়েই থাকতে চাই’, মেয়ের বিয়ের পর বললেন সুনীল শেট্টি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Jan 23, 2023 | 8:34 PM

Athiya-Rahul Wedding: বিয়ের পরই মহারাষ্ট্রের খান্ডালার বাংলোর বাইরে বেরিয়ে আসেন সুনীল শেট্টি স্বয়ং। বিনম্রভাবে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

Sunil Shetty-Father In Law: 'শ্বশুরমশাই নয়, ওদের বাবা হয়েই থাকতে চাই', মেয়ের বিয়ের পর বললেন সুনীল শেট্টি

অনেকদিনের গুঞ্জনের অপেক্ষা। অবশেষে বিয়ে সারলেন বলিউড সুপারস্টার সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি এবং ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার কেএল রাহুল। খান্ডালায় সুনীল শেট্টির বাড়িতেই বসেছিল বিয়ের আসর। সেখানেই চার হাত এক হয় আথিয়া-রাহুলের। আজ, অর্থাৎ ২৩ জানুয়ারি, কিছুক্ষণ আগেই বিয়ে করেন তাঁরা। বিয়ের পরই মহারাষ্ট্রের খান্ডালার বাংলোর বাইরে বেরিয়ে আসেন সুনীল শেট্টি স্বয়ং। বিনম্রভাবে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

সুনীলের দুই সন্তান – মেয়ে আথিয়া এবং ছেলে আহান। একমাত্র মেয়ের বিয়ে বলে কথা। চেষ্টার কোনও ত্রুটি রাখেননি সুনীল। ১০০জন অতিথির আপ্যায়ন করেছেন যথাযথ। তাঁরা এবং কেএল রাহুলের পরিবার দক্ষিণ ভারতীয়। ফলে দক্ষিণ ভারতীয় রীতি মেনেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। মেয়ের বিয়েতে সাবেকি দক্ষিণী গলা পর্যন্ত বোতাম আটকানো চন্দন রঙের কুর্তা এবং লুঙ্গিতে সেজেছিলেন সুনীল। তাঁর কপালে ছিল তিলক। গলায় ছিল রুদ্রাক্ষ এবং সোনার মালা। হাত জোড় করে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে আসেন সুনীল। তাঁদের প্রত্যেকের হাতে তুলে দেন মিষ্টি। তাঁদের সঙ্গে কথাও বলেন হাত জোর করে।

এ দিন সুনীল বলেছেন, “আমার মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। এখন আমি শ্বশুরমশাই হয়ে গিয়েছি। সুন্দরভাবেই বিয়ের কাজ মিটেছে। পরিবারের নিকট আত্মীয়দের নিয়ে ছোট্ট আয়োজন করেছিলাম আমরা। আমি শ্বশুর না হয়ে ওদের সকলের বাবা হয়েই থাকতে চাই। সেই দায়িত্বটা পালন করতেই আমার বেশি ভাল লাগে।”

এই খবরটিও পড়ুন

২০১৯ সাল থেকে প্রেমের বন্ধনে বেঁধে রয়েছেন কেএল রাহুল এবং আথিয়া। এক কমন বন্ধু মারফত তাঁদের সম্পর্ক তৈরি হয়। সেই সম্পর্ক গভীর হয় ধীরে-ধীরে। তাঁরা বিয়েও করে ফেলেছেন। এখন দুই পরিবারের মুখেই চওড়া হাসি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla