হাসপাতালে পৌঁছলেন দীপিকা, গণেশ চতুর্থীতেই আসতে চলেছে সুখবর!

Deepika-Ranveer: এই দিনটার জন্যই তো অপেক্ষায় তাঁরা। শুক্রবার মুম্বইয়ের সিদ্ধি বিনায়কের মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং-সহ তাঁদের গোটা পরিবার৷ পুজো দেওয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই মুম্বইয়ের বেসরকারি হাসপাতালের বাইরে দেখা গেল নায়িকার গাড়ি।

হাসপাতালে পৌঁছলেন দীপিকা, গণেশ চতুর্থীতেই আসতে চলেছে সুখবর!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 7:21 PM

এই দিনটার জন্যই তো অপেক্ষায় তাঁরা। শুক্রবার মুম্বইয়ের সিদ্ধি বিনায়কের মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং-সহ তাঁদের গোটা পরিবার৷ পুজো দেওয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই মুম্বইয়ের বেসরকারি হাসপাতালের বাইরে দেখা গেল নায়িকার গাড়ি। বলিসূত্রে খবর ইতিমধ্যে হাসপাতালে ভর্তিও করানো হয়েছে নায়িকাকে। অন্দরের ফিসফাস গণেশ চতুর্থীর শুভ লগ্নেই সিং এবং পাড়ুকোন পরিবারের নতুন সদস্য আসতে চলেছে। এ দিন নায়িকার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তাঁর মা-ও।

শুক্রবার সপরিবারে সিদ্ধি বিনায়কের আশীর্বাদ নিতে গিয়েছিলেন। এ দিন নায়িকার পরনে ছিল সবুজ রঙের বেনারসী। কানে বড় হিরের দুল। সামান্য মেক আপে অভিনেত্রীকে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। সারাক্ষণ নায়িকাকে আগলে রেখে ছিলেন স্বামী রণবীর। খালি পায়ে হেঁটে মন্দিরে যান তাঁরা। প্রথমে শোনা গিয়েছিল এ মাসের শেষেই ভূমিষ্ঠ হবে দীপিকা-রণবীরের সন্তান। ২৮ সেপ্টেম্বর নাকি ডেট দিয়েছিলেন চিকিৎসক৷ আপাতত সুখবর আশার অপেক্ষায় সবাই।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Snehkumar Zala (@snehzala)

প্রসঙ্গত, এরই মধ্যে উন্মুক্ত বেবিবাম্প প্রকাশ্যে এনে দীপিকা প্রমাণ দিয়েছিলেন তিনি সত্যিই মা হচ্ছেন। মা হওয়ার ‘অভিনয়’ করছেন না। তবে এরই মধ্যে ভক্তমনে দানা বেঁধেছিল নতুন এক প্রশ্ন– এক নয় একাধিক সন্তান রয়েছেন দীপিকার গর্ভে? তাঁর বেবিবাম্পের আকার ও আয়তন দেখে আসছে এ হেন প্রশ্নই। যদিও জানিয়ে রাখা যাক, মা হওয়ার যে খবর শেয়ার করেছিলেন দীপিকা, তাতে এমনটি কোথাও উল্লেখ করেননি তিনি। তবে বলিউডের বেশ কিছু সূত্রের দাবি, বিদেশে গিয়ে নাকি হবু সন্তানের লিঙ্গ নির্ধারণ করে এসেছেন তাঁরা, ভারতে যা দন্ডনীয় অপরাধ। এও শোনা যাচ্ছে পুত্র সন্তানের মা হবেন দীপিকা। যদিও দীপিকা বা তাঁর স্বামী অভিনেতা রণবীর সিং এ নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।