অম্বানীদের অনুষ্ঠানে গাইতে গিয়ে এ কী! মঞ্চে জামা ছিঁড়ল রিহানার

Rihanna at Ambani Wedding: অম্বানীর অনুষ্ঠানে হাজির ছিল প্রায় গোটা বলিউডই। জাহ্নবী কাপুরের সঙ্গে তাঁর 'জিংগাট' গানেও কোমর দোলাতে দেখা যায় রিহানাকে। এমনকি পাপারাৎজি থেকে পুলিশ সকলের গলা জড়িয়ে ছবিও তোলেন গায়িকা।

অম্বানীদের অনুষ্ঠানে গাইতে গিয়ে এ কী! মঞ্চে জামা ছিঁড়ল রিহানার
Follow Us:
| Updated on: Mar 02, 2024 | 6:42 PM

মুকেশ অম্বানীর ছেলে অনন্ত অম্বানী ও হবু বৌমা রাধিকা মার্চেন্টের প্রাকবিবাহ অনুষ্ঠানে অংশ নিতে হলিউড থেকে উড়ে এসেছিলেন গায়িকা রিহানা। শুক্রবার রাতে তিনি যখন মঞ্চে তখন হঠাৎই ঘটে গেল এক বিপত্তি। দর্শকের সামনেই ছিঁড়ে গেল তাঁর বগলের নীচের জামা! পরেছিলেন সবুজ রঙের বডিকন পোশাক। গলায়-কানে ছিল ভারি গয়নাও। রিহানা মানেই এনার্জির পাওয়ার হাউজ। মঞ্চে দাপিয়ে বেড়াচ্ছিলেন প্রথম থেকেই। আচমকাই হাজির হন নীতা অম্বানী। তাঁর সঙ্গে নাচতে গিয়েই পোশাক ছিঁড়ে যায় তাঁর। তিনি পেশাদার। তাই এই ঘটনায় বিন্দুমাত্র বিচলিত হতে দেখা যায়নি রিহানাকে। ফাটা জামা নিয়েই জমিয়ে নাচতে দেখা যায় তাঁকে।

অম্বানীর অনুষ্ঠানে হাজির ছিল প্রায় গোটা বলিউডই। জাহ্নবী কাপুরের সঙ্গে তাঁর ‘জিংগাট’ গানেও কোমর দোলাতে দেখা যায় রিহানাকে। এমনকি পাপারাৎজি থেকে পুলিশ সকলের গলা জড়িয়ে ছবিও তোলেন গায়িকা। ছেলের বিয়ের অনুষ্ঠানে রিহানাকে দিয়ে গান গাওয়ানো মুখের কথা নয়! তবে পরিবারটি যখন অম্বানী তখন এই কাজ তাঁদের কাছে নেহাতই নস্যি। অম্বানীর ছেলের বিয়েতে গাইতে কত টাকা নিয়েছেন রিহানা? কিছুদিন আগেই এক সূত্র মারফৎ জানা গিয়েছিল প্রায় ৭৫ কোটির মতো পারিশ্রমিক নিয়েছেন তিনি। তবে সবটাই সুদে আসলে আদায় করেছে অম্বানী পরিবার। ছেলের শুভ কাজ বলে কথা!

View this post on Instagram

A post shared by GYANIBABA ✋ (@_gyanibaba)