Samantha Ruth Prabhu: মায়োসাইটিস রোগে আক্রান্ত সামান্থা, প্রাক্তন স্বামী নাগা চৈতন্য, শ্বশুরমশাই নাগার্জুন কি দেখা করবেন তাঁর সঙ্গে?

Samantha Ruth Prabhu: ১১ নভেম্বর মুক্তি পাবে সামান্থা অভিনীত ছবি ‘যশোদা’।  পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই ছবি।

Samantha Ruth Prabhu: মায়োসাইটিস রোগে আক্রান্ত সামান্থা, প্রাক্তন স্বামী নাগা চৈতন্য, শ্বশুরমশাই নাগার্জুন কি দেখা করবেন তাঁর সঙ্গে?
অসুস্থ সামান্থার সঙ্গে কি দেখা করবেন নাগার্জুন এবং নাগা?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 10:21 AM

কয়েকদিন আগে সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) জানান তিনি এক বিরল অসুখ মায়োসাইটিস রোগে ভুগছেন। এই সমস্যায় তিনি বেশ কিছু ধরেই ভুগছেন। ভেবেছিলেন সেরে উঠে ভক্তদের সঙ্গে শেয়ার করবেন। কিন্তু তাঁর ভাবনা আর সুস্থতার মধ্যে সময়টা একটু বেশিই হয়ে গেল। কারণ, তাঁর সুস্থ হতে এখনও সময় লাগবে। এই মর্মে তিনি একটি পোস্ট করেন, যেখানে তাঁর হাতে স্যালাইন দেওয়া রয়েছে। সঙ্গে একটা নোট দিয়ে তিনি তাঁর এই অসুস্থতার খবর দেন। ভক্তরা সামান্থার অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই চিন্তিত। তাঁর তাড়াতাড়ি আরোগ্য কামনা করেছেন সকলে। এর মাঝে খবর রটেছে সামান্থার প্রাক্তন স্বামী নাগা চৈতন্য (Naga Chaitanya), শ্বশুর নাগার্জুন (Nagarjuna) তাঁর অসুখের কথা শুনে তাঁর সঙ্গে দেখা করতে চান।

সামান্থা-নাগার বিবাহবিচ্ছেদের পরও নাগার্জুনের সঙ্গে বউমার ভাল সম্পর্ক রয়েছে, এটা তিনি বলে থাকেন। তিনি তাই সামান্থার মায়োসাইটিস রোগ ধরা পড়ার খবর পেয়ে দেখা করতে চান। একটি প্রতিবেদন এমনই দাবি করছে। সেখানে খবর নাগার্জুন দেখা করা জন্য দিন ঠিক করছেন। তবে এখনও পর্যন্ত নাগা বাবার সঙ্গে বা একা দেখা করবেন সামান্থার সঙ্গে এই খবরে শিলমোহর দিতে পারেনি।

এই মুহূর্তে সামান্থা হায়দ্রাবাদে তাঁর রোগের চিকিৎসা করাচ্ছেন। তিনি কথা দিয়েছেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার কাজে ফেরার। সঙ্গে শুভাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন তাঁর হয়ে প্রার্থনা করার জন্য। সামান্থা যখন তাঁর বিবাহবিচ্ছেদের খবর ঘোষণা করেন, ভক্তরা তাঁর মানসিক সুস্থতা নিয়ে ছিলেন উদ্বিগ্ন। মাঝে তিনি সোশ্যাল মিডিয়া থেকে বেশ কিছু সময়ের জন্য দূরে ছিলেন। কী হয়েছে তাঁর তাই নিয়েও অনুরাগীরা তাঁদের উদ্বেগ দেখিয়েছিলেন। পরে অবশ্য সামান্থা জানিয়েছিলেন যে তিনি সদগুরুর সংস্পর্শে ছিলেন। তাঁর সঙ্গে কথা বলার পর তিনি নাকি ঠিক করেছেন দ্বিতীয়বার নিজেকে একটা সুযোগ দিতে চান।

১১ নভেম্বর মুক্তি পাবে সামান্থা অভিনীত ছবি ‘যশোদা’।  পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই ছবি। তালিম, তেলুগু, কন্নড়, মালায়ালম আর হিন্দি। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন তিনি। এর আগে ‘দ্য ফ্যামেলি ম্যান’ ওয়েব সিরিজে তাঁকে পাওয়া যায়। ‘যশোদা’র পর আরও অনেক সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। যার মধ্যে ‘শকুন্তলাম’ অন্যতম। এছাড়াও বলিউডে অনেকেই তাঁর সঙ্গে কাজ করতে চান।